বগুড়ায় পৃথক তিন সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত দুই

বাংলারজমিন

বগুড়া প্রতিনিধি: | ১৯ এপ্রিল ২০১৮, বৃহস্পতিবার
বগুড়ায় পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় শিশুসহ দু’জন নিহত হয়েছে। আহত হয়েছে কমপক্ষে ২০ জন। বৃহস্পতিবার সকাল ১০টায় বগুড়া শহরের কামারগাড়িতে ব্যাটারি চালিত অটোরিকশা চাপায় স্কুলপড়–য়া এক শিশু সুরাইয়া তাসমিন প্রাপ্তির (৬) মৃত্যু হয়েছে।
প্রাপ্তি স্কুল থেকে মার সঙ্গে বাসায় ফিরছিল। নিহত শিশুটি শহরের তিন মাথা হাজির মিল এলাকার ইব্রাহিম আলী আকন্দের কন্যা। নিহত শিশুর মা সাবিনা জানান, সকাল ১০টায় শহরের ইউনিক পাবলিক স্কুল থেকে তার কন্যা সুরাইয়া তাসমিন প্রাপ্তিকে নিয়ে একটি অটোরিকশা যোগে তিন মাথা এলাকায় বাসায় যাচ্ছিলেন।
পথে কামারগাড়ি এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ব্যাটারি চালিত অটোরিকশা সামনা-সামনি ধাক্কা দেয়। এতে প্রাপ্তি অটোরিকশার নিচে পড়ে গিয়ে মাথায় ও তার শরীরে প্রচ- আঘাত পায়। পরে তাকে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে যাওয়া হয়। ওই ক্লিনিকের ডাক্তারদের পরামর্শে প্রাপ্তিকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। প্রাপ্তি ইউনিক পাবলিক স্কুলের প্রথম শ্রেণির ছাত্রী। প্রাপ্তি বাবা অগ্রণী ব্যাংক মাঝিরা শাখার ব্যবস্থাপক। মেডিকেল ফাঁড়ির ইনচার্জ এসআই আবদুল আজিজ ম-ল জানান, হাসপাতালে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।


এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন