ভাইজানের ‘বেবি জান’

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৪ মে ২০১৮, সোমবার | সর্বশেষ আপডেট: ৫:৩৭
ঢালিউড কিং শাকিব খান, ওপার বাংলার দুই জনপ্রিয় মুখ শ্রাবন্তী ও পায়েল সরকার অভিনীত নতুন ছবির নাম ‘ভাইজান এলো রে’। ছবিটি পরিচালনা করেছেন জয়দীপ মুখার্জি। এ ছবির একটি গানের শিরোনাম ‘বেবি জান’। নতুন এই গানটি প্রযোজনা সংস্থা এসকে মুভিজের ইউটিউব চ্যানেলে গতকাল প্রকাশ করা হয়। বর্তমানে ওপার বাংলায় একটি ছবির কাজে ব্যস্ত আছেন শাকিব খান। তিনি মুঠোফোনে জানান, ছবির কাজটি ভালো হয়েছে। অনেকেই চাইছে না ছবিটি রমজানের ঈদে আসুক। যারা ষড়যন্ত্র করছে তারা কোন উদ্দেশ্যে করছে জানি না।
তবে এ গানটি প্রকাশের পর বেশ সাড়া পাচ্ছি। এক কথায় ‘ভাইজান এলো রে’ গানের সঙ্গে শাকিব জানাতে চান ‘এক্সপ্রেস ইউর লাভ টু ইউর বেবি জান’। তিনি এই কথাটি তার ফেসবুকের অফিসিয়াল পেইজে ভক্তদের উদ্দেশে শেয়ার করেছেন। ‘বেবি জান’ গানটির কোরিওগ্রাফি করেছেন আদিল শেখ। গানটিতে কণ্ঠ দিয়েছেন নাকাশ আজিজ এবং অন্তরা মিত্র। গানের কথা লেখার পাশাপাশি সংগীত পরিচালনা করেছেন দোলান মৈনাক। এদিকে জানা যায়, দেশীয় প্রযোজনা প্রতিষ্ঠান নিপা এন্টারপ্রাইজের পক্ষে
প্রযোজক সেলিনা বেগম বাংলাদেশের বিশেষ দিবসগুলোতে যৌথ প্রযোজনায় নির্মিত ও আমদানি ছবি প্রদর্শনের স্থগিত চেয়ে আদালতে একটি রিট করেন। ৯ই মে করা এই রিটের পক্ষে মামলা পরিচালনা করছেন ব্যারিস্টার শফিক আহমেদ ও ব্যারিস্টার মাহবুব শফিক। এ সংক্রান্ত এক রিটে সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের বিচারপতি সালমা মাসুদ ও এ কে এম জহিরুল হক গত বৃহস্পতিবার বিকালে এক আদেশ দেন। পাশাপাশি কেন যৌথ প্রযোজনা ও আমদানি করা ছবি বাংলাদেশের উৎসবের দিনে দেশীয় প্রেক্ষাগৃহে মুক্তি অবৈধ হবে না এ সংক্রান্ত একটি রুল জারি করেছেন। তথ্যসচিব, চলচ্চিত্র সেন্সর বোর্ডের ভাইস চেয়ারম্যান, তথ্যমন্ত্রণালয়ের উপসচিবকে (চলচ্চিত্র) চার সপ্তাহের মধ্যে এই রুলের জবাব দিতে হবে। তাই এমন নিয়ম আসলে ঈদে পাইপলাইনে থাকা যৌথ প্রযোজনার ছবি বা আমদানি করা ছবিগুলো আটকে যাবে বলে চলচ্চিত্রসংশ্লিষ্ট অনেকেই ধারণা করছেন। রমজানের ঈদে আসার কথা জয়দীপ মুখার্জির ছবি ‘ভাইজান এলো রে’। এ ছবির প্রযোজনা সংস্থা ভারতের এসকে মুভিজ। আসছে ঈদে আমদানির মাধ্যমে ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে তাদের।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ইবি’র 'সি' ইউনিটের পরীক্ষা বহাল

তাদের সবাইকে জেলে ভরে রাখা উচিত: জয়

জামিন পেলেন আলোকচিত্রী ড. শহিদুল আলম

ব্রেক্সিট: পদত্যাগ করেছেন উত্তর আয়ারল্যান্ড বিষয়ক মন্ত্রী

রোহিঙ্গা ক্যাম্পে বিক্ষোভ, শ্লোগান

ওয়েস্ট ইন্ডিজ সিরিজে অনিশ্চিত মাশরাফি

ধানের শীষে লড়বে ঐক্যফ্রন্ট

আওয়ামী লীগ ও বিএনপির মনোনয়ন ফরম নিলেন যারা

বিএনপিতে ফিরলেন সাবেক এমপি আব্দুর রশিদ

জোটবদ্ধ নির্বাচন হলেও সম্মানজনক আসন পাবো

নেতা-কর্মীরাই সামলাচ্ছেন সড়কের জট

চীন বা রাশিয়ার সঙ্গে যুদ্ধে হেরে যেতে পারে যুক্তরাষ্ট্র!

গ্যাটকো মামলায় খালেদার বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ১০ জানুয়ারি

‘ছাত্রলীগ ও যুবলীগ কর্মীরা পুলিশের গাড়িতে আগুন দেয়’

পল্টনে হামলা বিএনপির পূর্ব পরিকল্পিত

ফেনীতে অপহরণ ও ধর্ষণ মামলার রায় যুবকের যাবজ্জীবন