ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

শেষের পাতা

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ থেকে | ১৩ জুন ২০১৮, বুধবার | সর্বশেষ আপডেট: ১:০০
ময়মনসিংহে পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে সন্দেহভাজন দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। গত ১১ই জুন রাতে শহরের কালীবাড়ি লেন এলাকায় এ ঘটনা ঘটে। নিহত দুজন হলেন- মো. রনি (৩০) ও আনোয়ার হোসেন ওরফে আনার (৩৮)। ঘটনাস্থল থেকে ১,৭৫০টি ইয়াবা, তিনটি গুলির খোসা, একটি বিদেশি পিস্তল উদ্ধারের কথা জানিয়েছে পুলিশ। পুলিশ জানায়, বন্দুকযুদ্ধের সময় দুই পুলিশ সদস্য আহত হয়েছে। তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁরা হলেন  ডিবির উপ-পরিদর্শক (এসআই) পরিমল চন্দ্র দাস ও কনস্টেবল শামীম।
গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকতর্ া (ওসি) মো. আশিকুর রহমান জানান, রাত দেড়টায় গোয়েন্দা পুলিশের কার্যালয়ে খবর আসে, শহরের কালীবাড়ি লেন এলাকায় মাদক ভাগাভাগি করছে ব্যবসায়ীরা। রাত পৌনে ২টার দিকে ওই এলাকায় একটি পরিত্যক্ত বাড়ির সামনে অভিযান চালায় পুলিশ।
মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে ইটপাটকেল নিক্ষেপ ও গুলি ছোড়ে। এ সময় পুলিশের ওই দুই সদস্য আহত হন। পরে আত্মরক্ষার জন্য পুলিশও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে আসামিরা পালিয়ে যায়। পরে ওই এলাকায় তল্লাশি চালায় পুলিশ। এ সময় শহরের শীর্ষ দুই মাদক ব্যবসায়ীকে আহত অবস্থায় উদ্ধার করা হয়। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাঁদের মৃত ঘোষণা করেন।
ডিবি কর্মকর্তা জানান, নিহতরা পুলিশের তালিকাভুক্ত একাধিক মাদক মামলার আসামি। নিহত রনি শহরের কৃষ্টপুর ও আনোয়ার হোসেন ওরফে আনার বাঁশবাড়ি কলোনির বাসিন্দা।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

সেই পালওয়ামায় এনকাউন্টারে ৪ সেনা সহ নিহত ৫

পল্টনে ডাস্টবিন থেকে গুলি-গ্রেনেড উদ্ধার

মঙ্গলবার সন্ধ্যা থেকে গ্যাস থাকবে না যেসব এলাকায়

সাক্ষাৎকারে কি বলেছেন আইএসের শামিমা

দিনাজপুরে দিনমজুর নারীকে ধর্ষণ, যুবক আটক

২০০০ কোটি ডলারের চুক্তির অঙ্গীকার সৌদি আরবের

পুত্র সন্তানের জন্ম দিয়েছেন আইএসের বাংলাদেশী বংশোদ্ভূত শামিমা

‘সমালোচনায় নিজেকে গুটিয়ে নেয়ার মতো মেয়ে আমি নই’

সালাউদ্দিন লাভলু হাসপাতালে

কী মর্মান্তিক!

জামায়াতের গন্তব্য কোথায়?

সড়কের শৃঙ্খলা ফেরাতে শাজাহান খানের নেতৃত্বে কমিটি

গণশুনানিতে অনড় ঐক্যফ্রন্ট

ঢাকায় যত বাগ

টিকিট বুকিংয়ের নামে প্রতারণা

আমিরাতের প্রতিরক্ষা প্রদর্শনীতে যোগ দিলেন প্রধানমন্ত্রী