ময়মনসিংহে সড়কে গাছ ফেলে ডাকাতি বন্দুকযুদ্ধে নিহত ১

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ থেকে | ১৭ মে ২০১৮, বৃহস্পতিবার
গফরগাঁওয়ে সড়কে গাছ ফেলে ডাকাতির চেষ্টাকালে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের সঙ্গে বন্দুক যুদ্ধে আজিজুল হক ঢালী নামে একজন ডাকাত নিহত হয়েছে। নিহত আজিজুল আন্তঃজেলা ডাকাত দলের সদস্য ও তার নামে গফরগাঁও, পাগলা ও কাপাসিয়া থানায় ডাকাতি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাত ৪টার পর গফরগাঁওয়ের পাগলা থানাধীন টাঙ্গাব ইউনিয়নের বারইহাটি বটতলা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আজিজুল হক ঢালী গফরগাঁও উপজেলার নিগুয়ারি ইউনিয়নের বেলদিয়া গ্রামের আঃ রশিদ খোকনের ছেলে। জেলা গোয়েন্দা পুলিশের ওসি আশিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাস্তায় ব্যারিকেড দিয়ে ডাকাতি হচ্ছে এ খবর পেয়ে পাগলা থানার ওসি মোখলেছুর রহমান ও সঙ্গীয় ফোর্স নিয়ে মঙ্গলবার রাত ৪টার দিকে পাগলা থানার বারইহাটি বটতলা এলাকায় পৌঁছি। সেখানে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা ডাকাতদল গাছের গুঁড়ি ফেলে সড়কে ব্যারিকেড দিয়ে ডাকাতির প্রস্তুতি নেয়। গাছের গুঁড়ি দেখে মাইেকে্রা থামিয়ে আমরা যখন গাড়ি থেকে নামছিলাম।
সাধারণ মাইক্রোবাস দেখে ডাকাতরা কিছুটা এগিয়ে আসে পুলিশ দেখে গুলি ছুড়ে।
পরে পুলিশও পাল্টা গুলি ছুড়ে। এ সময় পুলিশ- ডাকাতদলের মধ্যে পাল্টাপাল্টি গোলাগুলি হয়। একপর্যায়ে ডাকাতরা পালিয়ে গেলে গুলিবিদ্ধ অবস্থায় আজিজুল হক ঢালী নামে এক ব্যক্তিকে  পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। এ সময় ঘটনাস্থল থেকে গুলির খোসা ও একটি রামদা ও গাছের গুঁড়ি উদ্ধার করি।
পাগলা থানার এসআই রবিউল আওয়াল জানান, নিহত ডাকাত আজিজুলের বিরুদ্ধে পাগলা থানায় ১টি ডাকাতি ও ১টি অস্ত্র মামলাসহ ৩টি মামলা রয়েছে। এ ছাড়াও গাজীপুরের কাপাসিয়া ও গফরগাঁও থানায় একাধিক ডাকাতি মামলা রয়েছে।







এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

এবার বহিষ্কার হচ্ছেন বি চৌধুরী!

ইসির বৈঠকে কূটনীতিকদের উদ্বেগ আসছেন ইইউ’র দুই বিশেষজ্ঞ

বিদায় রুপালি গিটারের ফেরিওয়ালা

তিনদিনে ডিজিটাল আইনে ১৬ মামলার আবেদন

সিলেটে সমাবেশের অনুমতি মিলেনি

জনমতের প্রকৃত প্রতিফলন দেখতে চায় যুক্তরাষ্ট্র

আওয়ামী লীগ মাহবুব তালুকদারের পদত্যাগ চায় না

মহানবীর রওজা জিয়ারত করলেন প্রধানমন্ত্রী

সাড়ে ১৭ হাজার কোটি টাকার বাণিজ্য ঘাটতি

আওয়ামী লীগে স্বস্তি বিএনপিতে টানাপড়েন

আঞ্জু জানেন না স্বামী বেঁচে নেই

শেষ কলামেও গণমাধ্যমের স্বাধীনতার কথা লিখেছেন খাসোগি

সিলেটে চেয়ারম্যানপুত্রের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা

ঢাকায় আকবরের নেটওয়ার্ক

এমপি রানার জামিন নামঞ্জুর

এরশাদের দিকে তাকিয়ে নেতাকর্মীরা