সড়ক দুর্ঘটনায় নিহত ৬

বাংলারজমিন

| ১৪ জুন ২০১৮, বৃহস্পতিবার
বদরগঞ্জে হেলপার
বদরগঞ্জ (রংপুর) সংবাদদাতা: বদরগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোক্তারুল ইসলাম (৩৫) নামে ট্রাক্টর চালকের এক সহযোগী নিহত হয়েছেন। গতকাল সকাল সাড়ে ১০টার দিকে দুর্ঘটনাটি ঘটে উপজেলার বদরগঞ্জ-নাগেরহাট সড়কের কালা আমের তল এলাকায়। মোক্তারুল ইসলাম দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার মধ্যপাড়া গ্রামের আজিজুল ইসলামের ছেলে। সে উপজেলার মধুপুর ইউনিয়নের রাজারামপুর দোলাপাড়া গ্রামে তার নানার বাড়িতে থাকে বলে জানা গেছে। এলাকাবাসী সূত্রে জানা যায়, বদরগঞ্জ থেকে নাগেরহাট এলাকায় বালু আনতে যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা অপর একটি অটোরিকশাকে সাইড দিতে গিয়ে ছিটকে পড়ে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে আহত হয় মোক্তারুল। সেখান থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। ঘটনা নিশ্চিত করে বদরগঞ্জ থানার ওসি আনিছুর রহমান বলেন, কারো বিরুদ্ধে অভিযোগ না থাকায় নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
ময়মনসিংহে ২
স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ থেকে: ময়মনসিংহ শহর বাইপাস গোলচত্বরে ট্রাকচাপায় পুলিশ সদস্যসহ দুজন নিহত হয়েছেন।
আহত হয়েছেন আরো পাঁচজন। নিহতরা হলেন পুলিশের কনস্টেবল সাইফুল ইসলাম ও আবুল হাশেম। কনস্টেবল সাইফুলের বাড়ি শেরপুর জেলার শ্রীবরদী থানার বনজুড়া গ্রামে। তিনি গাজীপুর জেলায় গোয়েন্দা (ডিবি) পুলিশে কর্মরত ছিলেন। ঈদের ছুটিতে তিনি বাড়ি যাচ্ছিলেন। আর আবুল হাশেম ফুলবাড়ীয়া উপজেলার শুভরিয়া গ্রামের আবদুর রহমানের ছেলে। বুধবার সকাল সাড়ে ৭টায় এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন কোতোয়ালি মডেল থানার উপপরিদর্শক (এসআই) নাজমুল হক। প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে এসআই আরো জানান, ঢাকা থেকে আসা একটি ট্রাক গোলচত্বরে যানবাহনের জন্য অপেক্ষমাণ কয়েকজনকে চাপা দেয়। আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।
জয়পুরহাটে শ্রমিক
জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাট শহরের তৃপ্তির মোড় এলাকায় শ্রমিক ইউনিয়নের কল্যাণ তহবিলের টাকা আদায় করতে গিয়ে ট্রাকের ধাক্কায় তসলিম উদ্দিন (৩৫) নামে এক ট্রাক শ্রমিকের মৃত্যু হয়েছে। বুধবার রাত ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত তসলিম উদ্দিন শহরের বিশ্বাসপাড়া এলাকার তোহসেন উদ্দিনের ছেলে। জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মমিনুল হক জানান, তসলিম উদ্দিন ট্রাক শ্রমিক ইউনিয়নের সদস্য, তিনি তৃপ্তির মোড় এলাকায় ট্রাক শ্রমিক ইউনিয়নের কল্যাণ তহবিলের টাকা আদায় করছিলেন। এ সময় নওগাঁগামী একটি ট্রাক ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
জামালপুরে ২
জামালপুর প্রতিনিধি: জামালপুরের ছনকান্দায় ট্রাকের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুজনের মৃত্যু হয়েছে; এ দুর্ঘটনায় আহত হয়েছেনে আরও পাঁচজন। জেলা ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স স্টেশন কর্মকর্তা মো. নূরউদ্দীন জানান, বুধবার সকাল সাড়ে ৮টায় জামালপুর-ময়মনসিংহ সড়কে হতাহতের এ ঘটনা ঘটে। নিহতদের একজন হলেন জেলা শহরের মুন্সিপাড়া এলাকার মোফাজ্জল হোসেনের ছেলে মোশারফ হোসেন (৪২)। এছাড়া অজ্ঞাতপরিচয় এক শিশুর মৃত্যু হয়েছে, যার বয়স আনুমানিক আট বছর।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

বিমানবন্দরে আত্মহত্যার চেষ্টা করা রুনা বললেন আমি মরতে চাই

দুর্নীতিবাজদের নিয়ে জোট করে সরকার উৎখাতের চেষ্টা হচ্ছে

সহস্রাধিক সাইট পেজে নজরদারি

সাধারণের ভোট ভাবনা

মেজর (অব.) মান্নানকে দুদকে তলব

ডিজিটাল আইন স্বাধীন সাংবাদিকতার অন্তরায়

২৯শে সেপ্টেম্বর আওয়ামী লীগের নাগরিক সমাবেশ

ঢাকায় বৃহস্পতিবার বিএনপি’র সমাবেশ

জগাখিচুড়ির ঐক্য টিকবে না

৫৭ ধারার মামলায় চবি শিক্ষক কারাগারে

পদ্মার ডান তীরে ভাঙন ফের আতঙ্ক

মালদ্বীপে বিরোধীদের অভাবনীয় জয়

চট্টগ্রামে গণধর্ষণের শিকার দুই কিশোরী

বিচারকের প্রতি দুই আসামির অনাস্থা

ভালো মানুষকে ভোট দিয়ে নির্বাচিত করবেন: প্রেসিডেন্ট

শেখ হাসিনার অধীনে নির্বাচনে যাওয়ার কথা বলেননি ড. কামাল