রূপগঞ্জে অপহৃত গাড়িচালক ফতুল্লা থেকে উদ্ধার

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) থেকে | ১০ জুলাই ২০১৮, মঙ্গলবার
রূপগঞ্জ থেকে এমরান হোসেন (২২) নামে আরএফএল কোম্পানির এক ড্রাইভারকে অপহরণের ৮দিন পর সোমবার দুপুরে একই জেলার ফতুল্লা থানাধীন শিবু মার্কেট এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত ৪ অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়েছে। ১লা জুলাই (রোববার) দুপুরে উপজেলার তারাব পৌরসভার বিশ্বরোড এলাকা থেকে একদল অপহরণকারী ঐ যুবককে অপহরণ করে নিয়ে যায়।
রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ জুবায়ের মৃধা জানান, লক্ষ্মীপুর জেলার কমলনগর থানাধীন চর জাঙ্গালীয়া এলাকার আব্দুল আজাদের ছেলে এমরান হোসেন স্থানীয় মুড়াপাড়া এলাকার আরএফএল কোম্পানিতে ড্রাইভার হিসেবে কাজ করে আসছে। ১লা জুলাই রোববার দুপুরে ঢাকা থেকে ব্যক্তিগত কাজ শেষ করে মুড়াপাড়া এলাকায় গাড়িযোগে আসার সময় জরুরি কাজে তারাব পৌরসভার বিশ্বরোড এলাকায় নামে। এ সময় ৪/৫ জনের একটি অপহরণকারী দল তাকে অপহরণ করে প্রাইভেটকারযোগে তুলে নিয়ে যায়। এর বিভিন্ন মোবাইল ফোনে অপহৃত এমরানের পিতা আজাদের কাছে মুক্তিপণ বাবদ ২০ লাখ টাকা দাবি করেন। অন্যথায় তাকে জীবনে মেরে ফেলবে বলে হুমকি প্রদান করে। সন্তানকে ফিরে পাবার আশায় তিনি অপহরণকারীদের কয়েকটি মোবাইলে বিকাশের মাধ্যমে ৫০ হাজার টাকাও পাঠায়।
তারপরও সন্তানকে ফিরে না পেয়ে পিতা আজাদ হোসেন বাদী হয়ে রূপগঞ্জ থানায় লিখিতভাবে একটি অভিযোগ  করেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ আধুনিক প্রযুক্তির সহায়তায় সোমবার দুপুরে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন শিবু মার্কেট এলাকা থেকে অপহৃত এমরান হোসেনকে উদ্ধার করে। এ সময় এ ঘটনায় জড়িত আরিফ হোসেন, মো. হোসাইন, মমতাজউদ্দিন ও হৃদয় নামে ৪ অপহরণকারীকে গ্রেপ্তার করেন। এ ঘটনায় রূপগঞ্জ থানায় নিয়মিত মামলা করা হয়েছে। এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান বলেন, অপহৃত ড্রাইভারকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িত ৪ অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়েছে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ব্রিজের নিচ থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

দাবি ও ১২ লক্ষ্য চূড়ান্ত করেছে বিএনপি

তারা কেন এত উদ্বিগ্ন হয়ে উঠছেন?

দৃশ্যপটে বৃহত্তর জোট এক মঞ্চে উঠছেন বিরোধী নেতারা

সিনহার বই নিয়ে বাহাস

কারাগার থেকে বঙ্গবন্ধুর প্রথম দিককার চিঠি

নিউ ইয়র্কে দুটি অ্যাওয়ার্ড পাচ্ছেন প্রধানমন্ত্রী

পবিত্র আশুরা আজ

তারুণ্যের ব্যর্থতায় লজ্জার হার

খালেদা জিয়ার অনুপস্থিতিতে বিচার চলবে

মানবাধিকার ও নির্বাচনের পরিবেশ নিয়ে দুই সংস্থার উদ্বেগ

বাম জোটের কর্মসূচিতে পুলিশের লাঠিচার্জ, আহত অর্ধশত

বিলে স্বাক্ষর না করতে প্রেসিডেন্টের প্রতি সাংবাদিক নেতাদের আহ্বান

১০ কার্যদিবসের সংসদ অধিবেশনে ১৮টি বিল পাস

এখনো জঙ্গি হামলার ঝুঁকিতে বাংলাদেশ

জনগণের বিরুদ্ধে নয়, কল্যাণে আইন করতে হবে