তিশার ‘ফেয়ার প্লে’

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৮ মে ২০১৮, শুক্রবার | সর্বশেষ আপডেট: ২:৩০
আসছে রমজানের ঈদে দর্শকের জন্য নুসরাত ইমরোজ তিশা সাত পর্বের একটি ধারাবাহিক নাটকে কাজ করছেন। এর নাম ‘ফেয়ার প্লে’। এখানে তার বিপরীতে অভিনয় করবেন জাহিদ হাসান ও চঞ্চল চৌধুরী। নাটকের গল্প লিখেছেন পলাশ মাহবুব এবং পরিচালনা করবেন আবু হায়াত মাহমুদ। তিশা মানবজমিনকে বলেন, ‘ফেয়ার প্লে’ নামে সাত পর্বের ধারাবাহিক নাটকটি গাবতলীর মধুমিতা মডেল টাউন এলাকায় শুটিং হবে। ২০শে মে থেকে এ নাটকের শুটিং শুরু হলেও আমি ২১শে মে থেকে এর কাজ শুরু করব। এখানে ফ্যামিলি ড্রামার বাইরে খেলার একটি বিষয় থাকছে। আশা করি, দর্শক এ কাজটি পছন্দ করবেন।
নির্মাতা আবু হায়াত মাহমুদ জানান, ফ্যামিলি ড্রামার নাটক আমাদের দর্শকরা সব সময়ই দেখেন। তবে, এখানে তিশাকে ভিন্ন একটি চরিত্রে দর্শক দেখতে পাবেন। এ ছাড়া জাহিদ হাসান ও চঞ্চল চৌধুরী নাটকে বাড়তি আগ্রহ যোগাতে পারবেন বলে আশা করছি। ২০শে মে থেকে এর দৃশ্যধারণের কাজ শুরু হচ্ছে। ‘ফেয়ার প্লে’ নামে সাত পর্বের ধারাবাহিক নাটকে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করবেন দিলারা জামান, আবুল হায়াত, রুনা খান, শাহেদ আলী সুজনসহ অনেকে। প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা যায়, এটি বাংলাভিশনের ঈদ অনুষ্ঠানমালায় প্রচারের জন্য নির্মাণ করা হচ্ছে। এদিকে কিছুদিন আগে তিশা ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় ‘ফাগুন হাওয়া’ নামের একটি ছবির কাজ শেষ করেছেন। ভাষা আন্দোলনের প্রেক্ষাপটে নির্মিত ছবি ‘ফাগুন হাওয়া’ পরিচালনা করেছেন তৌকির আহমেদ।
এ ছবিতে তিশার বিপরীতে অভিনয় করেছেন সিয়াম আহমেদ। এর আগে তৌকির আহমেদের পরিচালনায় ‘হালদা’ ছবিতে অভিনয় করে বেশ প্রশংসা পান তিশা।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

অপরাধীদের শুধু শাস্তি নয় পুনর্বাসনও জরুরি

জাবিতে ‘মাদক পার্টিতে’ তুলকালাম

৩ শিশু ধর্ষিত

নাটোরে কাউন্সিলরকে কুপিয়ে হত্যা

চলতি মাসেই মামলা: অর্থমন্ত্রী

ওনারা ধান ভানতে শিবের গীত গাইছেন

ঐক্যফ্রন্টের বিজয়ীরা এককভাবে কি সংসদে যেতে পারবেন?

গণমাধ্যমের বিকাশ শেখ হাসিনার হাত ধরেই

আইন সংশোধন ছাড়া তৃতীয় লিঙ্গের কেউ এমপি হতে পারবেন না

শারীরিক জটিলতা বেড়েছে সিঙ্গাপুর গেলেন এরশাদ

সড়ক দুর্ঘটনায় নিহত ১১

ওবায়দুল কাদেরের প্রশ্ন নিখুঁত নির্বাচন কোথায় হয়

হত্যার পরও মুক্তিপণ দাবি করছিল খুনিরা

জল্পনার জবাব দিলেন আরিফ

নতুন নৌপ্রধান আওরঙ্গজেব

ডিপিডিসি পরিচালকের ঢাকাতেই ৫ বাড়ি!