গাজীপুরে নৌকার পক্ষে এক হয়ে কাজ করতে প্রধানমন্ত্রীর নির্দেশ

প্রথম পাতা

বিশেষ প্রতিনিধি | ২২ মে ২০১৮, মঙ্গলবার
গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে নৌকার পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করতে গাজীপুরের মন্ত্রী ও সংসদ সদস্যদের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বলেছেন, গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে কে প্রার্থী সেটা বিবেচনা করার প্রয়োজন নেই। নৌকা মার্কার পক্ষে নেতাকর্মীদের বিভেদ ভুলে এক সঙ্গে গিয়ে মাঠে কাজ করতে হবে।

গতকাল প্রধানমন্ত্রীর কার্যালয়ে অনুষ্ঠিত মন্ত্রিসভার নিয়মিত বৈঠকে অনির্ধারিত আলোচনায় গাজীপুর এলাকার সংসদ সদস্য ও সরকারের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এবং মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকির উদ্দেশে তিনি এ নির্দেশ দেন। মন্ত্রিসভা বৈঠকে উপস্থিত ছিলেন এমন একাধিক মন্ত্রী-প্রতিমন্ত্রী মানবজমিনকে জানান, দুই মন্ত্রীর উদ্দেশ্যে কথা বলার সময় প্রধানমন্ত্রী টঙ্গী শিল্প এলাকার সংসদ সদস্য জাহিদ আহসান রাসেলকেও প্রধানমন্ত্রীর নির্দেশ মতো কাজ করার জন্য বলেন।

প্রধানমন্ত্রী বলেন, ঐক্যবদ্ধভাবে কাজ করলে খুলনা সিটি করপোরেশনের মতো গাজীপুরেও নৌকার প্রার্থী বিজয়ী হবেন। এ সময় তিনি মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের উদ্দেশে বলেন, কে প্রার্থী হবেন, তা বিবেচনায় আনার প্রয়োজন নাই।
নৌকা মার্কার পক্ষে কাজ করুন। গাজীপুর এলাকার আরেক এমপি এবং মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকির উদ্দেশে প্রধানমন্ত্রী বলেন, গাজীপুরের নির্বাচনে যেন নৌকা মার্কার প্রার্থী বিজয়ী হন, সেজন্য আপনার নির্বাচনী এলাকার নেতাকর্মীদেরও এই নির্বাচনের কাজে যুক্ত করা প্রয়োজন। মন্ত্রিসভা বৈঠকে প্রধানমন্ত্রী ১৯৯১ থেকে ১৯৯৬ সাল পর্যন্ত বিএনপি শাসনামলে জাতীয় পার্টি যেভাবে বিএনপির মন্ত্রী-এমপি ও নেতাকর্মীদের হাতে নির্যাতনের শিকার হয়েছে, সে বিষয়টি কেন জনসমক্ষে তুলে ধরা হচ্ছে না- তা জাতীয় পার্টির মন্ত্রীদের কাছে জানতে চান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্ন প্রধানমন্ত্রীকে জানান, এ বিষয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বিভিন্ন সভা-সমাবেশে বলছেন।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

প্রচারণায় কেন্দ্রীয় নেতারা উত্তেজনা বাড়ছে

গ্যালারিতে অন্য আকর্ষণ

উছিলা বিশ্বকাপ উদ্দেশ্য ভিন্ন

নারী নির্যাতন মামলায় কম সাজার নেপথ্যে

খালেদার চিকিৎসা ও মুক্তির দাবিতে বিএনপির বিক্ষোভ কাল

বন্যার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান সুলতান মনসুরের

রোহিঙ্গা নেতাকে গলা কেটে হত্যা

বিশুদ্ধ পানি স্যানিটেশন ও খাদ্য সংকট চরমে

জলবায়ু পরিবর্তন ট্রাস্ট ফান্ডে বরাদ্দযোগ্য অর্থ নেই

খুলনায় আর্জেন্টিনা সমর্থকদের ওপর হামলা, নোয়াখালীতে সংঘর্ষ

নোয়াখালীতে প্রবাসী খুন, ৬ মাসেও গ্রেপ্তার হয়নি আসামি

ফাঁকা ঢাকায় ছিনতাই আতঙ্ক

ওয়ান ইলেভেনের কুশীলবদের নিয়ে বিএনপি এবার সক্রিয়

সাগর-রুনি হত্যা রহস্য উদঘাটন কত দূর?

সাবেক ইসরাইলি মন্ত্রী ইরানের গুপ্তচর?

পদত্যাগ করেছেন জম্মু-কাশ্মিরের মুখ্যমন্ত্রী মাহবুবা মুফতি