এমপির স্ত্রীর গাড়ি চাপায় মৃত্যু

২০ লাখ টাকায় সমঝোতা

অনলাইন

স্টাফ রিপোর্টার | ২৪ জুন ২০১৮, রোববার, ৭:৪৩
রাজধানীর মহাখালি ফ্লাইওভারে নোয়াখালীর এমপি একরামুল করিম চৌধুরীর স্ত্রীর গাড়ি চাপায় নিহত পথচারি সেলিম বেপারির পরিবারের সঙ্গে ২০ লাখ টাকায় সমঝোতা হয়েছে। এককালীন ওই টাকা ছাড়া প্রতি মাসে আরো ২০ হাজার টাকা করে দেয়ার প্রতিশ্রুতি দেয়া হয়েছে সংসদ সদস্যের পরিবারের পক্ষ থেকে। সমঝোতার ভিত্তিতে নিহত সেলিম বেপারির পরিবার হত্যা মামলাটি প্রত্যাহার করে নেবে। বৃহস্পতিবার এমপি মোবাইল ফোনে সেলিমের কর্মস্থল নাওয়ার প্রপার্টিজের ব্যবস্থাপনা পরিচালক ইমরান হোসেনের মাধ্যমে সমঝোতার প্রস্তাব দেন। ওই দিন এমপির পক্ষ থেকে চার জন ইমরান হাসানের অফিসে দেখা করেন। সেদিন রাতেই উভয় পক্ষের উপস্থিতিতে ক্ষতিপুরণের টাকা বুঝিযে দিয়ে মিমাংসা করা হয়।
এসব তথ্য নিশ্চিত করে সেলিম বেপারির বোন জামাই আব্দুল আলিম জানান, গত বৃহস্পতিবার  রাতে এমপির লোকজন নাওয়ার প্রপার্টিজের বারিধারার ডিওএইচএসের অফিসে ইমরান  হোসেনের  উপস্থিতিতে আমার কাছে ২০ লাখ টাকা বুঝিয়ে দিয়েছেন। ওই টাকা সেলিমের স্ত্রী চায়না বেগমের ব্যাংক হিসাবে রাখা হয়েছে। পাশাপাশি মাসিক খরচ বাবত আরো ২০ হাজার টাকা দেয়া হবে। তারা আশ্বস্ত করেছেন ভবিষ্যতে আমাদের পাশে থাকবেন। আব্দুল আলিম আরও বলেন, সমঝোতা হওয়ায় আমরা এখন মামলাটি তুলে নেব। এই সমঝোতার পর আমরা এমপি সাহেবের সঙ্গেও দেখা করেছি। তিনি কথা দিয়েছেন, যতদিন সেলিমের স্ত্রী বেঁচে থাকবেন ততদিন প্রতিমাসে ২০ হাজার করে টাকা দেবেন। এই টাকা প্রতিমাসে ব্যাংক একাউন্টের মাধ্যমে দেবেন।
নাওয়ার প্রপার্টিজের ব্যবস্থাপনা পরিচালক ইমরান হোসেন জানান, একরামুল করিম চৌধুরী এমপির পক্ষ থেকেই সমঝোতার প্রস্তাব আসে। এ বিষয়ে আলোচনা করার জন্য এমপি আমার বারিধারার ডিওএইচএসের অফিসে চারজন লোক পাঠানো হয়। তবে এই আলোচনায় এমপি, তার স্ত্রী-সন্তান এমনকি পুলিশের পক্ষ থেকে কেউ উপস্থিত ছিলেন না।

এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Rasel

২০১৮-০৬-২৫ ২২:২৪:১০

তাহলে তো খুন করা এখন থেকে জায়েজ হয়ে গেলো। ২০ লক্ষ টাকা অনেকের কাছেই খুব একটা বেশি টাকা না। আদৌ কি বাংলাদেশে কোনো আইনের শাসন আছে?

madol

২০১৮-০৬-২৪ ২১:০০:৩৫

gari chapa dia hottar por jodi somojhota boidho hoy tahole,,,,,,,agamite avabei manush hotta kora sohoj hobe,,,,,,sorok durghotona, vul treatment,,,opotreatment diye protipokkhoke khoon,,,,,,,,,,high court ki suomota korte parena? bibek aj nirbasone,,,,

আপনার মতামত দিন

‘নিজেকে আমি বন্দী রাখতে চাই না’

রাজশাহীতে ক্রমশ ঘোলাটে হচ্ছে পরিবেশ

শিক্ষা প্রতিষ্ঠানের গ্রন্থাগারে হচ্ছে বঙ্গবন্ধু কর্নার

কুষ্টিয়ায় মাহমুদুর রহমানের ওপর ছাত্রলীগের হামলা

আইএসআই আমাকে প্রধান বিচারপতি বানাতে চেয়েছিল

সুষ্ঠু নির্বাচন নিয়ে সরোয়ারের শঙ্কা

ঢাবিতে সমাবেশ ছাত্রলীগের মারধর

আইটিইউ নির্বাচনে জয় চায় বাংলাদেশ

শিল্পনগরীর বেহালদশা, রপ্তানিতে পিছিয়ে পড়ছে চামড়া শিল্প

যুক্তরাষ্ট্রে বেক্সিমকো ফার্মার চতুর্থ ওষুধ রপ্তানি শুরু

জন্মদিনের পার্টির কথা বলে ডেকে তরুণীকে গণধর্ষণ

তিন সিটিতে প্রচারণায় বিএনপির কেন্দ্রীয় নেতারা

খালেদা জিয়ার মুক্তির দাবিতে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ

মাহমুদুর রহমানের ওপর হামলার ঘটনায় নিন্দা ঢাবি শিক্ষকদের

মাহমুদুর রহমানকে নিরাপত্তা দিতে আসেনি পুলিশ: ফখরুল

অ্যানি আলী খানের মরদেহ উদ্ধার