কচুয়ায় প্রবাসীর টাকা ছিনতাই

বাংলারজমিন

কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি | ১২ জুন ২০১৮, মঙ্গলবার
কচুয়া উপজেলার বড়দৈল মোড়ে প্রকাশ্যে দিবালোকে এক ব্যক্তির নগদ ২ লাখ ৩৫ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনায় কচুয়া থানায় মামলা দায়ের করা হয়েছে। ওই মামলার অন্যতম আসামি হিসেবে উপজেলার বড়দৈল গ্রামের মো. সিরাজুল ইসলাম প্রধানের ছেলে, বখাটে মোস্তাফাকে (২০) গ্রেপ্তার করে জেলহাজতে প্রেরণ করেছে পুলিশ। থানায় মামলা ও স্থানীয় এলাকা সূত্রে জানা গেছে, কুমিল্লার দাউদকান্দি উপজেলার তুলাতুলী (পাঁচগাছিয়া) এলাকার মো. সিরাজুল ইসলাম ব্যাপারীর ছেলে মো. রবিউল ইসলামের ভাই সিঙ্গাপুর প্রবাসী আল আমিনের পাঠানো ২ লাখ ৩৫ হাজার টাকা বৃহস্পতিবার বিকালে নিজ বাড়ি থেকে পার্শ্ববর্তী কচুয়া উপজেলার বড়দৈল গ্রামের ফারুক হোসেন ও সাচার বাজারের ব্যবসায়ী মো. জাকির তালুকদারকে দেয়ার জন্য সিএনজি যুগে কচুয়ার বড়দৈল মোড়ে আসেন। এ সময় রবিউল ইসলাম, ফারুক হোসেনের বাড়ির ঠিকানা জানতে চাইলে ওই এলাকার স্থানীয় বড়দেল গ্রামের যুবক রাসেল (২৫) বোরহান মিয়া (২৭) হাসান (২৫) মোস্তাফা (২০) ও অজ্ঞাত ২/৩ জন যুবক তাকে ভুল পথ দেখিয়ে একটি নির্জন স্থানে নিয়ে তাকে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ভয়ভীতি দেখিয়ে ও মারাত্মকভাবে মারধর করে তার সঙ্গে থাকা নগদ ২ লাখ ৩৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এ সময় আহত রবিউল ইসলামের চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে সাচার সেন্ট্রাল হাসপাতালে ভর্তি করে। ঘটনার পর থেকে অভিযুক্তরা এলাকা ছেড়ে গা-ঢাকা দিয়েছে ।
এদিকে ঘটনার পর কচুয়া থানায় মামলা দায়েরের প্রেক্ষিতে সাচার পুলিশ ফাঁড়ির ইনর্চাজ (এসআই) মো. সাদেকুর রহমান ওই মামলার আসামি উপজেলার বড়দৈল গ্রামের মো. সিরাজুল ইসলাম প্রধানের ছেলে মোস্তাফাকে (২০) গ্রেপ্তার করে।
পরে তার সঙ্গে থাকা ছিনতাইয়ের ৮ হাজার টাকাসহ জব্দ করে মোস্তাফাকে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ।
এ ব্যাপারে কচুয়ার সাচার পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মো. সাদেকুর রহমান জানান, মামলা দায়েরের প্রেক্ষিতে ওই মামলার আসামি মোস্তাফাকে গ্রেপ্তার করা হয়েছে এবং অপর অভিযুক্তদের গ্রেপ্তারের প্রচেষ্টা চলছে।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ড. কামাল-বি. চৌধুরীর বৈঠক

খাগড়াছড়িতে আধাবেলার সড়ক অবরোধ চলছে

ফেনিতে ‘বন্দুকযুদ্ধে’ দুই যুবক নিহত

‘ঈদের দিন প্রেক্ষাগৃহে বসে দর্শকদের সঙ্গে ছবি দেখব’

পররাষ্ট্র সচিবের সঙ্গে ১০ পশ্চিমা দূতের বৈঠক

বস্তিবাসীদের জন্য গড়ে তোলা হবে বহুতল ভবন: প্রধানমন্ত্রী

ট্রেনের শিডিউল লণ্ডভণ্ড, দুর্ভোগ

নওশাবার মুক্তি চেয়ে শিল্পী সংঘের বিনীত অনুরোধ

শহিদুল ও আটক শিক্ষার্থীদের মুক্তি দাবি

অবশেষে ৪২ শিক্ষার্থীর জামিন, পরিবারে স্বস্তি

আলোর মুখ দেখছে সরকারি চাকরি আইন

কোটা আন্দোলনের নেতাদের পরিবারে কান্না

পবিত্র আরাফাত দিবসে আজ হজ

জমে উঠেছে পশুর হাট, বেড়েছে বিক্রি

অবরুদ্ধ করে মওদুদের গুরুত্ব কেন বাড়াবো

পুলিশ আমাকে বলেছে, বাড়ি থেকে যেন বের না হই