ছিটকে পড়লেন মুশফিক

খেলা

স্পোর্টস রিপোর্টার | ১৭ এপ্রিল ২০১৮, মঙ্গলবার
আজ মাঠে গড়াচ্ছে বাংলাদেশ ক্রিকেট লীগের (বিসিএল) ৫ম রাউন্ড। মিরপুর শেরেবাংলা মাঠে পয়েন্ট তালিকার শীর্ষে থাকা বিসিবি উত্তরাঞ্চলের বিপক্ষে মাঠে নামবে দ্বিতীয়স্থানে থাকা ইসলামী ব্যাংক পূ্‌র্বাঞ্চল। দুই দলের জন্য ৫ম রাউন্ডের ম্যাচটি গুরুত্বপূর্ণ। যদি এ রাউন্ডে উত্তরাঞ্চল হেরে যায় তাহলে শীর্ষে উঠে যাবে পূর্বাঞ্চল। এমনকি বোনাস পয়েন্ট নিয়ে ম্যাচ ড্র করলেও শীর্ষে উঠার সুযোগ রয়েছে পূর্বাঞ্চলের। আর এমন গুরুত্বপূর্ণ ম্যাচে উত্তরাঞ্চল পাচ্ছে না অধিনায়ক মুশফিকুর রহীমকে।
গোড়ালির ইনজুরি নিয়ে ছিটকে পড়েছেন তিনি। তাকে দেয়া হয়েছে এক সপ্তাহের বিশ্রাম। আসরের শেষ রাউন্ডেও তার খেলা অনিশ্চিত। তালিকার শীর্ষে ওঠার সুযোগ রয়েছে তৃতীয় স্থানে থাকা প্রাইম ব্যাংক দক্ষিণাঞ্চলেরও। আজ রাজশাহীর কামরুজ্জামান স্টেডিয়ামে  তাদের প্রতিপক্ষ পয়েন্ট তালিকার তলানিতে থাকা ওয়ালটন মধ্যাঞ্চল। দীর্ঘ দুই মাসের বিরতির পর বিসিএলের চতুর্থ রাউন্ডের খেলা মাঠে গড়ায় ১০ই এপ্রিল।
মুশফিকুর রহীমের ইনজুরির বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির চিকিৎসক দেবাশিষ চৌধুরী ও উত্তরাঞ্চলের ম্যানেজার আনিসুর রহমান। আগের ম্যাচেই তিনি নিজ শহর বগুড়াতে সেঞ্চুরি হাঁকিয়ে দলকে বাঁচিয়েছিলেন হারের লজ্জা থেকে। তার ইনজুরি নিয়ে বিসিবির চিকিৎসক বলেন, ‘গোড়ালিতে কিছুটা সমস্যা আছে। এ জন্য ওকে (মুশফিক) এক সপ্তাহের জন্য সম্পূর্ণ বিশ্রাম দেয়া হয়েছে। আশা করি দ্রুতই মাঠে ফিরতে পারবে। যদিও এ সমস্যাতে ফিজিওথেরাপি আর বিশ্রাম ছাড়া আর কিছুই করার নেই।’ আনিসুর রহমান বলেন, ‘গুরুত্বপূর্ণ ম্যাচে মুশফিকের মতো ক্রিকেটারকে আমরা পাচ্ছি না। ও ইনজুরিতে পড়েছে। তবে ওর পরিবর্তে কে খেলবে সেটি এখনো ঠিক হয়নি।  কোচই তা সিদ্ধান্ত নিবেন।’  

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

জামালপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

‘নাট্য নির্মাতারা এখন ভালো চলচ্চিত্র নির্মাণ করছেন’

কোনো দেশের সঙ্গে মিলছে না বাংলাদেশের কোটা পদ্ধতি

সাত বছরে সর্বনিম্ন ফল

অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন দেখতে চায় ইইউ

নিরাপত্তাহীনতায় ভুগছেন বিশ্ববিদ্যালয় শিক্ষকরা

রাশিয়ায় বাংলাদেশি তরুণদের আর্তনাদ

সিলেটে উৎসবমুখর পরিবেশ, আছে শঙ্কাও

লিটনের পক্ষে খুলনার মেয়র বুলবুলের পক্ষে গয়েশ্বর

বরিশালে আত্মবিশ্বাসী আওয়ামী লীগ, কৌশলী বিএনপি

কোটা আন্দোলন নিয়ে দূতাবাসগুলোর বিবৃতিতে অসন্তোষ

অছাত্রদের হাতেই যাচ্ছে ছাত্রদলের নেতৃত্ব

নির্বাচন কমিশন সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে সক্ষম

গাজীপুরে স্ত্রী-কন্যাকে হত্যার পর স্বামীর আত্মহত্যা

মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা থাকবে আরো দুইদিন

রূপগঞ্জে আওয়ামী লীগের প্রস্তুতি সভায় জনস্রোত