২০ হাজার টাকার জন্য যুবক খুন

অনলাইন

সিরাজগঞ্জ প্রতিনিধি | ১৯ এপ্রিল ২০১৮, বৃহস্পতিবার, ১২:০১
পাওনা এক লাখ টাকার মধ্যে ৮০ হাজার টাকা পরিশোধ করেছে যুবক রতন। বাকি ২০ হাজার টাকা বুধবার দেয়ার কথা ছিল। রাত ১০ টায় পাওনাদার আরিফ এ টাকার জন্য চাপ দেয়। এ নিয়ে আরিফ ও রতনের মধ্যে বাক বিতন্ডা হয়। এক পর্যায়ে ছোট ভাই দর্পন সেখানে উপস্থিত হন। তিনি বিষয়টি জানতে চান।
এ নিয়ে তার সঙ্গেও বচসা হয়। আরিফ ক্ষিপ্ত হয়ে দর্পনের উপর ঝাপিয়ে পড়ে। উপর্যপুরি ছুরিকাঘাত করে। এতে দর্পন নিহত হয়। ঘটনাটি ঘটেছে  সিরাজগঞ্জ শহরের হোসেনপুর দক্ষিণ মহল্লায়। সদর থানার ওসি মোহাম্মদ দাউদ জানান। নিহত দর্পন ওই মহল্লার মৃত আব্দুর রহমান মাস্টারের ছেলে। ওসি বলেন, পাওনা টাকা নিয়ে দ্বন্দের কারনে দর্পন খুন হয়েছে। তার লাশ সদর হাসপাতাল মর্গে রয়েছে। স্থানীয়রা জানান, দর্পনের বড় ভাই রতনের কাছে একই মহল্লার জোয়াদ আলীর  ছেলে আরিফ হোসেন এক লাখ টাকা পেতেন। এর মধ্যে ৮০ হাজার টাকা পরিশোধ করেছিলেন রতন। বুধবার রাতে বাকি ২০ হাজার টাকা দেয়ার কথা ছিল। কিন্তু রতন ওই টাকা পরিশোধ করতে ব্যর্থ হওয়ায় আরিফ হোসেন ক্ষিপ্ত হন। পরে দর্পনসহ পরিবারের লোকজন এগিয়ে এলে উভয়পক্ষের বাক-বিতন্ডার এক পর্যায়ে সংঘর্ষ হয়। এক পর্যায়ে আরিফ প্রতিপক্ষ দর্পনকে উপুর্যপুরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে নেয়ার পথে মারা যান তিনি। সিরাজগঞ্জ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. রোকন উদ্দিন বলেন, নিহতের গলায়, বুকে ও হাতে ধারালো ছুরির আঘাত রয়েছে। এ ঘটনার পর পুলিশ সুপার মিরাজ উদ্দিনরআহম্মেদ ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছেন।

এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

nobody

২০১৮-০৪-১৯ ১০:৪৭:১২

আমার কমেন্ট তো প্রকাশ হবে না জানি, তারপরেও মনে তো হয় পড়েন। যাই হোক, যার ছবি দিলেন এইটা কে? খুনি? নিহত? না নিহতের ছোট ভাই?

আপনার মতামত দিন

ধর্ষণ শিকার ৭ম শ্রেণির ছাত্রী ৭ মাসের অন্তঃসত্ত্বা

নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন জারদারি

মাহাথির সরকারকে ‘টেম্পে’র সঙ্গে তুলনা করলেন আহমেদ জাহিদ

রামোসের শাস্তির দাবিতে পিটিশন, ২ লাখ মানুষের স্বাক্ষর

সারা দেশে বন্দুকযুদ্ধে নিহত ১২

‘এটা সবার জন্য চমক হিসেবে থাক’

মস্কোর হোটেলে ফুটবল ভক্তদের মনোরঞ্জন করবে রোবট নারী

রাঙামাটিতে গুলিতে তিন ইউপিডিএফ কর্মী নিহত

ভারতের কংগ্রেস পার্টি অর্থসংকটে পড়েছে?

ট্রাম্পের টিম পৌঁছেছেন উত্তর কোরিয়ায়

একটি সাক্ষাৎকার থেকেই ফাঁস মর্গান ফ্রিম্যানের কুৎসিত রূপ

ফিরে গেছেন ৬২ রোহিঙ্গা, সাধারণ ক্ষমা দিয়েছে মিয়ানমার

ভোট রাজনীতিতে নয়া জোটের আওয়াজ

তিন মামলায় খালেদার জামিন প্রশ্নে আদেশ আজ

‘আমাকে বাঁচতে দিন আর মাইরেন না’

আমরা অলআউট যুদ্ধে নেমেছি