তাহিরপুরে নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

বাংলারজমিন

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি | ১৬ এপ্রিল ২০১৮, সোমবার
তাহিরপুরে এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম আছমা খাতুন (২৪)। তিনি উত্তর বড়দল ইউনিয়নের চড়গাও গ্রামের আনোয়ার আলীর মেয়ে এবং শ্রীপুর উত্তর ইউনিয়নের বানিয়াগাও গ্রামের সফিক মিয়ার স্ত্রী। রোববার দুপুর ১২টার দিকে নিহতের স্বামীর বসত ঘরের সামনের পরিত্যক্ত ঘর থেকে পুলিশ নিহত আছমা খাতুনের ঝুলন্ত লাশ উদ্ধার করে। এ ঘটনায় নিহতর স্বামী শফিক মিয়া ও তার শ্বশুর কে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ আটক করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের চড়গাও গ্রামের আনোয়ার আলীর মেয়ে আছমা খাতুনের সঙ্গে একই উপজেলার পাশর্^বর্তী শ্রীপুর উত্তর ইউনিয়নের বানিয়াগাও গ্রামের আতারুপ মিয়ার ছেলে সফিক মিয়ার সঙ্গে গত ৪ বছর আগে বিয়ে হয়। বিয়ের পর তাদের ওরশে এক ছেলে সন্তান জন্ম নেয়।
অভাবের সংসারে প্রায়ই তাদের মধ্যে ঝগড়া লেগে থাকতো। এরই ধারাবাহিকতায় শনিবার রাত ১০টার দিকে নিহত আছমা খাতুন তার স্বামী সফিকের সঙ্গে টচ লাইট নিয়ে কথা কাটাকাটি করে। এক পর্যায়ে তার স্ত্রী আছমা খাতুন কে শফিক মিয়া বেদড়ক মারধর করে। ঘটনার মধ্য রাতে সফিক মিয়া কয়লা বহন করার জন্য বড়ছড়া কয়লার ডিপোতে চলে যায়। রোববার সকালে প্রতিবেশী এক নারী শফিক মিয়ার বসত ঘরের সামনে পরিত্যক্ত ঘরে আছমা খাতুন কে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে থানায় খবর দেন। দুপুর ১২টার দিকে ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ সুনামগঞ্জ মর্গে পাঠায়।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

বাংলাদেশের ভূ-খন্ড দখল করে আসামের অবৈধ অভিবাসীদের বসতি নির্মাণের আহবান

ঢাকায় মার্কিন রাষ্ট্রদূত হচ্ছেন মিলার

ত্রাসের রাজত্ব ভেঙে দিয়েছেন শিক্ষার্থীরা

বাম গণতান্ত্রিক জোটের আত্মপ্রকাশ

আণবিক বিদ্যুৎ প্ল্যান্ট ইলিশের জন্য হুমকি!

অস্ট্রেলিয়াও চলে গেল

অবহেলায় নষ্ট সোয়া কোটি টাকার ভ্যাকসিন

মেয়েটির জীবন অতিষ্ঠ করে তুলেছিল ওরা

সরকারের ধারাবাহিকতা বজায় থাকা অত্যন্ত গুরুত্বপূর্ণ

আরিফ-কামরান পাল্টাপাল্টি

আতঙ্কের মধ্যে প্রচারণায় বিএনপি

মাঠ গুছিয়ে এনেছে বড় দুই দল

কোটা নিয়ে প্রধানমন্ত্রী ইউটার্ন করেছেন

টেলিটককে ১০ হাজার কোটি টাকা ঋণ প্রস্তাব দক্ষিণ কোরিয়ার

ইভিএমে আস্থা ও শঙ্কা

আজ এইচএসসি ও সমমানের ফল প্রকাশ