ভাইজানের ‘বেবি জান’

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৪ মে ২০১৮, সোমবার | সর্বশেষ আপডেট: ৫:৩৭
ঢালিউড কিং শাকিব খান, ওপার বাংলার দুই জনপ্রিয় মুখ শ্রাবন্তী ও পায়েল সরকার অভিনীত নতুন ছবির নাম ‘ভাইজান এলো রে’। ছবিটি পরিচালনা করেছেন জয়দীপ মুখার্জি। এ ছবির একটি গানের শিরোনাম ‘বেবি জান’। নতুন এই গানটি প্রযোজনা সংস্থা এসকে মুভিজের ইউটিউব চ্যানেলে গতকাল প্রকাশ করা হয়। বর্তমানে ওপার বাংলায় একটি ছবির কাজে ব্যস্ত আছেন শাকিব খান। তিনি মুঠোফোনে জানান, ছবির কাজটি ভালো হয়েছে। অনেকেই চাইছে না ছবিটি রমজানের ঈদে আসুক। যারা ষড়যন্ত্র করছে তারা কোন উদ্দেশ্যে করছে জানি না।
তবে এ গানটি প্রকাশের পর বেশ সাড়া পাচ্ছি। এক কথায় ‘ভাইজান এলো রে’ গানের সঙ্গে শাকিব জানাতে চান ‘এক্সপ্রেস ইউর লাভ টু ইউর বেবি জান’। তিনি এই কথাটি তার ফেসবুকের অফিসিয়াল পেইজে ভক্তদের উদ্দেশে শেয়ার করেছেন। ‘বেবি জান’ গানটির কোরিওগ্রাফি করেছেন আদিল শেখ। গানটিতে কণ্ঠ দিয়েছেন নাকাশ আজিজ এবং অন্তরা মিত্র। গানের কথা লেখার পাশাপাশি সংগীত পরিচালনা করেছেন দোলান মৈনাক। এদিকে জানা যায়, দেশীয় প্রযোজনা প্রতিষ্ঠান নিপা এন্টারপ্রাইজের পক্ষে
প্রযোজক সেলিনা বেগম বাংলাদেশের বিশেষ দিবসগুলোতে যৌথ প্রযোজনায় নির্মিত ও আমদানি ছবি প্রদর্শনের স্থগিত চেয়ে আদালতে একটি রিট করেন। ৯ই মে করা এই রিটের পক্ষে মামলা পরিচালনা করছেন ব্যারিস্টার শফিক আহমেদ ও ব্যারিস্টার মাহবুব শফিক। এ সংক্রান্ত এক রিটে সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের বিচারপতি সালমা মাসুদ ও এ কে এম জহিরুল হক গত বৃহস্পতিবার বিকালে এক আদেশ দেন। পাশাপাশি কেন যৌথ প্রযোজনা ও আমদানি করা ছবি বাংলাদেশের উৎসবের দিনে দেশীয় প্রেক্ষাগৃহে মুক্তি অবৈধ হবে না এ সংক্রান্ত একটি রুল জারি করেছেন। তথ্যসচিব, চলচ্চিত্র সেন্সর বোর্ডের ভাইস চেয়ারম্যান, তথ্যমন্ত্রণালয়ের উপসচিবকে (চলচ্চিত্র) চার সপ্তাহের মধ্যে এই রুলের জবাব দিতে হবে। তাই এমন নিয়ম আসলে ঈদে পাইপলাইনে থাকা যৌথ প্রযোজনার ছবি বা আমদানি করা ছবিগুলো আটকে যাবে বলে চলচ্চিত্রসংশ্লিষ্ট অনেকেই ধারণা করছেন। রমজানের ঈদে আসার কথা জয়দীপ মুখার্জির ছবি ‘ভাইজান এলো রে’। এ ছবির প্রযোজনা সংস্থা ভারতের এসকে মুভিজ। আসছে ঈদে আমদানির মাধ্যমে ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে তাদের।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

এরশাদকে দেখতে রংপুরে উপচেপড়া ভিড়

প্রায় তিন দশকের মধ্যে সবচেয়ে ধীর গতিতে বাড়ছে চীনের অর্থনীতি

আদালতে হত্যাকাণ্ড : বিচারকদের নিরাপত্তা চেয়ে রিট

নারায়ণগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ১৪ মামলার আসামি নিহত

বন্দুকযুদ্ধ’র সময় নদীতে ডুবে মারা গেলো মাদক ব্যবসায়ী

তালাকের নোটিশ পেয়ে স্বামীর দুধগোসল, ভূরিভোজ

চীনা ‘ঋণের ফাঁদে’ বাংলাদেশ?

এফআইসিএল’র চেয়ারম্যান শামীম কবির গ্রেপ্তার

রংপুরেই এরশাদের দাফন, উত্তরবঙ্গ জাপার একদফা (ভিডিও)

বিসিএসের মৌখিক পরীক্ষা ২৯ শে জুলাই

‘এখন বেশিরভাগ নাটকে ভালো গল্প ও চরিত্রের সংকট’

রহস্যে আবৃত সহাস্য এরশাদ

সিরাজগঞ্জে মাইক্রোবাসে ট্রেনের ধাক্কা বর-কনেসহ নিহত ৯

জাপার প্রস্তাবে সায় দেয়নি সরকার

ঢাকায় জানাজা-শ্রদ্ধা, রংপুরের নেতাদের হুঁশিয়ারি

জন্মভূমির বিরুদ্ধে জয়ের মহানায়ক