তিশার ‘ফেয়ার প্লে’

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৮ মে ২০১৮, শুক্রবার | সর্বশেষ আপডেট: ২:৩০
আসছে রমজানের ঈদে দর্শকের জন্য নুসরাত ইমরোজ তিশা সাত পর্বের একটি ধারাবাহিক নাটকে কাজ করছেন। এর নাম ‘ফেয়ার প্লে’। এখানে তার বিপরীতে অভিনয় করবেন জাহিদ হাসান ও চঞ্চল চৌধুরী। নাটকের গল্প লিখেছেন পলাশ মাহবুব এবং পরিচালনা করবেন আবু হায়াত মাহমুদ। তিশা মানবজমিনকে বলেন, ‘ফেয়ার প্লে’ নামে সাত পর্বের ধারাবাহিক নাটকটি গাবতলীর মধুমিতা মডেল টাউন এলাকায় শুটিং হবে। ২০শে মে থেকে এ নাটকের শুটিং শুরু হলেও আমি ২১শে মে থেকে এর কাজ শুরু করব। এখানে ফ্যামিলি ড্রামার বাইরে খেলার একটি বিষয় থাকছে। আশা করি, দর্শক এ কাজটি পছন্দ করবেন।
নির্মাতা আবু হায়াত মাহমুদ জানান, ফ্যামিলি ড্রামার নাটক আমাদের দর্শকরা সব সময়ই দেখেন। তবে, এখানে তিশাকে ভিন্ন একটি চরিত্রে দর্শক দেখতে পাবেন। এ ছাড়া জাহিদ হাসান ও চঞ্চল চৌধুরী নাটকে বাড়তি আগ্রহ যোগাতে পারবেন বলে আশা করছি। ২০শে মে থেকে এর দৃশ্যধারণের কাজ শুরু হচ্ছে। ‘ফেয়ার প্লে’ নামে সাত পর্বের ধারাবাহিক নাটকে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করবেন দিলারা জামান, আবুল হায়াত, রুনা খান, শাহেদ আলী সুজনসহ অনেকে। প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা যায়, এটি বাংলাভিশনের ঈদ অনুষ্ঠানমালায় প্রচারের জন্য নির্মাণ করা হচ্ছে। এদিকে কিছুদিন আগে তিশা ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় ‘ফাগুন হাওয়া’ নামের একটি ছবির কাজ শেষ করেছেন। ভাষা আন্দোলনের প্রেক্ষাপটে নির্মিত ছবি ‘ফাগুন হাওয়া’ পরিচালনা করেছেন তৌকির আহমেদ।
এ ছবিতে তিশার বিপরীতে অভিনয় করেছেন সিয়াম আহমেদ। এর আগে তৌকির আহমেদের পরিচালনায় ‘হালদা’ ছবিতে অভিনয় করে বেশ প্রশংসা পান তিশা।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

শাহবাগে ‘অবস্থান’ কর্মসূচি ঘোষণা সাধারণ ছাত্র পরিষদের

ক্রিমিয়ায় কলেজে বোমা বিস্ফোরণ, নিহত ১৮

মহাঅষ্টমীতে কুমারী পূজা সম্পন্ন

পুলিশের ‘গায়েবি মামলা’ প্রবণতায় টিআইবি’র উদ্বেগ

সম্পাদক পরিষদের দাবির প্রতি পূর্ণ সমর্থন সাংবাদিক নেতাদের

পদত্যাগ করলেন এম জে আকবর

এইচটি ইমাম অসুস্থ, হেলিকপ্টারে ঢাকায় আনা হয়েছে

ম্যান বুকার পেলেন আইরিশ লেখিকা আনা বার্নস

ইঁদুর গিলছে ধান!

গণমাধ্যমের স্বাধীনতা সংকুচিত হয়েছে

লাহোরে শিশু জয়নাবের ধর্ষক ও হত্যাকারীর ফাঁসি কার্যকর

বাহুবলে ৫ বছরের শিশুকে ধর্ষণ, যুবক আটক

তিতাসের ৫ কর্মকর্তা সাময়িক বরখাস্ত

বৈশ্বিক সক্ষমতায় পিছিয়ে বাংলাদেশ

পাকিস্তান চায় মার্কিন সেনারা আফগানিস্তানে থাকুক

ঢাবিতে 'গ' ইউনিটে ফেল করা পরীক্ষার্থী 'ঘ' ইউনিটে প্রথম