হোটেল বয়কে অপহরণ মুক্তিপণ দাবি, আটক ৩

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সাভার থেকে | ১৬ এপ্রিল ২০১৮, সোমবার
সাভারে এক হোটেল বয়কে অপহরণ করে মুক্তিপণ দাবির ঘটনায় তিন অপহরণকারীকে আটক করেছে র‌্যাব-৪। এ সময় একটি বহুতল ভবন থেকে অপহৃত হোটেল বয় সালাউদ্দিনকে (৫০) উদ্ধার করা হয়। গত শনিবার সকালে সাভার পৌর এলাকার তালবাগ মহল্লা থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলো- সাভার পৌর এলাকার নয়াবাড়ি মহল্লার সিরাজুল ইসলামের মেয়ে শান্তা আক্তার (২৫), রাজাবাড়ী মহল্লার খায়ের হাজীর ছেলে মো. সোহাগ (৩৫) ও মানিকগঞ্জের সিংগাইর এলাকার মিরাজ হকের ছেলে হাসিবুল হক (২৮)। র‌্যাব-৪ সূত্রে জানা যায়, একটি চক্র হোটেল বয় সালাউদ্দিনকে কৌশলে মিরপুর থেকে অপহরণ করে সাভারে নিয়ে আসে। পরে তারা সালাউদ্দিনের পরিবারের কাছে কল করে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করে। অন্যথায় তাকে হত্যার পর লাশ গুম করে ফেলার হুমকি দেয় অপহরণকারীরা। এ ঘটনায় অপহৃতের পরিবার বিকাশের মাধ্যমে মুক্তিপণের ত্রিশ হাজার টাকা প্রদান করে এবং আমাদের সহযোগিতা চেয়ে লিখিত অভিযোগ দেন।
র‌্যাব-৪ এর নবীনগর ক্যাম্পের সিনিয়র এএসপি মো. আনিসুল করিম জানান, অপহৃতের পরিবারের লিখিত অভিযোগ পাওয়ার পর আমরা বিকাশ নাম্বারের সূত্র ধরে তথ্যপ্রযুক্তির ব্যবহার করে অপরাধীদের অবস্থান সম্পর্কে নিশ্চিত হই। এরপর শনিবার সকালে সাভারের তালবাগ এলাকায় অভিযান চালিয়ে তিন অপহরণকারীকে আটক করি।
পরে তাদের দেয়া স্বীকারোক্তি অনুযায়ী পার্শ্ববর্তী রাজাবাড়ী মহল্লার খায়ের হাজীর বাড়ির ৬ তলার একটি কক্ষে হাত-পা বাঁধা অবস্থায় অপহৃত সালাউদ্দিনকে উদ্ধার করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা করে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ইতিবাচক অগ্রগতি দেখছে বিএনপি

সুধীজনদের সঙ্গে বৈঠকে বসছে ঐক্যপ্রক্রিয়া

কাল্পনিক মামলার তদন্তে কমিশন চেয়ে হাইকোর্টে রিট

আফগানদের বিপক্ষে লড়াকু ব্যাটিং

ঐক্য ভাঙবে না আরো অনেকে যুক্ত হবে

গাজীপুরে শ্রমিক বিক্ষোভ অবরোধ, পুলিশের লাঠিচার্জ, টিয়ার শেল

বাবা ডেকেও রেহাই মেলেনি লুৎফার

ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবি ড. কামালের

আওয়ামী লীগের বিজয় কেউ ঠেকাতে পারবে না

বাড়ছে হৃদরোগ, আক্রান্ত হচ্ছে যুবকরাও

দুই বন্দরে ঘুষ ছাড়া সেবা মেলে না

কথিত বাংলাদেশি অভিবাসীদের ‘উইপোকা’ বললেন অমিত শাহ

সুন্দরী নারী দিয়ে ভয়ঙ্কর প্রতারণার ফাঁদ

সিইসিসহ তিনজনকে সাকির আইনি নোটিশ

বিএসএমএমইউতে চিকিৎসকের অবহেলায় কিডনিহীন রোগী!

সরকারি হাইস্কুলে পদোন্নতি পাচ্ছেন সাড়ে ৫ হাজার শিক্ষক