বিনোদন কেন্দ্রগুলোতে মানুষের ভিড়

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১৭ জুন ২০১৮, রোববার, ৩:২৪ | সর্বশেষ আপডেট: ৩:২৫
ছবি : সংগৃহীত
ঈদের ছুটিতে রাজধানীর বিনোদন কেন্দ্রগুলোতে ব্যাপক মানুষের সমাগম লক্ষ্য করা গেছে । তীব্র গরম আর রোদ উপেক্ষা করে পরিবারের ছোট-বড় সবাইকে নিয়ে এখন বিনোদনকেন্দ্রগুলোতে মেতে উঠেছেন ঈদ আনন্দে। আজ রোববার ঈদের দ্বিতীয় দিনে যানজটের চিরচেনা রাজপথে ছিল শুনশান নিরবতা।
তবে এই নিরবতা ভেঙেছে রাজধানীর বিনোদন কেন্দ্রগুলোতে গিয়ে। প্রিয় মানুষকে নিয়ে রাজধানীর হাতিরঝিল, শিশু পার্ক, চিড়িয়াখানা, রমনা ও সোহরাওয়ার্দী উদ্যান, আগারগাঁওয়ে বিমান বাহিনী জাদুঘর এবং বঙ্গবন্ধু নভোথিয়েটার দেখতে বেরিয়েছেন অনেকে। শনিবারের চেয়ে আজ রোববার দর্শনার্থীদের উপস্থিতি ছিলো চোখে পড়ার মতো।
রাজধানীর শাহবাগের শিশু পার্কের প্রবেশপথসহ শিশুপার্ক এলাকায় শিশু ও তাদের অভিভাবকদের যেন ঢল নেমেছে। নভোযান, এসো গাড়ি চড়ি, রেলগাড়ি, চাকা পায়ে চলাসহ প্রতিটি রাইডে দীর্ঘ লাইন দেখা গেছে।
দুপুর বারোটার পর থেকে এক এক করে হাতিরঝিল এলাকায় বেড়াতে আসা মানুষের ঢল নামে। এ সময় দেখা যায়, কেউ পরিবার নিয়ে, আবার কেউবা প্রিয় মানুষের সঙ্গে ঘুরে বেড়াচ্ছেন। তৌহিদ নামের একজন জানান, ঈদের ছুটি ছাড়া শহরে এমন নিরিবিলি ঘোরা যায় না। আজ সকাল থেকে রোদের তাপ বেশি। কিন্তু এই সময়টা মিস করা যাবে না বলেই বেরিয়েছি বেড়াতে। অন্যদিকে রাজধানীর শিশু পার্কে পরিবারের সবাইকে নিয়ে এসেছেন ফাহমিদা নামের একজন। তিনি বলেন, ঈদের আনন্দটা পরিবারের সবার সঙ্গে ভাগ করে নিচ্ছি। প্রতিবছর এই দিনগুলোর অপেক্ষায় থাকি। বিশেষ করে বাচ্চারা বায়না ধরে শিশু পার্কে বেড়ানোর জন্য। তাই ওদের নিয়ে এলাম। যদিও খুব গরম লাগছে তবে বেশ উপভোগ্য একটা সময় কাটাচ্ছি।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

‘নিজেকে আমি বন্দী রাখতে চাই না’

রাজশাহীতে ক্রমশ ঘোলাটে হচ্ছে পরিবেশ

শিক্ষা প্রতিষ্ঠানের গ্রন্থাগারে হচ্ছে বঙ্গবন্ধু কর্নার

কুষ্টিয়ায় মাহমুদুর রহমানের ওপর ছাত্রলীগের হামলা

আইএসআই আমাকে প্রধান বিচারপতি বানাতে চেয়েছিল

সুষ্ঠু নির্বাচন নিয়ে সরোয়ারের শঙ্কা

ঢাবিতে সমাবেশ ছাত্রলীগের মারধর

আইটিইউ নির্বাচনে জয় চায় বাংলাদেশ

শিল্পনগরীর বেহালদশা, রপ্তানিতে পিছিয়ে পড়ছে চামড়া শিল্প

যুক্তরাষ্ট্রে বেক্সিমকো ফার্মার চতুর্থ ওষুধ রপ্তানি শুরু

জন্মদিনের পার্টির কথা বলে ডেকে তরুণীকে গণধর্ষণ

তিন সিটিতে প্রচারণায় বিএনপির কেন্দ্রীয় নেতারা

খালেদা জিয়ার মুক্তির দাবিতে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ

মাহমুদুর রহমানের ওপর হামলার ঘটনায় নিন্দা ঢাবি শিক্ষকদের

মাহমুদুর রহমানকে নিরাপত্তা দিতে আসেনি পুলিশ: ফখরুল

অ্যানি আলী খানের মরদেহ উদ্ধার