সালমান শাহকে নিয়ে হাজির সিয়াম

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৭ মে ২০১৮, বৃহস্পতিবার
বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় এক মুখ ছিলেন সালমান শাহ। চলে যাওয়ার ২১ বছর পার হয়ে গেলেও এখনো রয়েছে তার সমান জনপ্রিয়তা। নব্বই দশকের নন্দিত এই অভিনেতা ভক্তদের হৃদয়ে এখনো উজ্জ্বল। এবার সালমান ভক্ত হয়ে ‘পোড়ামন টু’ ছবিতে হাজির হতে যাচ্ছেন অভিনেতা সিয়াম আহমেদ। পর্দায় সালমান শাহকে নিয়ে নেচে-গেয়ে দর্শক মাতালেন চলচ্চিত্রের নবাগত এই নায়ক। সিয়ামের অভিনীত প্রথম ছবি ‘পোড়ামন টু’-এ রয়েছে সালমান শাহকে নিয়ে একটি গান। যার শিরোনাম ‘নাম্বার ওয়ান হিরো’। গানটিতে সালমানের মতো পোশাক পরে হাজির হয়েছেন তরুণ এই অভিনেতা।
গুরু বলেও সালমান শাহকে সম্মান জানিয়েছেন সিয়াম। বৃহস্পতিবার রায়হান রাফি পরিচালিত ছবিটির এই গান জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে। এতে কণ্ঠ দিয়েছেন কলকাতার গায়ক আকাশ ও কথা লিখেছেন প্রিয় চট্টোপাধ্যায়। আসন্ন ঈদে ‘পোড়ামন টু’ মুক্তি পাওয়ার কথা রয়েছে। এতে সিয়ামের বিপরীতে অভিনয় করেছেন পূজা চেরি। এই গানের ভিডিওতে বিভিন্ন দৃশ্যে তাদের দু’জনকেই দেখা যাচ্ছে। গানটি প্রকাশের পর বেশ সাড়াও পাচ্ছেন বলে জানিয়েছেন তারা।



এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

mohammed joynal abed

২০১৮-০৫-১৭ ০৩:৪১:৪২

প্রিয় জাজ আপনারা সফলতা আমরা সবসময় কামনা করি। আপনারা জানেন সালমান শাহ কোটি কোটি ভক্তের প্রাণ। আপনারা দেখেন ৫ ঘণ্টায় প্রায় ২ লাখ ভিউয়ার শুধু সালমান শাহ নাম ব্যবহার করার কারনে। পোড়ামন২ দেখবেন বাজারে সব থেকে হিট হবে। কারন এখানে জড়িত আছে সালমান শাহ এর অনুকরণ। তাই আমি আপনাদের পেইজের মাধ্যমে একটি আকুল আবেদন করছি আপনারা সালমান শাহ এর জীবন এর উপর চাল চলন নিয়ে একটি ছবি করেন। দেখবেন সেই ছবি হবে বছরের সেরা ছবি। আবেদনে,, মোহা:- জয়নাল আবেদিন সিলেট

আপনার মতামত দিন

এটি আপনার ঘর

সন্দেহভাজন ঘাতকের তালিকায় সৌদি ক্রাউন প্রিন্সের ঘনিষ্ঠরা

একজন গিটার যাদুকর

অপারেশন গর্ডিয়ান নট-এ নিহত জঙ্গী মোস্তাফার বাড়ি ঝিনাইদহে

ফারাক্কা ব্যারেজের লকগেট ভেঙে বিপত্তি

‘ডাবিং করতে গিয়ে বেশ ভয় পেয়েছিলাম’

আন্দোলন ও নির্বাচন ২ প্রস্তুতিতেই বিএনপি

মি-টু আন্দোলনের মুখে এম জে আকবরের পদত্যাগ

নীতিমালা নেই অ্যাপস চালুর চিন্তা

সিলেট, চট্টগ্রাম ও রাজশাহীতে সমাবেশের তারিখ চূড়ান্ত করেছে ঐক্যফ্রন্ট

দুই উইকেট পড়ে গেছে আরো পড়বে

সক্ষমতা সূচকে পেছালো বাংলাদেশ

দুর্গাপূজায় সেই নাসিরনগর

কারাগারে থেকেই দুই পুরস্কার

গ ইউনিটে ফেল ঘ ইউনিটে প্রথম!

বিএনপি’র ভরসা ভোটার আওয়ামী লীগের উন্নয়ন