কচুয়ায় প্রবাসীর টাকা ছিনতাই

বাংলারজমিন

কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি | ১২ জুন ২০১৮, মঙ্গলবার
কচুয়া উপজেলার বড়দৈল মোড়ে প্রকাশ্যে দিবালোকে এক ব্যক্তির নগদ ২ লাখ ৩৫ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনায় কচুয়া থানায় মামলা দায়ের করা হয়েছে। ওই মামলার অন্যতম আসামি হিসেবে উপজেলার বড়দৈল গ্রামের মো. সিরাজুল ইসলাম প্রধানের ছেলে, বখাটে মোস্তাফাকে (২০) গ্রেপ্তার করে জেলহাজতে প্রেরণ করেছে পুলিশ। থানায় মামলা ও স্থানীয় এলাকা সূত্রে জানা গেছে, কুমিল্লার দাউদকান্দি উপজেলার তুলাতুলী (পাঁচগাছিয়া) এলাকার মো. সিরাজুল ইসলাম ব্যাপারীর ছেলে মো. রবিউল ইসলামের ভাই সিঙ্গাপুর প্রবাসী আল আমিনের পাঠানো ২ লাখ ৩৫ হাজার টাকা বৃহস্পতিবার বিকালে নিজ বাড়ি থেকে পার্শ্ববর্তী কচুয়া উপজেলার বড়দৈল গ্রামের ফারুক হোসেন ও সাচার বাজারের ব্যবসায়ী মো. জাকির তালুকদারকে দেয়ার জন্য সিএনজি যুগে কচুয়ার বড়দৈল মোড়ে আসেন। এ সময় রবিউল ইসলাম, ফারুক হোসেনের বাড়ির ঠিকানা জানতে চাইলে ওই এলাকার স্থানীয় বড়দেল গ্রামের যুবক রাসেল (২৫) বোরহান মিয়া (২৭) হাসান (২৫) মোস্তাফা (২০) ও অজ্ঞাত ২/৩ জন যুবক তাকে ভুল পথ দেখিয়ে একটি নির্জন স্থানে নিয়ে তাকে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ভয়ভীতি দেখিয়ে ও মারাত্মকভাবে মারধর করে তার সঙ্গে থাকা নগদ ২ লাখ ৩৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এ সময় আহত রবিউল ইসলামের চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে সাচার সেন্ট্রাল হাসপাতালে ভর্তি করে। ঘটনার পর থেকে অভিযুক্তরা এলাকা ছেড়ে গা-ঢাকা দিয়েছে ।
এদিকে ঘটনার পর কচুয়া থানায় মামলা দায়েরের প্রেক্ষিতে সাচার পুলিশ ফাঁড়ির ইনর্চাজ (এসআই) মো. সাদেকুর রহমান ওই মামলার আসামি উপজেলার বড়দৈল গ্রামের মো. সিরাজুল ইসলাম প্রধানের ছেলে মোস্তাফাকে (২০) গ্রেপ্তার করে। পরে তার সঙ্গে থাকা ছিনতাইয়ের ৮ হাজার টাকাসহ জব্দ করে মোস্তাফাকে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ।
এ ব্যাপারে কচুয়ার সাচার পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মো. সাদেকুর রহমান জানান, মামলা দায়েরের প্রেক্ষিতে ওই মামলার আসামি মোস্তাফাকে গ্রেপ্তার করা হয়েছে এবং অপর অভিযুক্তদের গ্রেপ্তারের প্রচেষ্টা চলছে।।




এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

নির্বাচনে জয়-পরাজয়ে যা ফ্যাক্টর হতে পারে

প্রকৃত নির্বাচন দেখতে চান ইউরোপের কূটনীতিকরা

‘ক্ষমতায় গেলে অবশ্যই ডিজিটাল সিকিউরিটি আইন বাতিল করব’

মিরপুর থানা বিএনপি সভাপতিসহ ৩জন গ্রেপ্তার

অবশেষে নির্বাচনী দৌড়ে হিরো আলম

খালেদা জিয়ার প্রার্থিতা বাতিলের বিষয়ে হাইকোর্টের আদেশ কাল

‘নির্বাচনে আপনারা তো হেরে যাচ্ছেন ইনশাআল্লাহ’

‘বৃটেন এখনও অনুচ্ছেদ ৫০ রদ করতে পারে’

তাজমহলে প্রবেশমূল্য বেড়েছে

রাতেই দেশ ছাড়ছেন এরশাদ

নাজিব রাজাক গ্রেপ্তার

সিইসিসহ ৬ জনের বিরুদ্ধে আদালত অবমাননার রুল জারি

জবরদস্তি সত্ত্বেও জনগণ ধানের শীষের প্রার্থীকে ভোট দেবেই: নজরুল

তেরেসা মে’র সতর্কতা

ধানের শীষ প্রতীক পেলেন রেজা কিবরিয়া

হানিমুনেই মৃত্যু!