ময়মনসিংহে সড়কে গাছ ফেলে ডাকাতি বন্দুকযুদ্ধে নিহত ১

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ থেকে | ১৭ মে ২০১৮, বৃহস্পতিবার
গফরগাঁওয়ে সড়কে গাছ ফেলে ডাকাতির চেষ্টাকালে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের সঙ্গে বন্দুক যুদ্ধে আজিজুল হক ঢালী নামে একজন ডাকাত নিহত হয়েছে। নিহত আজিজুল আন্তঃজেলা ডাকাত দলের সদস্য ও তার নামে গফরগাঁও, পাগলা ও কাপাসিয়া থানায় ডাকাতি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাত ৪টার পর গফরগাঁওয়ের পাগলা থানাধীন টাঙ্গাব ইউনিয়নের বারইহাটি বটতলা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আজিজুল হক ঢালী গফরগাঁও উপজেলার নিগুয়ারি ইউনিয়নের বেলদিয়া গ্রামের আঃ রশিদ খোকনের ছেলে। জেলা গোয়েন্দা পুলিশের ওসি আশিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাস্তায় ব্যারিকেড দিয়ে ডাকাতি হচ্ছে এ খবর পেয়ে পাগলা থানার ওসি মোখলেছুর রহমান ও সঙ্গীয় ফোর্স নিয়ে মঙ্গলবার রাত ৪টার দিকে পাগলা থানার বারইহাটি বটতলা এলাকায় পৌঁছি। সেখানে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা ডাকাতদল গাছের গুঁড়ি ফেলে সড়কে ব্যারিকেড দিয়ে ডাকাতির প্রস্তুতি নেয়।
গাছের গুঁড়ি দেখে মাইেকে্রা থামিয়ে আমরা যখন গাড়ি থেকে নামছিলাম।
সাধারণ মাইক্রোবাস দেখে ডাকাতরা কিছুটা এগিয়ে আসে পুলিশ দেখে গুলি ছুড়ে। পরে পুলিশও পাল্টা গুলি ছুড়ে। এ সময় পুলিশ- ডাকাতদলের মধ্যে পাল্টাপাল্টি গোলাগুলি হয়। একপর্যায়ে ডাকাতরা পালিয়ে গেলে গুলিবিদ্ধ অবস্থায় আজিজুল হক ঢালী নামে এক ব্যক্তিকে  পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। এ সময় ঘটনাস্থল থেকে গুলির খোসা ও একটি রামদা ও গাছের গুঁড়ি উদ্ধার করি।
পাগলা থানার এসআই রবিউল আওয়াল জানান, নিহত ডাকাত আজিজুলের বিরুদ্ধে পাগলা থানায় ১টি ডাকাতি ও ১টি অস্ত্র মামলাসহ ৩টি মামলা রয়েছে। এ ছাড়াও গাজীপুরের কাপাসিয়া ও গফরগাঁও থানায় একাধিক ডাকাতি মামলা রয়েছে।





এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

বাজপেয়ী প্রয়াত

কোটা আন্দোলনের নেত্রী লুমা রিমান্ডে

তাদের উদ্দেশ্য কি?

ওয়ান ইলেভেনের ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছি

সাইবার হামলার আশঙ্কায় সব ব্যাংকে সতর্কতা জারি

ঢাকার নিন্দা বাংলাদেশের রাষ্ট্রদূতকে তলব

বাংলাদেশে বাকস্বাধীনতা ও প্রতিবাদের অধিকারের প্রতি যুক্তরাষ্ট্রের সমর্থন

আমীর খসরুকে দুদকে তলব

রোহিঙ্গা প্রশ্নে চীন ও রাশিয়ার অবস্থান পাল্টায়নি এখনো

মহাসড়কে যানজট ঈদযাত্রার আগেই ভোগান্তি

যুবলীগ নেতার গ্রেপ্তার দাবিতে সড়কে এমপি

স্ত্রী-সন্তানের সঙ্গে ঈদ করা হলো না প্রবাসী নাছিরের

অতিরিক্ত গচ্চা ১১১ কোটি টাকা

পেট্রোবাংলার ৭ কর্মকর্তাকে দুদকের জিজ্ঞাসাবাদ

পাকিস্তানে প্রধানমন্ত্রী নির্বাচন আজ

লুমা রিমান্ডে, ১২ ছাত্রের জামিন নামঞ্জুর