২০ হাজার টাকার জন্য যুবক খুন

অনলাইন

সিরাজগঞ্জ প্রতিনিধি | ১৯ এপ্রিল ২০১৮, বৃহস্পতিবার, ১২:০১
পাওনা এক লাখ টাকার মধ্যে ৮০ হাজার টাকা পরিশোধ করেছে যুবক রতন। বাকি ২০ হাজার টাকা বুধবার দেয়ার কথা ছিল। রাত ১০ টায় পাওনাদার আরিফ এ টাকার জন্য চাপ দেয়। এ নিয়ে আরিফ ও রতনের মধ্যে বাক বিতন্ডা হয়। এক পর্যায়ে ছোট ভাই দর্পন সেখানে উপস্থিত হন। তিনি বিষয়টি জানতে চান। এ নিয়ে তার সঙ্গেও বচসা হয়। আরিফ ক্ষিপ্ত হয়ে দর্পনের উপর ঝাপিয়ে পড়ে।
উপর্যপুরি ছুরিকাঘাত করে। এতে দর্পন নিহত হয়। ঘটনাটি ঘটেছে  সিরাজগঞ্জ শহরের হোসেনপুর দক্ষিণ মহল্লায়। সদর থানার ওসি মোহাম্মদ দাউদ জানান। নিহত দর্পন ওই মহল্লার মৃত আব্দুর রহমান মাস্টারের ছেলে। ওসি বলেন, পাওনা টাকা নিয়ে দ্বন্দের কারনে দর্পন খুন হয়েছে। তার লাশ সদর হাসপাতাল মর্গে রয়েছে। স্থানীয়রা জানান, দর্পনের বড় ভাই রতনের কাছে একই মহল্লার জোয়াদ আলীর  ছেলে আরিফ হোসেন এক লাখ টাকা পেতেন। এর মধ্যে ৮০ হাজার টাকা পরিশোধ করেছিলেন রতন। বুধবার রাতে বাকি ২০ হাজার টাকা দেয়ার কথা ছিল। কিন্তু রতন ওই টাকা পরিশোধ করতে ব্যর্থ হওয়ায় আরিফ হোসেন ক্ষিপ্ত হন। পরে দর্পনসহ পরিবারের লোকজন এগিয়ে এলে উভয়পক্ষের বাক-বিতন্ডার এক পর্যায়ে সংঘর্ষ হয়। এক পর্যায়ে আরিফ প্রতিপক্ষ দর্পনকে উপুর্যপুরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে নেয়ার পথে মারা যান তিনি। সিরাজগঞ্জ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. রোকন উদ্দিন বলেন, নিহতের গলায়, বুকে ও হাতে ধারালো ছুরির আঘাত রয়েছে। এ ঘটনার পর পুলিশ সুপার মিরাজ উদ্দিনরআহম্মেদ ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছেন।



এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

nobody

২০১৮-০৪-১৯ ১০:৪৭:১২

আমার কমেন্ট তো প্রকাশ হবে না জানি, তারপরেও মনে তো হয় পড়েন। যাই হোক, যার ছবি দিলেন এইটা কে? খুনি? নিহত? না নিহতের ছোট ভাই?

আপনার মতামত দিন

দেশের স্বার্থে নতুন মেরূকরণ হতে পারে

এমপিদের লাগাম টানছে না ইসি

স্টিয়ারিং কমিটিতে যারা থাকছেন

এনডিআই-এর নির্বাচনী ২০ দফা

সিলেটে একদিন পিছিয়েও সমাবেশের অনুমতি পায়নি ঐক্যফ্রন্ট

জাপার দুর্গে আওয়ামী লীগের দৃষ্টি

শিক্ষকদের সহযোগিতা চাইলেন প্রধানমন্ত্রী

সৌদি আরবে শঙ্কায় লাখ লাখ বাংলাদেশি শ্রমিক

তিন জেলায় বন্দুকযুদ্ধে নিহত ৪

তিনদিনের সফরে ঢাকায় এলিস ওয়েলস

টাঙ্গাইলে দীপু মনির জনসভা বাতিল, উত্তেজনা

খাসোগি হত্যার দায় স্বীকার সৌদির

ল্যান্ডমার্ক ম্যাচে মাশরাফিদের অন্য ‘লড়াই’

জাতীয় আইনজীবী ঐক্যফ্রন্ট ঘোষণা

‘ক্ষমতায় গেলে ৭ দিনের মধ্যে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল’

‘ঐক্যফ্রন্ট নিয়ে ভয় পাওয়ার কিছু নেই’