গোলাগুলিতে তিন মাদক ব্যবসায়ী নিহত

অনলাইন

অনলাইন ডেস্ক | ২৩ জুন ২০১৮, শনিবার, ১:৪৫ | সর্বশেষ আপডেট: ২:০০
সিরাজগঞ্জ, চূয়াডাঙ্গা ও টাঙ্গাইলে পৃথক গোলাগুলির ঘটনায় তিন মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলায় সন্দেহভাজন এক মাদক বিক্রেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। টাঙ্গাইল ও সিরাজগঞ্জে মাদক কারবারির মধ্যে গোলাগুলিতে দুইজন নিহত হয়েছে।
সিরাজগঞ্জ প্রতিনিধি জানান, সিরাজগঞ্জে পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে জাহাঙ্গীর হোসেন (৩২) নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। এসময় তিন পুলিশ সদস্য আহত হয় এবং ঘটনাস্থল থেকে একটি রিভলবার, ৪ রাউন্ড গুলি, ১০৫ পিস ইয়াবা ও ২৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে বলে দাবী করেছে পুলিশ। শনিবার ভোর ৩টার দিকে সিরাজগঞ্জ শহরের মাদকপল্লী হিসাবে খ্যাত মাহমুদপুর খেলার মাঠে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে বলে সদর থানার ওসি মোহাম্মদ দাউদ জানান। নিহত জাহাঙ্গীর রেলওয়ে কলোনী পূর্বপাড়া মহল্লার মৃত হাতেম আলীর ছেলে। তার বিরুদ্ধে সদর থানায় ৭টি মাদক মামলা রয়েছে।
ওসি আরও জানান, মাদকের চালান লেনদেন হচ্ছিল এমন গোপন সংবাাদের ভিত্তিতে গতরাত রাত ২টার দিকে মাহমুপুর মাঠে অভিযান চালানো হয়। অভিযান চলাকালে সংঘবদ্ধ মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়।
আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে মাদক বিক্রেতারা পিছু হটে। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ী জাহাঙ্গীরকে উদ্ধার সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অভিযানকালে উপ-পরিদর্শক জয়দেব কুমারসহ ২ কনস্টেবল আহত হলেও প্রাথমিক চিকিৎসায় তারা সুস্থ্য হয়।

চূয়াডাঙ্গা প্রতিনিধি জানান, আলমডাঙ্গা থানার এস আই নাজিম উদ্দিন জানান, শনিবার সকাল ১০টায় সাতকপাট এলাকা থেকে গোবিন্দপুর স্টেশনপাড়ার মহসিন আলীর ছেলে ওল্টু হোসেনের (২৬) লাশটি উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে বিভিন্ন ধরনের মামলা রয়েছে। এস আই নাজিম বলেন, এলাকাবাসীর কাছে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। তার বুকের ডান পাশে ও মাথায় গুলি করা হয়েছে। অজ্ঞাতপরিচয় দুর্বৃত্তরা তাকে হত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। তার বিরুদ্ধে আলমডাঙ্গা থানায় মাদকদ্রব্যসহ বিভিন্ন ধরনের ১০-১২টি মামলা রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে বলে তিনি জানান।
টাঙ্গাইল প্রতিনিধি জানান, শুক্রবার রাতে টাঙ্গাইল সদর উপজেলার চারাবাড়ী এলাকায় দুই দল মাদক কারবারির মধ্যে গোলাগুলিতে একজন নিহত হয়েছে। নিহত মান্নান টাঙ্গাইলশহরের কান্দাপাড়া এলাকার বাসিন্দা। মান্নান টাঙ্গাইলের শীর্ষ ইয়াবা কারবারি বলে পুলিশের দাবি। সদর থানার ওসি ওসি সাইদুর বলেন, চারাবাড়ী এলাকায় মাদক ব্যবসায়ীদের দুই গ্রুপের মধ্যে গোলাগুলিতে মাদক ব্যবসায়ী মান্নান নিহত হন। পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। সে জেলার শীর্ষ ইয়াবা ব্যবসায়ী হিসেবে পরিচিত। পুলিশ ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, ছয়টি  গুলি ও ২০০ ইয়াবা উদ্ধার করেছে বলে তিনি জানান।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

নির্বাচন নয়, প্রত্যাবাসন নিয়েই কূটনৈতিক ব্রিফিং: পররাষ্ট্র সচিব

বিশিষ্ট নাগরিকদের ইতিবাচক ভূমিকা চায় ঐক্যফ্রন্ট

নির্বাচন পেছানোর সুযোগ নেই

আইনশৃঙ্খলা বাহিনীকে ইসির অধীনে আনা উচিত

পর্যবেক্ষকদের জন্য নির্বাচন পেছানোর দাবি অযৌক্তিক- কাদের

নির্বাচন নিয়ে পররাষ্ট্রমন্ত্রীর কূটনৈতিক ব্রিফিং বৃহস্পতিবার

পল্টনে অন্যরকম দৃশ্য

নির্বাচনে লড়তে চান শতাধিক শীর্ষ ব্যবসায়ী

‘হাসিনা: অ্যা ডটারস টেল’ মুক্তি পাবে ১৬ই নভেম্বর

আওয়ামী লীগ চায় নিজের লোক, মেনন বললেন ভিন্ন চিন্তা হলে ভোটই করবো না!

আওয়ামী লীগের ৯, বিএনপির ১০ মনোনয়ন প্রত্যাশী

রূপগঞ্জে আলোচনায় রফিকুল ইসলাম

শহিদুলের মুক্তি চাইলেন অরুন্ধতী রায়সহ দক্ষিণ এশিয়ার ৩৪ বিশিষ্ট ব্যক্তি

নির্বাচনে যাওয়ার ঘোষণা বাম জোটের

বদলে যাচ্ছে মাঠের চিত্র

চলছে ভোটের হিসাবনিকাশ