নাটোরে মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ

অনলাইন

নাটোর প্রতিনিধি | ১৯ জুন ২০১৮, মঙ্গলবার, ২:০১
নাটোরের বড়াইগ্রামে ডিবি পুলিশের সঙ্গে গোলাগুলিতে তুহিন ভুঁইয়া (৩০) নামে এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছে। আজ মঙ্গলবার রাত সাড়ে ৩টার দিকে উপজেলার চান্দ্রাই কলেজের কাছে এই ঘটনা ঘটে। গুরুতর আহতাবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে বড়াইগ্রাম উপজেলার গোপালপুর এলাকার আনোয়ার হোসেন মাস্টারের ছেলে।
নাটোর ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুর রহমান ও এসআই কৃষ্ণ মোহন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বড়াইগ্রাম উপজেলার গোপালপুর এলাকায় অভিযান চালিয়ে চিহ্নিত মাদক ব্যবসায়ী তুহিন ভুঁইয়াকে এক হাজার পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে ডিবি পুলিশ। পরে ব্যাপক জিজ্ঞাসাবাদে আরো বেশ কয়েকজন সহযোগির নাম বলে আটক মাদক ব্যবসায়ী তুহিন ভুঁইয়া। পরে ডিবি পুলিশ এবং বড়াইগ্রাম থানা পুলিশ তাকে নিয়ে পুনরায় বড়াইগ্রাম উপজেলার চান্দ্রাই কলেজপাড়া এলাকায় যায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশের ওপর গুলিবর্ষণ করে মাদক ব্যবসায়ীরা।
মাদক ব্যবসায়ী তুহিন ভুঁইয়া পালিয়ে যাওয়ার চেষ্টা করলে গোলাগুলির মাঝখানে পড়ে গুলিবিদ্ধ হয়। মাদক ব্যবসায়ী তুহিন ভুঁইয়া ডান পায়ে গুলিবিদ্ধ হয়েছে। এসময় পুলিশ সদস্যরা গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। পরে অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

সশস্ত্র বাহিনী দিবসে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

কারওয়ান বাজারে আগুন

৬৪ আসনে মনোনয়ন তুলেছে জামায়াত

ঝিনাইদহে জঙ্গি অভিযান, গ্রেপ্তার ১

‘অস্তিত্ব সংকটে আছি আমরা’

পাবনায় দুই পক্ষের সংঘর্ষে নিহত ১

ট্রাক্টরের চাপায় ছাত্রলীগ নেতা নিহত

ঈদে মিলাদুন্নবীর অনুষ্ঠানে বোমা হামলা, নিহত ৪৩

গণভবনে এরশাদ-বি. চৌধুরী

৬৪ জেলায় মেনটর নিয়োগ পরে বাতিল

প্রার্থী তালিকায় বড় পরিবর্তনের সম্ভাবনা কম

আমাদের নির্বাচনের দিনটি চুরি-ডাকাতির দিন হয়ে গেছে

সচিব, ডিএমপি কমিশনারের বিরুদ্ধে ব্যবস্থা দাবি

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আজ

রফিকুল ইসলাম মিয়া গ্রেপ্তার

এতোগুলি মানুষের স্বাধীনতাকে ভালোবাসাই আশার জায়গা