পাকুন্দিয়ায় বিনামূল্যে ঢেউটিন ও চেক বিতরণ

বাংলারজমিন

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি | ১৪ জুন ২০১৮, বৃহস্পতিবার
পাকুন্দিয়ায় গরিব, দুস্থ ও সামাজিক প্রতিষ্ঠানের মাঝে দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয় কর্তৃক বিনামূল্যে ঢেউটিন ও চেক বিতরণ করা হয়েছে। বুধবার সকালে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয় প্রাঙণে এসব ঢেউটিন ও চেক বিতরণ করা হয়। কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্র সম্পর্কিত মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য অ্যাডভোকেট মো.সোহ্‌রাব উদ্দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব ঢেউটিন ও চেক বিতরণ করেন। এসময় পাকুন্দিয়া থানার ওসি মো.আজহারুল ইসলাম সরকার পিপিএম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (অ.দা.) দিলীপ দে, উপ-সহকারী প্রকৌশলী রফিকুল ইসলাম রকিব, পাটুয়াভাঙা ইউপি চেয়ারম্যান মো.শাহাব উদ্দিন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিদারুল আলম রেনু, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি সাহেরা আক্তার সাথী, সাধারণ সম্পাদক ললিতা আক্তার বীথি প্রমুখ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, উপজেলার নয়টি ইউনিয়ন ও একটি পৌরসভার ৬৩ জন নারী-পুরষ ও সামাজিক প্রতিষ্ঠানের প্রত্যেককে এক বান্ডিল করে ঢেউটিন ও তিন হাজার টাকার চেকসহ মোট ৭০ বান্ডিল ঢেউটিন ও ২ লাখ ১০ হাজার টাকার চেক বিতরণ করা হয়।
এদিকে পাকুন্দিয়ায় গরিব ও অসহায় ব্যক্তিদের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। কিশোরগঞ্জ-২(কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. সোহ্‌রাব উদ্দিনের ঐচ্ছিক তহবিল থেকে বুধবার দুপুরে এসব অর্থ বিতরণ করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে অ্যাডভোকেট মো.সোহ্‌রাব উদ্দিন এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব অর্থ বিতরণ করেন।
উপজেলার বিভিন্ন এলাকার ৫৪ জন গরিব ও অসহায়ের মধ্যে নগদ ৩ লাখ টাকা বিতরণ করা হয়।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

বিমানবন্দরে আত্মহত্যার চেষ্টা করা রুনা বললেন আমি মরতে চাই

দুর্নীতিবাজদের নিয়ে জোট করে সরকার উৎখাতের চেষ্টা হচ্ছে

সহস্রাধিক সাইট পেজে নজরদারি

সাধারণের ভোট ভাবনা

মেজর (অব.) মান্নানকে দুদকে তলব

ডিজিটাল আইন স্বাধীন সাংবাদিকতার অন্তরায়

২৯শে সেপ্টেম্বর আওয়ামী লীগের নাগরিক সমাবেশ

ঢাকায় বৃহস্পতিবার বিএনপি’র সমাবেশ

জগাখিচুড়ির ঐক্য টিকবে না

৫৭ ধারার মামলায় চবি শিক্ষক কারাগারে

পদ্মার ডান তীরে ভাঙন ফের আতঙ্ক

মালদ্বীপে বিরোধীদের অভাবনীয় জয়

চট্টগ্রামে গণধর্ষণের শিকার দুই কিশোরী

বিচারকের প্রতি দুই আসামির অনাস্থা

ভালো মানুষকে ভোট দিয়ে নির্বাচিত করবেন: প্রেসিডেন্ট

শেখ হাসিনার অধীনে নির্বাচনে যাওয়ার কথা বলেননি ড. কামাল