‘সবাই হৃদয় দেয়, আমি প্রাণ দেবো’

প্রেমিকার বাবার শর্তে নিজের মাথায় গুলি করল প্রেমিক

রকমারি

অনলাইন ডেস্ক | ৫ জুলাই ২০১৮, বৃহস্পতিবার
ভালবাসার প্রমাণ দিতে প্রেমিকার বাড়ির সামনে মাথায় গুলি করে আত্মহত্যার চেষ্টা চালান এক প্রেমিক। তার নাম অতুল লোখন্ডে (৩০)। প্রেমিকার বাড়ি লাগোয়া মন্দিরের সামনে  নিজেকে গুলি করে আত্মঘাতী  হওয়ার চেষ্টা করেন অতুল। গুরুতর অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বুধবার ঘটনাটি ঘটেছে মধ্য প্রদেশের  ভোপাল শিবাজি নগর এলাকায়। সূত্র মতে, দীর্ঘ ১৩ বছর ধরে প্রেম করছেন  বিজেপি নেতা অতুল। বিয়ের সিদ্ধান্তও নিয়ে ফেলেছিলেন। কিন্তু বেঁকে বসেন প্রেমিকার বাবা।
তিনি অতুল লোখন্ডকে সাফ জানিয়ে দেন, তার বাড়িতে এসে আত্মঘাতী হয়ে ভালবাসার প্রমাণ দিতে হবে। এনিয়ে দু’জনের মধ্যে বেশ কিছুক্ষণ উত্তপ্ত বাক্য বিনিময়ও চলে।  ঘটনার বিস্তারিত তুলে ধরা হয়েছে কলকাতা থেকে প্রকাশিত সংবাদ প্রতিদিন পত্রিকায়।
যাইহোক প্রেমিকার বাড়িতে যাওয়ার আগে ফেসবুকে একটা নাতিদীর্ঘ পোস্ট করেন অতুল। লেখেন, তার বাবা আমাকে সন্ধ্যাবেলা বাড়িতে যেতে বলেছেন। সেখানে গিয়ে আত্মঘাতী হয়ে আমাকে ভালবাসার প্রমাণ দিতে বলেছেন। যদি আত্মহত্যা করতে গিয়ে বেঁচে যাই, তবে মেয়ের সঙ্গে আমার বিয়ে দেবেন। তাদের বাড়িতে গিয়ে মরে গেলে আমায় নিয়ে আসবেন। যদি আমি বেঁচে যাই তাহলে নিজেই চলে আসব। এরপর প্রেমিকার উদ্দেশ্যে আরও একটি পোস্ট করেন ওই যুবক। লেখেন, আমি তোমায় ছাড়া বাঁচব না। সেজন্যই যাচ্ছি। অনেকেই প্রেমে পড়েন। কিন্তু তোমাকে আমার মতো কেউই ভালবাসতে পারবে না। আমি তোমায় ভুলতে পারব না। আসলে ভুলতে চাই না তোমায়। কেননা তুমি আমার। সারাজীবন তোমায় ভালবাসব। মরার আগ পর্যন্ত থাকা ভালবাসা পরেও থাকবে। সব প্রেমিক তাদের প্রেমিকাকে হৃদয় দেয়। শুধু আমি জীবন দেব।’ এরপর যুগলের ৪০টি ছবি পোস্ট করে প্রেমিকার বাড়ির দিকে রওনা হয়ে যান অতুল। এই প্রসঙ্গে ভোপাল দক্ষিণের পুলিশ সুপার রাহুল লোধা জানিয়েছেন, গুরুতর আহত যুবকের শারীরিক অবস্থা আশঙ্কাজনক। পুলিশ একটি সুয়োমোটো মামলা করেছে। ঘটনার তদন্তও শুরু হয়েছে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

অতোটা উদার নন প্রিন্স মোহাম্মদ বিন সালমান

দাম না বাড়িয়ে গ্যাস আমদানিতে ভর্তুকি ৩১০০ কোটি টাকা

২৪ ঘন্টা আগে সেনা নামালে, বাঁচত হাজারো মানুষ

নির্মম নির্যাতনের শিকার শিশু গৃহকর্মী

সৌদি আরবের পথে প্রধানমন্ত্রী

যৌন হয়রানির অভিযোগে শাবি’র সহকারী প্রক্টরকে অব্যাহতি

‘মতবিরোধ থাকলেও নির্বাচন করা কঠিন হবে না’

এসএসসি’র নির্বাচনী প্রশ্নপত্র ফাঁস

ঢাবির ‘ঘ’ ইউনিটে পাসের হার ২৬.২১ শতাংশ

২০ দল থেকে বেরিয়ে গেল ন্যাপ-এনডিপি

সম্পাদক পরিষদের সাত দফার প্রতি সুপ্রিম কোর্ট বারের সমর্থন

জাতীয় ঐক্যফ্রন্টের প্রথম কর্মসূচি সিলেটে

গ্রেনেড হামলা নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্য সামঞ্জস্যহীন ও রহস্যাবৃত: রিজভী

নারী ত্রাণকর্মীকে গুলি করে হত্যা করলো বোকো হারাম

ডিজিটাল নিরাপত্তা আইনের ৯টি ধারা সংশোধনে লিগ্যাল নোটিশ

জাফরুল্লাহ’র বিরুদ্ধে চাঁদাবাজির মামলা