গাজীপুরে নৌকার পক্ষে এক হয়ে কাজ করতে প্রধানমন্ত্রীর নির্দেশ

প্রথম পাতা

বিশেষ প্রতিনিধি | ২২ মে ২০১৮, মঙ্গলবার
গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে নৌকার পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করতে গাজীপুরের মন্ত্রী ও সংসদ সদস্যদের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বলেছেন, গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে কে প্রার্থী সেটা বিবেচনা করার প্রয়োজন নেই। নৌকা মার্কার পক্ষে নেতাকর্মীদের বিভেদ ভুলে এক সঙ্গে গিয়ে মাঠে কাজ করতে হবে।

গতকাল প্রধানমন্ত্রীর কার্যালয়ে অনুষ্ঠিত মন্ত্রিসভার নিয়মিত বৈঠকে অনির্ধারিত আলোচনায় গাজীপুর এলাকার সংসদ সদস্য ও সরকারের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এবং মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকির উদ্দেশে তিনি এ নির্দেশ দেন। মন্ত্রিসভা বৈঠকে উপস্থিত ছিলেন এমন একাধিক মন্ত্রী-প্রতিমন্ত্রী মানবজমিনকে জানান, দুই মন্ত্রীর উদ্দেশ্যে কথা বলার সময় প্রধানমন্ত্রী টঙ্গী শিল্প এলাকার সংসদ সদস্য জাহিদ আহসান রাসেলকেও প্রধানমন্ত্রীর নির্দেশ মতো কাজ করার জন্য বলেন।

প্রধানমন্ত্রী বলেন, ঐক্যবদ্ধভাবে কাজ করলে খুলনা সিটি করপোরেশনের মতো গাজীপুরেও নৌকার প্রার্থী বিজয়ী হবেন। এ সময় তিনি মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের উদ্দেশে বলেন, কে প্রার্থী হবেন, তা বিবেচনায় আনার প্রয়োজন নাই। নৌকা মার্কার পক্ষে কাজ করুন। গাজীপুর এলাকার আরেক এমপি এবং মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকির উদ্দেশে প্রধানমন্ত্রী বলেন, গাজীপুরের নির্বাচনে যেন নৌকা মার্কার প্রার্থী বিজয়ী হন, সেজন্য আপনার নির্বাচনী এলাকার নেতাকর্মীদেরও এই নির্বাচনের কাজে যুক্ত করা প্রয়োজন।
মন্ত্রিসভা বৈঠকে প্রধানমন্ত্রী ১৯৯১ থেকে ১৯৯৬ সাল পর্যন্ত বিএনপি শাসনামলে জাতীয় পার্টি যেভাবে বিএনপির মন্ত্রী-এমপি ও নেতাকর্মীদের হাতে নির্যাতনের শিকার হয়েছে, সে বিষয়টি কেন জনসমক্ষে তুলে ধরা হচ্ছে না- তা জাতীয় পার্টির মন্ত্রীদের কাছে জানতে চান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্ন প্রধানমন্ত্রীকে জানান, এ বিষয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বিভিন্ন সভা-সমাবেশে বলছেন।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

আজ ভাষাণচর পরিদর্শন করবেন ইয়াংহি লি

অবশেষে সক্রিয় রাজনীতিতে নেমে কতদূর কী করতে পারবেন প্রিয়াঙ্কা গান্ধী?

‘নেতৃত্বের পরিবর্তন না এলে চলচ্চিত্রশিল্প পুরোপুরি ধ্বংস হয়ে যাবে’

‘মুঘল শাসন থেকে মুক্ত করায়’ রাণী ভিক্টোরিয়াকে শ্রদ্ধাঞ্জলী হিন্দুসেনার

বিশ্ব চিন্তাবিদদের তালিকায় শেখ হাসিনা

সমঝোতা ফেব্রুয়ারিতে ইজতেমা

ডাকসু নির্বাচন ১১ই মার্চ

বেসরকারি খাতে ঋণ প্রবৃদ্ধি তিন বছরের মধ্যে সর্বনিম্ন

স্বাস্থ্য মন্ত্রণালয়ের ২৩ কর্মকর্তা-কর্মচারীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে দুদকের চিঠি

এক বছরে যৌন নির্যাতনের শিকার ৮১২ শিশু

রাজধানীতে প্রকাশ্যে তরুণীকে নিয়ে টানাটানি শ্লীলতাহানির চেষ্টা

সুশাসনে অগ্রাধিকার দিচ্ছে বাংলাদেশের নতুন সরকার

নির্বাচনের অনিয়ম ও রোহিঙ্গা সংকট নিয়ে আলোচনা হয়েছে

লক্ষ্মীপুরে রোগী দেখতে গিয়ে লাশ হলেন সাত জন

খালেদার জামিন আবেদন নিষ্পত্তির নির্দেশ

সরকারি কেনাকাটা হবে উন্মুক্ত দরপত্রে: অর্থমন্ত্রী