রূপগঞ্জে অপহৃত গাড়িচালক ফতুল্লা থেকে উদ্ধার

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) থেকে | ১০ জুলাই ২০১৮, মঙ্গলবার
রূপগঞ্জ থেকে এমরান হোসেন (২২) নামে আরএফএল কোম্পানির এক ড্রাইভারকে অপহরণের ৮দিন পর সোমবার দুপুরে একই জেলার ফতুল্লা থানাধীন শিবু মার্কেট এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত ৪ অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়েছে। ১লা জুলাই (রোববার) দুপুরে উপজেলার তারাব পৌরসভার বিশ্বরোড এলাকা থেকে একদল অপহরণকারী ঐ যুবককে অপহরণ করে নিয়ে যায়।
রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ জুবায়ের মৃধা জানান, লক্ষ্মীপুর জেলার কমলনগর থানাধীন চর জাঙ্গালীয়া এলাকার আব্দুল আজাদের ছেলে এমরান হোসেন স্থানীয় মুড়াপাড়া এলাকার আরএফএল কোম্পানিতে ড্রাইভার হিসেবে কাজ করে আসছে। ১লা জুলাই রোববার দুপুরে ঢাকা থেকে ব্যক্তিগত কাজ শেষ করে মুড়াপাড়া এলাকায় গাড়িযোগে আসার সময় জরুরি কাজে তারাব পৌরসভার বিশ্বরোড এলাকায় নামে। এ সময় ৪/৫ জনের একটি অপহরণকারী দল তাকে অপহরণ করে প্রাইভেটকারযোগে তুলে নিয়ে যায়। এর বিভিন্ন মোবাইল ফোনে অপহৃত এমরানের পিতা আজাদের কাছে মুক্তিপণ বাবদ ২০ লাখ টাকা দাবি করেন।
অন্যথায় তাকে জীবনে মেরে ফেলবে বলে হুমকি প্রদান করে। সন্তানকে ফিরে পাবার আশায় তিনি অপহরণকারীদের কয়েকটি মোবাইলে বিকাশের মাধ্যমে ৫০ হাজার টাকাও পাঠায়। তারপরও সন্তানকে ফিরে না পেয়ে পিতা আজাদ হোসেন বাদী হয়ে রূপগঞ্জ থানায় লিখিতভাবে একটি অভিযোগ  করেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ আধুনিক প্রযুক্তির সহায়তায় সোমবার দুপুরে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন শিবু মার্কেট এলাকা থেকে অপহৃত এমরান হোসেনকে উদ্ধার করে। এ সময় এ ঘটনায় জড়িত আরিফ হোসেন, মো. হোসাইন, মমতাজউদ্দিন ও হৃদয় নামে ৪ অপহরণকারীকে গ্রেপ্তার করেন। এ ঘটনায় রূপগঞ্জ থানায় নিয়মিত মামলা করা হয়েছে। এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান বলেন, অপহৃত ড্রাইভারকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িত ৪ অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়েছে।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

চীনে চাইলেই বিবাহ বিচ্ছেদ নয়

নেতাকর্মীকে থানায় নিলে থানা ঘেরাও করতে হবে

চট্টগ্রাম পুলিশ কমিশনারের কার্যালয়ে আগুন

ফোনে স্বরাষ্ট্রমন্ত্রী বলেছিলেন, 'আমি দেখছি, সেফলি বের হয়ে যাওয়ার ব্যবস্থা করছি'

বিদেশে যেতে হাইকোর্টে ইমরানের রিট

গুলশান হামলায় ৮ জনের বিরুদ্ধে অভিযোগপত্র

সিলেটে গণগ্রেপ্তারের অভিযোগ আরিফের

আইএমএফ প্রধানকে নিয়ে বিমানের জরুরি অবতরণ

সুন্দরী গুপ্তচরের গোপন কাহিনী ফাঁস

আলিঙ্গন হজম করতে পারছে না বিজেপি

কুমিল্লার আদালতকে বৃহস্পতিবারের মধ্যে খালেদার আবেদন নিষ্পত্তির নির্দেশ

‘সরকারী কর্মকর্তাদের জনগণের কল্যাণে কাজ করতে হবে’

কয়লা গেল কই, আর গুপ্তধন?

‘নওয়াজের কিডনি পুরোপুরি বিকল হওয়ার পথে’

ই-গভর্নমেন্ট র‌্যাঙ্কিংয়ে বাংলাদেশের অগ্রগতি

কানাডায় অস্ত্রধারীর গুলিতে নিহত ১, গুলিবিদ্ধ ১৪