ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

শেষের পাতা

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ থেকে | ১৩ জুন ২০১৮, বুধবার | সর্বশেষ আপডেট: ১:০০
ময়মনসিংহে পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে সন্দেহভাজন দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। গত ১১ই জুন রাতে শহরের কালীবাড়ি লেন এলাকায় এ ঘটনা ঘটে। নিহত দুজন হলেন- মো. রনি (৩০) ও আনোয়ার হোসেন ওরফে আনার (৩৮)। ঘটনাস্থল থেকে ১,৭৫০টি ইয়াবা, তিনটি গুলির খোসা, একটি বিদেশি পিস্তল উদ্ধারের কথা জানিয়েছে পুলিশ। পুলিশ জানায়, বন্দুকযুদ্ধের সময় দুই পুলিশ সদস্য আহত হয়েছে। তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁরা হলেন  ডিবির উপ-পরিদর্শক (এসআই) পরিমল চন্দ্র দাস ও কনস্টেবল শামীম।
গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকতর্ া (ওসি) মো. আশিকুর রহমান জানান, রাত দেড়টায় গোয়েন্দা পুলিশের কার্যালয়ে খবর আসে, শহরের কালীবাড়ি লেন এলাকায় মাদক ভাগাভাগি করছে ব্যবসায়ীরা। রাত পৌনে ২টার দিকে ওই এলাকায় একটি পরিত্যক্ত বাড়ির সামনে অভিযান চালায় পুলিশ।
মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে ইটপাটকেল নিক্ষেপ ও গুলি ছোড়ে। এ সময় পুলিশের ওই দুই সদস্য আহত হন। পরে আত্মরক্ষার জন্য পুলিশও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে আসামিরা পালিয়ে যায়। পরে ওই এলাকায় তল্লাশি চালায় পুলিশ। এ সময় শহরের শীর্ষ দুই মাদক ব্যবসায়ীকে আহত অবস্থায় উদ্ধার করা হয়। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাঁদের মৃত ঘোষণা করেন।
ডিবি কর্মকর্তা জানান, নিহতরা পুলিশের তালিকাভুক্ত একাধিক মাদক মামলার আসামি। নিহত রনি শহরের কৃষ্টপুর ও আনোয়ার হোসেন ওরফে আনার বাঁশবাড়ি কলোনির বাসিন্দা।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

প্রেস থেকে বিএনপি প্রার্থীর পোস্টার ছিনিয়ে নেয়ার অভিযোগ

প্রতিটি ভোটই মূল্যবান

গুগল টপ সার্চলিস্টে বাংলাদেশিদের মধ্যে শীর্ষে খালেদা জিয়া

৩০ নির্বাচনী এলাকায় বাধা, হামলা, সংঘাত

তৃতীয় বেঞ্চের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা

২৪শে ডিসেম্বর থেকে মাঠে থাকবে সেনাবাহিনী

শহীদ বুদ্ধিজীবী দিবস আজ

রব-মান্নাকে বাধা

আওয়ামী লীগ ১৬৮-২২০ আসনে জয়ী হবে

ধরপাকড় অব্যাহত মিলন গ্রেপ্তার

নির্বাচন গ্রহণযোগ্য না হলে গণতান্ত্রিক প্রক্রিয়া ব্যাহত হবে

সন্ত্রাসের মাধ্যমে অধিকার কেড়ে নিচ্ছে সরকার

শরিকদের প্রার্থী রেখে দেয়া আওয়ামী লীগের কৌশল

এক মার্কিন কংগ্রেসম্যান ও অস্ট্রেলিয়ান সিনেটরের চাওয়া

এরশাদ বিদেশে, প্রস্তুতিতে পার্থ, মাঠে ফারুক

জবাবদিহিতার কথা মাথায় রেখে কাজ করার নির্দেশ