তাহিরপুরে নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

বাংলারজমিন

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি | ১৬ এপ্রিল ২০১৮, সোমবার
তাহিরপুরে এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম আছমা খাতুন (২৪)। তিনি উত্তর বড়দল ইউনিয়নের চড়গাও গ্রামের আনোয়ার আলীর মেয়ে এবং শ্রীপুর উত্তর ইউনিয়নের বানিয়াগাও গ্রামের সফিক মিয়ার স্ত্রী। রোববার দুপুর ১২টার দিকে নিহতের স্বামীর বসত ঘরের সামনের পরিত্যক্ত ঘর থেকে পুলিশ নিহত আছমা খাতুনের ঝুলন্ত লাশ উদ্ধার করে। এ ঘটনায় নিহতর স্বামী শফিক মিয়া ও তার শ্বশুর কে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ আটক করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের চড়গাও গ্রামের আনোয়ার আলীর মেয়ে আছমা খাতুনের সঙ্গে একই উপজেলার পাশর্^বর্তী শ্রীপুর উত্তর ইউনিয়নের বানিয়াগাও গ্রামের আতারুপ মিয়ার ছেলে সফিক মিয়ার সঙ্গে গত ৪ বছর আগে বিয়ে হয়। বিয়ের পর তাদের ওরশে এক ছেলে সন্তান জন্ম নেয়।
অভাবের সংসারে প্রায়ই তাদের মধ্যে ঝগড়া লেগে থাকতো। এরই ধারাবাহিকতায় শনিবার রাত ১০টার দিকে নিহত আছমা খাতুন তার স্বামী সফিকের সঙ্গে টচ লাইট নিয়ে কথা কাটাকাটি করে। এক পর্যায়ে তার স্ত্রী আছমা খাতুন কে শফিক মিয়া বেদড়ক মারধর করে। ঘটনার মধ্য রাতে সফিক মিয়া কয়লা বহন করার জন্য বড়ছড়া কয়লার ডিপোতে চলে যায়। রোববার সকালে প্রতিবেশী এক নারী শফিক মিয়ার বসত ঘরের সামনে পরিত্যক্ত ঘরে আছমা খাতুন কে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে থানায় খবর দেন। দুপুর ১২টার দিকে ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ সুনামগঞ্জ মর্গে পাঠায়।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

সিলেটে ৫ দশমিক ২ মাত্রার ভূমিকম্পন অনুভূত

তিস্তা নিয়ে মমতার সঙ্গে বৈঠকে বসবে আওয়ামী লীগ

নিহত শ্রমিকদের স্মরণ

ইনটেনসিভ কেয়ারে সিনিয়র বুশ

‘কাজের শিল্পীর চাইতে আমাদের বক্তব্যনির্ভর শিল্পীর সংখ্যা বেশি’

দাফনের আগে নড়ে ওঠা নবজাতকটি আর নেই

কানাডায় ফুটপাতের ওপর ভ্যান উঠিয়ে ১০ জনকে হত্যা

রুয়েটের বাস চালককে কুপিয়ে হত্যা

পুলিশি বাধায় পণ্ড বিএনপির বিক্ষোভ

প্লট পাচ্ছেন ৯৯ এমপি

পররাষ্ট্র প্রতিমন্ত্রীকে তারেক রহমানের লিগ্যাল নোটিশ

তারেক বৃটিশ সরকারের কাছে পাসপোর্ট সমর্পণ করেছেন- পররাষ্ট্র প্রতিমন্ত্রী

ওদের এখনো দুর্বিষহ জীবন

দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী

বিচার কত দূর?

সেনাবাহিনী ছাড়া সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়