লক্ষ্মীপুরে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

বাংলারজমিন

লক্ষ্মীপুর প্রতিনিধি | ১০ জুলাই ২০১৮, মঙ্গলবার
লক্ষ্মীপুরে যৌতুকের টাকা না পাওয়ায় রোজিনা আক্তার নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করা হয়েছে। ঘটনার পর থেকে ঘাতক স্বামী মনির হোসেনসহ অন্যরা পলাতক রয়েছে। সোমবার সকালে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। ঘটনাটি ঘটেছে রোববার রাতে সদর উপজেলার কুশাখালীর কালিবৃত্তি এলাকায়। নিহত গৃহবধূ উপজেলার কালিবৃত্তি এলাকার মফিজুল হকের মেয়ে।
নিহতের পরিবারের স্বজনরা জানায়, বিয়ের পর থেকে গৃহবধূ রোজিনার ওপর যৌতুকের জন্য নানাভাবে নির্যাতন চালিয়ে আসছিল স্বামী মনির হোসেনসহ শ্বশুরবাড়ির লোকজন। এ নিয়ে প্রায়ই স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধ লেগেই থাকত। এর জের ধরে রোববার রাতে গৃহবধূ রোজিনার সঙ্গে স্বামী মনির হোসেনের ঝগড়া হয়। এক পর্যায়ে মনির হোসেনসহ শ্বশুরবাড়ির লোকজন এলোপাতাড়ি পিটিয়ে হত্যা করে রোজিনা আক্তারকে।
এরপর লাশ ঘরে রেখে পালিয়ে যায় সবাই। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে সোমবার সকালে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল কালাম আজাদ জানান, গৃহবধূকে হত্যা করা হয়েছে। ঘটনার পর থেকে সবাই পলাতক। জড়িতদের গ্রেপ্তারের অভিযান ও মামলার প্রস্তুতি চলছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ছাত্রের সঙ্গে শিক্ষিকার যৌন সম্পর্ক

বিদায় সোনালী কাবিন-এর কবি

প্রথম ধাপের আখেরি মোনাজাতে কল্যাণের ফরিয়াদ

অ্যামাজনকে টেক্কা দিতে চান বাংলাদেশি ইমরান

জীবন ভিক্ষা চাইলেন আমান

গণশুনানির জন্য হল পাচ্ছে না ঐক্যফ্রন্ট

মঞ্জু মুখ খুললেন

যানজটে বিশ্বের শীর্ষ শহর ঢাকা

আইসিসির সিদ্ধান্তকে স্বাগত প্রধানমন্ত্রীর

মেহেদীর রং না মুছতেই ঘাতক বাস কেড়ে নিলো তাসনিমকে

‘হঠাৎ বস বাড়ি চলে যেতে বলেন’

ভারত-পাকিস্তান উত্তেজনা তুঙ্গে, সীমান্ত থমথমে

প্রার্থীর চেয়ে পরিবেশ নিয়েই আলোচনা বেশি

সংরক্ষিত আসনে ৪৯ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

রাজধানীতে শিশুকে ধর্ষণ, অভিযুক্ত আটক

এক ধর্ষিতার বাঁচার লড়াই