ভাইজানের ‘বেবি জান’

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৪ মে ২০১৮, সোমবার | সর্বশেষ আপডেট: ৫:৩৭
ঢালিউড কিং শাকিব খান, ওপার বাংলার দুই জনপ্রিয় মুখ শ্রাবন্তী ও পায়েল সরকার অভিনীত নতুন ছবির নাম ‘ভাইজান এলো রে’। ছবিটি পরিচালনা করেছেন জয়দীপ মুখার্জি। এ ছবির একটি গানের শিরোনাম ‘বেবি জান’। নতুন এই গানটি প্রযোজনা সংস্থা এসকে মুভিজের ইউটিউব চ্যানেলে গতকাল প্রকাশ করা হয়। বর্তমানে ওপার বাংলায় একটি ছবির কাজে ব্যস্ত আছেন শাকিব খান। তিনি মুঠোফোনে জানান, ছবির কাজটি ভালো হয়েছে। অনেকেই চাইছে না ছবিটি রমজানের ঈদে আসুক। যারা ষড়যন্ত্র করছে তারা কোন উদ্দেশ্যে করছে জানি না।
তবে এ গানটি প্রকাশের পর বেশ সাড়া পাচ্ছি। এক কথায় ‘ভাইজান এলো রে’ গানের সঙ্গে শাকিব জানাতে চান ‘এক্সপ্রেস ইউর লাভ টু ইউর বেবি জান’। তিনি এই কথাটি তার ফেসবুকের অফিসিয়াল পেইজে ভক্তদের উদ্দেশে শেয়ার করেছেন। ‘বেবি জান’ গানটির কোরিওগ্রাফি করেছেন আদিল শেখ। গানটিতে কণ্ঠ দিয়েছেন নাকাশ আজিজ এবং অন্তরা মিত্র। গানের কথা লেখার পাশাপাশি সংগীত পরিচালনা করেছেন দোলান মৈনাক। এদিকে জানা যায়, দেশীয় প্রযোজনা প্রতিষ্ঠান নিপা এন্টারপ্রাইজের পক্ষে
প্রযোজক সেলিনা বেগম বাংলাদেশের বিশেষ দিবসগুলোতে যৌথ প্রযোজনায় নির্মিত ও আমদানি ছবি প্রদর্শনের স্থগিত চেয়ে আদালতে একটি রিট করেন। ৯ই মে করা এই রিটের পক্ষে মামলা পরিচালনা করছেন ব্যারিস্টার শফিক আহমেদ ও ব্যারিস্টার মাহবুব শফিক। এ সংক্রান্ত এক রিটে সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের বিচারপতি সালমা মাসুদ ও এ কে এম জহিরুল হক গত বৃহস্পতিবার বিকালে এক আদেশ দেন। পাশাপাশি কেন যৌথ প্রযোজনা ও আমদানি করা ছবি বাংলাদেশের উৎসবের দিনে দেশীয় প্রেক্ষাগৃহে মুক্তি অবৈধ হবে না এ সংক্রান্ত একটি রুল জারি করেছেন। তথ্যসচিব, চলচ্চিত্র সেন্সর বোর্ডের ভাইস চেয়ারম্যান, তথ্যমন্ত্রণালয়ের উপসচিবকে (চলচ্চিত্র) চার সপ্তাহের মধ্যে এই রুলের জবাব দিতে হবে। তাই এমন নিয়ম আসলে ঈদে পাইপলাইনে থাকা যৌথ প্রযোজনার ছবি বা আমদানি করা ছবিগুলো আটকে যাবে বলে চলচ্চিত্রসংশ্লিষ্ট অনেকেই ধারণা করছেন। রমজানের ঈদে আসার কথা জয়দীপ মুখার্জির ছবি ‘ভাইজান এলো রে’। এ ছবির প্রযোজনা সংস্থা ভারতের এসকে মুভিজ। আসছে ঈদে আমদানির মাধ্যমে ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে তাদের।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

বিক্ষোভে উত্তাল সিলেট

দৃষ্টিসীমার বাইরে শাহনাজ রহমতুল্লাহ

তৃতীয় ধাপেও ভোটার খরা

ফেসবুক লাইভে আহ্বান পৌঁছামাত্র গুলি

কূটনৈতিক জোনে নিরাপত্তা জোরদার

সংসদের কর্মকর্তা কর্মচারীদের ব্যাপারে তথ্য সংগ্রহের উদ্যোগ

জেদ্দা থেকে স্বর্ণ আনার চুক্তি হয় মিন্টুর সঙ্গে

একের পর এক অগ্নিকাণ্ড আতঙ্ক পিছু ছাড়ছে না পুরান ঢাকার মানুষের

মন্ত্রীর আশ্বাসে শিক্ষকদের আন্দোলন স্থগিত

২৫শে মার্চ গণহত্যা দিবসের বৈশ্বিক স্বীকৃতি চায় ঢাকা

নারী যাত্রীদের অপহরণ করে যৌন নির্যাতন করতো ওরা

পাঞ্জেরী ছোটকাকু আনন্দ আলো শিশুসাহিত্য পুরস্কার প্রদান

ইস্ট ডেল্টা ইউনিভার্সিটি প্রাঙ্গণে অন্যরকম সমাবর্তন

ডাকসুতে অফিস করলেন ভিপি নুর

স্বাধীনতা দিবসে বঙ্গভবনের আশেপাশের সড়কে যান চলাচলে নিষেধাজ্ঞা

আরেক টাইটানিক আতঙ্ক