সালমান খানের ‘রেইস থ্রি’তে গাইছেন বাংলাদেশি জ্যাকো

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার | ২১ মে ২০১৮, সোমবার
সালমান খানের আলোচিত ছবি ‘রেইস থ্রি’তে গাইলেন বাংলাদেশি জ্যাকো।  আগামী ঈদে মুক্তির অপেক্ষায় থাকা ‘রেইস থ্রি’ ছবিতে আলী জ্যাকোর গানের হিন্দি সংস্করণ থাকছে। যুক্তরাজ্যের হয়ে কিক বক্সিংয়ে পাঁচবার বিশ্ব চ্যাম্পিয়ন আলী জ্যাকো বাংলাদেশি বংশোদ্ভূত একজন বৃটিশ নাগরিক। এর আগে তার নিজের লেখা ও সুর করা একাধিক গানে তিনি কণ্ঠ দিয়েছেন। এর মধ্যে উল্লেখযোগ্য ‘আই ফাউন্ড লাভ’, ‘ওনলি থিং আই সি’, ‘হোয়াট ইফ আই লাভড ইউ লাইক দ্যাট’ এবং ‘আর্মি অব অ্যাঞ্জেলসের’। ‘রেইস থ্রি’ আব্বাস-মুস্তানদের পরিচালনায় ২০০৮ সালে যাত্রা শুরু করে। ২০১৩তে সিক্যুয়াল টু মুক্তি পায়। আর এবারের ঈদে আসছে তৃতীয় পর্ব। জানা গেছে, গত  সেপ্টেম্বরে সালমান খান লন্ডনে যান।
সেখানে আলী জ্যাকোর গাওয়া গানগুলো তার পছন্দ হয়। পরে সেগুলো থেকে ৭টি ইংরেজি গান নিয়ে দেশে ফিরেন সালমান।  সেখান থেকে ‘আই ফাউন্ড লাভ’ গানটি ‘রেইস থ্রিতে ব্যবহারের সিদ্ধান্ত নেন। আলী জ্যাকোর কথা ও সুর করা ওই গানটি রেইস থ্রিতে সংযুক্তির কথা জানার পর গত ডিসেম্বরে তিনি ভারতে যান। আগামী ১৫ই জুন মুক্তি পাবে ‘রেইস-থ্রি।
গত ১৪ই মে ‘রেইস থ্রি’ ছবির প্রথম পোস্টার প্রকাশ করেন সালমান খান। সামাজিক  যোগাযোগ মাধ্যমে ছবির ট্রেলারও প্রকাশ করেন। ট্রেলারটি প্রকাশের পর এতটাই সাড়া পড়েছে যে, ইতিমধ্যে প্রায় ৪ কোটি লোক এটি  দেখেছেন। ১২০ কোটি রুপি বাজেটের ‘রেইস থ্রি’ ছবিটি পরিচালনা করেছেন কোরিওগ্রাফার ও পরিচালক রেমো ডি’সুজা। অ্যাকশনধর্মী এ ছবিতে মূল চরিত্র সিকান্দারের ভূমিকায় দেখা যাবে সালমানকে। থাকছেন অনিল কাপুর, ববি দেওল, জ্যাকুলিন ফার্নান্ডেজ, শাহ ডেইজি ও সাকিব সালিম।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

এমন নির্বাচন হওয়া উচিত যাতে বৈধতার সংকট থেকে শাসনব্যবস্থা মুক্ত হয়

সেপ্টেম্বরে খাসোগি হত্যার নীলনকশা তৈরি হয়

খালেদা জিয়ার যাবজ্জীবন কারাদণ্ড চায় দুদক

মানহানির মামলায় মইনুল হোসেন কারাগারে

মইনুলকে গ্রেপ্তার জরুরি ছিল- কাদের

ঢাবি’র ‘ঘ’ ইউনিটের উত্তীর্ণদের নিয়ে আবার পরীক্ষা

সরকারের সাম্প্রতিক পদক্ষেপে ড. কামালের উদ্বেগ

সেলিম ওসমানকে অব্যাহতি

কোটা আন্দোলনের চার নেতাকে ছাত্রলীগের মারধর

জয়-পরাজয়ে অন্তরায় কোন্দল

পার্বত্য অঞ্চলের শান্তিতে হুমকি ৯৬৯-এর তৎপরতা

সিলেটে রাতে ধরপাকড়ের অভিযোগ

সিলেটে মাজার জিয়ারতে ঐক্যফ্রন্টের নেতারা ( ভিডিও)

এবার মোবাইল অ্যাপ দেবে অ্যাম্বুলেন্সের সন্ধান

মধ্যরাতে তরুণীর সঙ্গে পুলিশের অশোভন আচরণ ব্যবস্থা নেয়ার সুপারিশ

সৌদিতে ‘যৌনদাসী’ হিসেবে বিক্রি হচ্ছে বাংলাদেশি নারীরা