‘ভারত নয়, জনগণই ঠিক করবে কে ক্ষমতায় থাকবে’

অনলাইন

স্টাফ রিপোর্টার | ২৪ এপ্রিল ২০১৮, মঙ্গলবার, ৭:০৬
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশের জাতীয় নির্বাচন নিয়ে প্রতিবেশী দেশ ভারতের হস্তক্ষেপ করার কিছু নেই। দেশের জনগণই নির্ধারণ করবে কে ক্ষমতায় থাকবে আর কে থাকবে না।  মঙ্গলবার বিকালে দুই দিনের ভারত সফর শেষে দেশে ফিরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে উপস্থিত সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন তিনি। ওবায়দুল কাদের বলেন, আমরা একটি রাজনৈতিক দল। আমরা আজ আছি, কাল না-ও থাকতে পারি। আমাদের ক্ষমতার উৎস দেশের জনগণ। দেশের জনগণই নির্ধারণ করবে কে ক্ষমতায় থাকবে আর কে থাকবে না।
এ বিষয়ে প্রতিবেশী দেশ ভারতের হস্তক্ষেপ করার কিছু নেই। আমরা আশাও করি না। এসব ব্যাপার আমরাই ঠিক করবো। তিনি আরও বলেন, বিদেশী শক্তি আমাদের বন্ধু হতে পারে। কিন্তু নির্বাচনে হস্তক্ষেপ করবে আমরা তা আশা করি না। আর ভারত অতীতেও আমাদের নির্বাচনে হস্তক্ষেপ করেনি, এবারও করবে না। আমাদের সঙ্গে তাদের অনেক নেতার কথা হয়েছে। তাদের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে কথা ও আলোচনা হয়েছে।

এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Mogtba

২০১৮-০৪-২৬ ১৯:৫৬:৫৭

ta hole caca apon pran bacha.

দাউদ

২০১৮-০৪-২৪ ১০:৫৫:৩৮

এলোক গুলো নিজে বেকুব না কি মানুষকে বেকুব মনে করে ? হলিউডের সিআইএ প্রজেক্ট খ্যাত দ্যা ডিক্টেটর কি মর্মে নির্মিত তা সকলে জানে । কাশ্মীরের আব্দুল্লাহ বা সিকিমের লেন্দুপ দর্জিরও দেশ প্রেম বা স্বাধীনতা ছিল বলে তারা দাবী করত

আপনার মতামত দিন