দৌলতপুরে গণধর্ষণের শিকার নারী: শিশু নিপীড়নকারী আটক

বাংলারজমিন

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি | ১২ জুন ২০১৮, মঙ্গলবার
কুষ্টিয়ার দৌলতপুরে মমতাজ খাতুন ওরফে মরিছন (৩২) নামে বিধবা এক নারী গণধর্ষণের শিকার হয়েছে। এছাড়া রিতু খাতুন (৯) নামে এক শিশু যৌন নিপীড়নের শিকার হলে যৌন নিপীড়ককে আটক করেছে পুলিশ। রোববার রাত ১০টার দিকে উপজেলার ফিলিপনগর ইউনিয়নের সিরাজনগর গ্রামে গণধর্ষণের এবং চককৃষ্ণপুর গ্রামে পৃথক এসব ঘটনা ঘটেছে।
পুলিশ ও ধর্ষিতা সূত্র জানায়, সিরাজনগর গ্রামের মৃত আবুল হোসেনের স্ত্রী মমতাজ খাতুন ওরফে মরিছন একই গ্রামের মায়ের বাড়ি থেকে পার্শ্ববর্তী নিজ বাড়িতে রাতে একা ফিরছিলেন। এ সময় পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা একই গ্রামের ওহাব আলীর সাহাব উদ্দিন (৩৫) এবং তার সহযোগী হাতেম আলীর ছেলে মহাবুল (৫০) ও শামসুল ইসলামের ছেলে কালাম (৩৫) তাকে জোরপূর্বক মুখ চেপে ধরে পার্শ্ববর্তী বাঁশঝাড়ের ভেতর নিয়ে গণধর্ষণ করে। পরে ধর্ষিতা নারী বাড়ি ফিরে ধর্ষণের বিষয়টি পরিবারের লোকজনকে জানালে তারা গতকাল সোমবার সকালে দৌলতপুর থানায় অভিযোগ করেন। ধর্ষণের অভিযোগের বিষয়ে দৌলতপুর থানার ডিউটি অফিসার সাহেব আলী জানান, বিষয়টি শুনেছি। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।
এদিকে ধর্ষণের ঘটনায় দৌলতপুর থানায় অভিযোগ হলে ধর্ষকরা গ্রেপ্তার এড়াতে গা-ঢাকা দিয়েছে বলে ধর্ষিতার পরিবার সূত্রে জানা গেছে। অপরদিকে উপজেলার পার্শ্ববর্তী চককৃষ্ণপুর মণ্ডলপাড়া গ্রামে আসাদুল্লাহ মণ্ডলের ছেলে জামিরুল ইসলাম (৪০) রোববার রাত ৮টার দিকে প্রতিবেশী রিপন আলীর বাড়িতে প্রবেশ করে তার মেয়ে তৃতীয় শ্রেণির স্কুলছাত্রী রিতু খাতুনকে (৯) বাড়িতে একা পেয়ে জোরপূর্বক যৌন নিপীড়ন চালায়।

পরে মেয়েটির চিৎকারে বাথরুমে থাকা তার পিতা রিপন মণ্ডল বাথরুম থেকে বের হয়ে এলে ধর্ষণ চেষ্টাকারী জামিরুল ইসলাম দৌড়ে পালিয়ে যায়। এ ঘটনায় রিপন আলী রোববার রাতে দৌলতপুর থানায় অভিযোগ দিলে দৌলতপুর থানা পুলিশ ধর্ষণ চেষ্টাকারী বা যৌন নিপীড়নকারী জামিরুল ইসলামকে ওই রাতেই আটক করে। এ ঘটনায় দৌলতপুর থানায় মামলা নং ২৩ দায়ের করা হয়েছে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

জুয়ার ঘর ভেঙে দিল বিক্ষুদ্ধ জনতা

ঝুঁকির মুখে ফেসবুকের ৬০ কোটি ব্যবহারকারীর পাসওয়ার্ড

ছবিতে আজকের শিক্ষক আন্দোলন

চিকিৎসা নিতে এসে আটক আহত ছিনতাইকারী

গাজীপুরে বাসচাপায় ২ বন্ধু নিহত

চট্টগ্রামে এক রাতে প্রাণ গেল ৫ জনের

রাজনৈতিক প্রভাবে পরিবহন খাতে বিশৃঙ্খলা: কামাল

রাজধানীতে ট্রাকের ধাক্কায় নিহত ১

‘জৈশ-ই-মোহাম্মদ’ নিয়ে চীনের আগ্রহ কোথায়?

কাদের আউট, রওশন উপনেতা

সিরিয়ায় আইএস নিশ্চিহ্ন হয়ে যাওয়ার দাবি

ভীতুদের দায়িত্ব ছাড়তে বললেন গয়েশ্বর

প্রধানমন্ত্রীকে ডাকসুর আজীবন সদস্য করতে নুর-আখতারের আপত্তি

নরসিংদীতে স্কুলছাত্র নিহতের প্রতিবাদে মহাসড়ক অবরোধ

রাজাপুরে আওয়ামী লীগ ও বিদ্রোহীদের মধ্যে সংঘর্ষে আহত ১০

খালেদার মুক্তির দাবিতে ছাত্রদলের মিছিল