টু ক রো খ ব র

বাংলারজমিন

| ১৭ এপ্রিল ২০১৮, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ৯:২৪
শ্রীনগরে মাছ গলায় আটকে শিশুর মৃত্যু
শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে জীবন্ত কৈ মাছ গলায় আটকে ৪ বছরের এক শিশুর করুণ মৃত্যু হয়েছে। গত রোববার দুপুরে সিরাজদিখান স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শিশু সোহানকে মৃত ঘোষণা করেন। স্থানীয়রা জানায়, উপজেলার সিংপাড়া এলাকার রতন বেপারী তার ছেলে সোহানসহ পরিবারের লোকজন নিয়ে একই এলাকার শ্বশুর ইদু ফকিরের বাড়িতে বেড়াতে যান। মেয়ে এবং জামাইর আগমন উপলক্ষে  ইদু ফকির বাজার থেকে কই মাছ কিনে আনেন। বাড়ির লোকজনের চোখ ফাঁকি দিয়ে ইদু ফকিরের নাতি সোহান কৈ মাছ নিয়ে খেলতে গিয়ে তা মুখে ঢুকিয়ে দেয়। জীবন্ত কৈ মাছ গলায় আটকে গেলে সোহান ছটফট করতে থাকে। এসময় পরিবারের লোকজন সোহানকে দ্রুত সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

মাধবপুরে ইয়াবাসহ গ্রেপ্তার ২
মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুরে পুলিশ ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর পৃথক অভিযান চালিয়ে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে।
সোমবার দুপুরে হবিগঞ্জ জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক খায়রুল আলমের নেতৃত্বে উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের ভাণ্ডারুয়া গ্রাম থেকে ৪৫ পিস ইয়াবাসহ আক্তার হোসেন (৩৭) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। সে ওই গ্রামের ইয়াকুব মিয়ার ছেলে। এদিকে রোববার রাতে ছাতিয়াইন তদন্ত কেন্দ্রের এএসআই ইব্রাহীম রতনপুর-ছাতিয়াইন সড়ক থেকে ৮০ পিস ইয়াবাসহ আব্দুল কাদির (২২) নামে এক যুবককে গ্রেপ্তার করে। সে ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার তারাউল্লা গ্রামের আব্দুল সাত্তারের ছেলে।

সিলেটে গৃহপরিচারিকা ও মেয়েকে নির্যাতন, গ্রেপ্তার ২
স্টাফ রিপোর্টার, সিলেট থেকে: সিলেট নগরীর মজুমদারিতে গৃহপরিচারিকা ও তার মেয়েকে নির্যাতনের অভিযোগে রোববার রাতে দুই যুক্তরাজ্য প্রবাসীকে গ্রেপ্তার করেছে বিমানবন্দর থানা পুলিশ। তাদের বিরুদ্ধে একটি মামলাও দায়ের করা হয়েছে। আটকরা হচ্ছে- মজুমদারি ১ নম্বর বাসার মৃত আব্দুন নুরের পুত্র কবির আহমদ খোকন (৪২) ও তার ভাই সাকির আহমদ মুন্না (৪৩)। পুলিশ জানায়- স্বর্ণ চুরির অভিযোগে ওই বাসার গৃহপরিচারিকা এবং তার ৭ম শ্রেণি পড়ুয়া মেয়েকে নির্যাতন করছিল ওই বাসার লোকজন। মাকে একটি গাছের সঙ্গে এবং মেয়েকে বাসার একটি পিলারের সঙ্গে বেঁধে নির্যাতন করা হয়। খবর পেয়ে রোববার রাত ১০টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে মা-মেয়েকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এ সময় এ দুই প্রবাসীকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। বিমানবন্দর থানার ওসি মোশাররফ জানিয়েছে, এ ঘটনায় ভিকটিম পারভিন বেগম একটি মামলা দায়ের করেছেন। দুই প্রবাসীকে আটকের বিষয়টিও তিনি স্বীকার করেন।

কাউখালীতে যুবককে পিটিয়ে আহত
কাউখালী (পিরোজপুর) প্রতিনিধি: কাউখালীতে যুবককে পিটিয়ে আহত করেছে এলাকার দুর্বৃত্তরা। জানা গেছে গত শনিবার আনুমানিক দুপুর ১:৩০ মিনিটের দিকে পারসাতুরিয়া গ্রামের মৃত: জহুর আলী মোল্লার ছেলে মো: মহারাজ মোল্লা (৪২)কে পূর্ব শত্রুতার জের ধরে দুর্বৃত্তরা  এলোপাতাড়ি পিটিয়ে আহত করে ও তার সঙ্গে থাকা ব্যবসার  কিছু টাকা ছিনিয়ে নিয়ে যায়। এ সময় মহারাজের চিৎপাক করে এলাকা লোকজন এগিয়ে এসে তাকে আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য কাউখালী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

বিশ্বনাথে জেলা প্রশাসকের মতবিনিময়
বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি: সিলেটের নবাগত জেলা প্রশাসক নূমেরী জামানের সঙ্গে মতবিনিময় করেছেন বিশ্বনাথ উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা। সোমবার সকাল ১১টায় উপজেলা পরিষদের বিআরডিবি হলরুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিতাভ পরাগ তালুকদারের সভাপতিত্বে ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা-তুজ জোহরার পরিচালনায় মতবিনিময়ে অংশ নেন বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বেগম স্বপ্না শাহিন, বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ শামসুদ্দোহা পিপিএম, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, বিশ্বনাথ থানার ওসি (তদন্ত) দুলাল আকন্দ, উপজেলা প্রকৌশলী মুক্তিযোদ্ধা এমকে আনোয়ার হোসেন, কৃষি কর্মকর্তা আলীনূর রহমান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সমীর কান্তি দেব, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মুহি উদ্দিন আহমদ, মৎস্য কর্মকর্তা সফিকুল ইসলাম ভূঁইয়া, মহিলা বিষয়ক কর্মকর্তা কাশমীর সুলতানা, সমাজসেবা কর্মকর্তা আবু ইউসুফ, আনসার বিডিবি কর্মকর্তা স্মৃতিরানী, প্রাণী সম্পদ কর্মকর্তা ডাক্তার নুরুল ইসলাম, সমবায় কর্মকর্তা কৃঞ্চা রানী, সাব-রেজিস্ট্রার খালেদ বিন আসাদ, পিআইও শফিক উদ্দিন প্রমুখ।

বিয়ানীবাজারে বিএনপি নেতার ব্যবসা প্রতিষ্ঠানে তল্লাশি
বিয়ানীবাজার (সিলেট) প্রতিনিধি: বিয়ানীবাজার পৌরশহরে বিএনপি নেতার মালিকানাধীন একটি ব্যবসা প্রতিষ্ঠানে ব্যাপক তল্লাশি চালিয়েছে পুলিশ। রোববার গভীর রাতে পরিচালিত এ অভিযানে নেতৃত্ব দেন সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (জকিগঞ্জ সার্কেল) মোস্তাক সরকার। সাচনা ফার্মেসি নামক এ প্রতিষ্ঠানের মালিক উপজেলা বিএনপির সহ-সভাপতি আব্দুল কুদ্দুছ। গত ৭ই ফেব্রুয়ারি বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রায়ের আগের দিন পুলিশ তাকে গ্রেপ্তার করে। বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহজালাল মুন্সী অভিযানের সত্যতা স্বীকার করে বলেন, ওই ফার্মেসি থেকে বিএনপির দলীয় কার্যক্রম পরিচালনার জন্য লন্ডনে টাকা-পয়সা পাঠানো হয় বলে অভিযোগ আছে। পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে এ অভিযান চালানো হয়েছে।

শ্রীমঙ্গলে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের সহায়তা
শ্রীমঙ্গল প্রতিনিধি: শ্রীমঙ্গল পৌর শহরের সোনার বাংলা দক্ষিণ রোড মার্কেটে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ সহায়তা দেয়া হয়েছে। গত রোববার রাত সাড়ে ৯টায় আয়োজিত এক অনুষ্ঠানে জাতীয় সংসদের সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি উপাধ্যক্ষ ড. মো. আবদুস শহীদ এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ তুলে দেন। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অর্ধেন্দু কুমার দেব, জেলা পরিষদ সদস্য বদরুজ্জামান সেলিম, শ্রীমঙ্গল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আছাদুজ্জামান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ছালিক আহমদ, পৌর যুবলীগের সভাপতি আকবর হোসেন শাহীন, পৌরসভার কাউন্সিলর মো. আব্দুল করিম, সিন্দুরখান ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. ফুল মিয়া। এ সময় শ্রীমঙ্গল প্রেস ক্লাবের সহ-সভাপতি ইসমাইল মাহমুদ, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. আবেদ হোসেনসহ সাধারণ ব্যবসায়ী দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


মে দিবসের প্রস্তুতি সভা
গোয়াইনঘাট (সিলেট) প্রতিনিধি: পূর্বেকার ন্যায় এবারও সাড়ম্বরে মহান ১লা মে এবং আন্তর্জাতিক শ্রমিক দিবস পালনে উদ্যোগ নিয়েছে বৃহত্তর জৈন্তা পাথর শ্রমিক ট্রেড ইউনিয়ন। এ উপলক্ষে রোববার বাদ মাগরিব মামার দোকানস্থ ইউনিট ১৯০৯ এর কার্যালয়ে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের সভাপতি হেলাল আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লিয়াকত আলীর পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তামাবিল কয়লা শ্রমিক ট্রেড ইউনিয়নের সভাপতি রফিকুল ইসলাম বাচ্চু। বিশেষ অতিথি ছিলেন তামাবিল কয়লা শ্রমিক ট্রেড ইউনিয়ন সহসভাপতি মনসুর উদ্দিন, গোয়াইনঘাট থান বেলচা শ্রমিক ট্রেড ইউনিয়নের আহ্বায়ক ফরহাদ আলী। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শ্রমিকনেতা মো. ফিরুজ মিয়া, আশুক মিয়া, মো. তোফাজ্জল হোসেন, মো. আবু তাহের, মো. সাইফুল ইসলাম, মো. ফারুক আহমদ, মো. জসিম উদ্দিন, সন্ধিপ চন্দ্র দাস, জিতেন সেন, ফারুক আহমদ, নানু মিয়া, ফরিদ আহমদ, আফজাল মিয়া প্রমুখ। সভায় ১লা মে দিবসে সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত লোডআনলোডসহ কর্ম বিরতি পালন, সকাল ২টায় মামার দোকান, মোহাম্মদপুর, তামাবিলে র‌্যালি বেলা ২টায় মামার দোকানে শ্রমিক সমাবেশ, বিকালে ৫টায় শ্রমিক সমাবেশ আলোচনা সভা ইত্যাদি সিদ্ধান্ত সর্বসম্মতিক্রমে গৃহীত হয়।


চিলমারীতে যুবদলের লিফলেট বিতরণ
চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে  চিলমারীতে উপজেলা যুবদলের উদ্যোগে লিফলেট বিতরণ কর্মসূচি পালিত হয়েছে। সমবার উপজেলা দলীয় কার্যালয় থেকে এ লিফলেট বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন যুবদলের নেতাকর্মীরা। শহরের বিভিন্ন স্থানে লিফলেট বিতরণের সময় উপস্থিত ছিলেন- উপজেলা বিএনপির সভাপতি আলহাজ আঃ বারি সরকার, যুবদলের সিনিয়র সহসভাপতি মশিউর রহমান মিঠন, সহসভাপতি আবু সাঈদ হোসেন পাখি, সাংগঠনিক সম্পাদক তাইবুর রহমান, যুবনেতা আমজাদ হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক দল সভাপতি মাহমুদুল হাসান বাবু, যুবনেতা বকুল, সবুজ, ছাত্রনেতা প্রিন্স চৌধুরী, ফুল মিয়া, মিনহাজুল, হকসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।


সরাইলে জুয়া খেলায় সংঘর্ষে আহত ১০                   
সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: সরাইলে জুয়া খেলার টাকা লেনদেনকে কেন্দ্র করে সৃষ্ট সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। গত রোববার বিকালে উপজেলার শাহজাদাপুর গ্রামের বৈশাখী মেলায় (বান্নিতে) এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশের হাতে আটক ২ জুয়াড়ি থানা থেকে ছাড়া পেয়েছে। প্রত্যক্ষদর্শী স্থানীয় লোকজন জানায়, গত রোববার শাহজাদাপুর গ্রামের গায়ের বাজার (গাঙ্গের পাড়) এলাকায় জমে বৈশাখী মেলা। এক সময় বান্নি হিসাবেই পরিচিত ছিল গ্রামের মানুষদের কাছে। স্থানীয় কিছু প্রভাবশালী লোকের ছত্রছায়ায় দুপুরের পর থেকে ওই জুয়ার ঘর নিয়ে বসে যায় দুই যুবক। পশ্চিম পাড়ের সাবেক ইউপি সদস্য আলমগীর মিয়ার ছেলে সুমন (৩৫) ও ছোবা মিয়ার ছেলে ইকবাল (২৫)। তারা জমিয়ে তুলে জুয়া। মুহূর্তের মধ্যে বিভিন্ন বয়সের ছেলেরা ভিড় জমায় জুয়ার ঘরে। খাদিম পাড়া এলাকার রাশিদ মিয়ার মিষ্টার (২১) জুয়ায় টাকা ধরে জয়লাভ করে। কিন্তু তাকে টাকা দিতে নানা তালবাহানা শুরু করেন দুই জুয়াড়ি। পরে মিষ্টার ক্ষুব্ধ হয়ে জুয়ার ঘর থেকে জোর করে টাকা নেয়ার চেষ্টা করলে তাদের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। তাৎক্ষণিক উভয় পক্ষের লোকজন লাঠি সোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। ১ ঘণ্টা স্থায়ী সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি স্বাভাবিক করতে সক্ষম হয়। জুয়ায় জড়িত থাকার অভিযোগে  মেলা থেকে পুলিশ মাসুম (২২) ও দাগন বাড়ির খুশো মিয়ার ছেলে (২২) কে আটক করে থানায় নিয়ে আসে। পরে রাতে তাদেরকে ছেড়ে দেয়া হয়। সরাইল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. কামরুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় কোনো  মামলা হয়নি। তবে আটককৃতরা মনে হয় মুচলেকা দিয়ে ছাড়া পেয়েছে।


কলমাকান্দায় উত্ত্যক্তকারী আটক
নেত্রকোনা প্রতিনিধি: কলমাকান্দার কৈলাটী ইউনিয়নের জনতা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষার্থীকে উত্ত্যক্ত করার অভিযোগে মো. খোকন মিয়াকে রোববার আটক করেছে নেত্রকোনা ডিবি পুলিশ। সে উপজেলার সনুরা গ্রামের আবদুস সাত্তারের ছেলে। তাকে ছাড়িয়ে নেয়ার জন্য স্থানীয় কিছু লোক চেষ্টা তদবির চালিয়ে যাচ্ছে।


নেত্রকোনায় জেলা প্রশাসককে সংবর্ধনা
নেত্রকোনা প্রতিনিধি: নেত্রকোনার নবাগত জেলা প্রশাসক ও জেলা প্রেস ক্লাবের সভাপতি মঈনউল ইসলামকে  রোববার রাতে প্রেস ক্লাব মিলনায়তনে সংবর্ধনা প্রদান করা হয়। নেত্রকোনা জেলা প্রেস ক্লাব এ সংবর্ধনা অনুষ্ঠনের আয়োজন করে। নেত্রকোনা জেলা প্রেস ক্লাবের সহসভাপতি মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- পুলিশ সুপার জয়দেব চৌধুরী, প্রেস ক্লাব সদস্য অধ্যাপক তফসির উদ্দিন খান, ওসমান গনি তালুকদার, এম ফখরুল হক, ম. কিবরিয়া চৌধুরী হেলিম, এম মুখলেছুর রহমান খান, এ কে এম আবদুল্লাহ, সঞ্জয় সরকার প্রমুখ।


মনোহরগঞ্জে অজ্ঞাত লাশ উদ্ধার
মনোহরগঞ্জ (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের মনোহরগঞ্জ উপজেলার হাতিমারায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে স্থানীয় নাথেরপেটুয়া পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ। তার আনুমানিক বয়স ৩৫ বছর হবে। গতকাল সোমবার ভোর ৬টার দিকে লাশটি উদ্ধার করা হয়। মনোহরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন খান জানান, লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। উদ্ধার অবস্থায় চোখ ও হাত-পা বাঁধা ছিল।


রায়পুরায় বকুলের গণসংযোগ
রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি: রায়পুরা সদর এলাকায় বিএনপি নেতাকর্মীদের সঙ্গে নববর্ষের শুভেচ্ছা বিনিময় করেছেন নরসিংদী-৫ আসনের মনোনয়ন  প্রত্যাশী বিএনপির কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সহ-সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আশরাফ উদ্দিন বকুল। এ সময় তার সঙ্গে ছিলেন, মরজাল ইউনিয়ন বিএনপির সভাপতি তারেকুল ইসলাম শুক্কুর, উপজেলা বিএনপির ক্রীড়া বিষয়ক সম্পাদক বাতেন মিয়া, উপজেলা বিএনপির শিশু বিষয়ক সম্পাদক রিয়াজ উদ্দিন নয়ন, ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতি সুমন মোল্লা, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক সাদেক মিলেটারি, সমাজসেবক আলী নেওয়াজ প্রধান প্রমুখ। এ ছাড়াও তিনি মরজাল ইউনিয়নের বিভিন্ন এলাকায় গিয়ে নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন এবং স্থানীয় একটি মসজিদে নগদ অনুদান প্রদান করেন।




এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

নির্বাচন করতে পারবেন না ইলিয়াসপত্নী লুনা

৩০ ডিসেম্বর এই স্বৈরাচার সরকারের পতনের দিন

ঝালকাঠিতে বিএনপি প্রার্থী জীবার গাড়ি বহরে হামলা, ভাংচুর

যুক্তরাষ্ট্রকে কানাডার সতর্কতা

নির্বাচন করতে পারবেন না বিএনপি প্রার্থী মিল্লাত

কাল থেকেই সেনা মোতায়েন চায় সুপ্রিম কোর্ট বার

২০০৮ সালের চেয়েও বেশি ব্যবধানে এবার আওয়ামী লীগ জয়লাভ করবে

অবৈধ অভিবাসী অভিযোগে মুম্বইয়ে ৬ বাংলাদেশী গ্রেপ্তার

বিশ্বজুড়ে ২৫১ জন সাংবাদিক জেলে, ভিন্ন মতাবলম্বীদের কণ্ঠ স্তব্ধ করার কৌশল

ক্ষমতায় আসতে না পারলে পদ্মা সেতুর কাজ বন্ধ হয়ে যাবে: প্রধানমন্ত্রী

শেষ মরণ কামড় দিচ্ছে সরকার: রিজভী

টাঙ্গাইল ঐক্যফ্রন্টের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব গ্রেপ্তার

সংঘাত গণতন্ত্রের সংজ্ঞা হতে পারে না: মার্কিন রাষ্ট্রদূত

চট্টগ্রামে বিএনপি নেতাকে গ্রেপ্তারের সময় পুলিশ-জনতা সংঘর্ষ, গ্রেপ্তার ২৬

মৌলভীবাজারে বিএনপি নেতা কর্মীদের ভয়ভীতি ও হুমকি দেয়া হচ্ছে

ঝালকাঠিতে বিএনপি প্রর্থীর গাড়ী ভাংচুর, মারধর