যুবলীগ নেতার নামে সমকামিতার অভিযোগ

অনলাইন

স্টাফ রিপোর্টার, রাজশাহী | ২১ এপ্রিল ২০১৮, শনিবার, ৭:০৮ | সর্বশেষ আপডেট: ৭:১০
রাজশাহী মহানগর যুবলীগের একজন যুগ্ম-সাধারণ সম্পাদকের নামে সমকামিতার অভিযোগ এসেছে। সম্প্রতি সেই ভিডিও ফেসবুকে এসে রাজনৈতিক অঙ্গনে ব্যাপক আলোচনার সৃষ্টি করে। গত ১২ই এপ্রিল রাতে ১৪/১৫ বছরের এক কিশোরের সঙ্গে যৌনচারে লিপ্ত হওয়ার ঘটনার ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়ে। পরে ফেসবুক থেকে উঠিয়ে নেয়া হলেও এখনো বিভিন্ন ব্যক্তির মোবাইলে পাওয়া যাচ্ছে। তবে তৌহিদুল হক সুমন নামের ওই যুবলীগ নেতার সমর্থকদের দাবি, রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করতে ভিডিওটি কারসাজির মাধ্যমে ছাড়া হয়েছে।
 
এ বিষয়ে মহানগর যুবলীগের যুগ্ম সম্পাদক তৌহিদুল হক সুমনের মোবাইলে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায় নি। সুমন যুবলীগের রাজনীতির পাশাপাশি রাসিক ১৯ নং ওয়ার্ডের কাউন্সিলর পদ প্রার্থী।
১৯নং ওয়ার্ড কাউন্সিলর নুরুজ্জামান টিটো বলেন, মহানগর যুবলীগের যুগ্ন-সম্পাদক তৌহিদুল হক সুমনের বিকৃত যৌনাচারের কথা শুনেছি তবে যে ছেলেটির সঙ্গে যৌনাচারে লিপ্ত ছিল সে ছেলেটি আমার ১৯ নং ওয়ার্ডের বাসিন্দা না।

সূত্র জানায়, তৌহিদুল হক সুমনের সমকামিতার বিষয়টি জানার পর রাজনৈতিক প্রতিপক্ষরা তার বিরুদ্ধে ফাঁদ পাতে। সেই ফাঁদেই ধরা পড়েন ওই নেতা। তবে কবে নাগাদ ভিডিওটি করা হয়েছিল সে বিষয়ে কিছুই জানা যায়নি। ধারণা করা হচ্ছে, ভিডিও তৌহিদুল হক সুমনের শিরোইল কলোনীর বাসা থেকে কৌশলে ধারণ করা হয়েছে। অন্যদিকে সুমনের সমর্থকরা একে টেকনিকাল কারসাজি বলে উল্লেখ করে ফেসবুকে সরব আছে।
 
এদিকে বিষয়টি নিয়ে গত শুক্রবার সন্ধ্যায় রাজশাহী মহানগর যুবলীগের জরুরী সভায় উঠে। সভা থেকে ১৫ দিনের মধ্যে কারণ দর্শানোর নোটিশ প্রদানের নির্দেশ দেয়া হয়। একই সঙ্গে তার সাংগঠনিক সকল কার্যক্রম সাময়িক ভাবে স্থগিত করা হয়েছে।

শুক্রবার রাতে মাহানগর যুবলীগ দপ্তর সম্পাদক মাহামুদ হাসান খান চৌধুরী ইতু স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বিকেল ৫টায় ৯৩ জন সদস্যের উপস্থিতিতে মহানগর যুবলীগের কার্যনির্বাহী কমিটির জরুরি সভায় এই সিন্ধান্ত গৃহিত হয়েছে। এ সময় অসামাজিক কার্যকলাপের অভিযোগে তৌহিদুল হক সুমনের সাংগঠনিক সকল কার্যক্রম সাময়িকভাবে স্থগিত করা হয়।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

মমেক হাসপাতালে ডেঙ্গুজ্বরে যুবক নিহত

রিয়েলিটি টিভি তারকাদের যৌন সম্পর্ক, উপার্জন অঢেল টাকা

রাঙ্গামাটিতে সন্ত্রাসীদের গুলিতে সেনাসদস্য নিহত

ঈদে সড়কেই প্রাণ গেল ২২৪ জনের

রোহিঙ্গা প্রত্যাবাসন আদৌ শুরু হচ্ছে কি?

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় নিহত ৮

এখনো উচ্চ ঝুঁকি ২৪ ঘণ্টায় ১৭০৬ রোগী ভর্তি

পার্বত্য চট্টগ্রাম ভারতের অবিচ্ছেদ্য অংশ

ডেঙ্গুর প্রজননস্থলে কতটা যেতে পারছেন মশক নিধন কর্মীরা?

বৈঠকের পর চামড়া বিক্রিতে সম্মত আড়তদাররা

জনগণকে সতর্ক পরিষ্কার-পরিচ্ছন্ন থাকার পরামর্শ

ছিনতাইকারীর হাতে খুন হন কলেজছাত্র রাব্বী

শিক্ষিকাকে গণধর্ষণের পর হত্যা

শহিদুল আলমের মামলা স্থগিতই থাকবে

ডেঙ্গুর ভয়ে স্কুলে যাওয়া বন্ধ তবুও...

রক্ত পরীক্ষার রিপোর্ট নিয়ে ঢামেকে সংঘর্ষ, আহত ২৫