পুলিশ হত্যার প্রধান সন্দেহভাজন ‘বন্দুকযুদ্ধে’ নিহত

অনলাইন

অনলাইন ডেস্ক | ২৩ মার্চ ২০১৮, শুক্রবার, ১০:২৯
রাজধানীর মিরপুরের পীরেরবাগ এলাকায় গোয়েন্দা পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক যুবক নিহত হয়েছে। নিহত যুবক ডিবি পরিদর্শক জালাল উদ্দিন হত্যার প্রধান সন্দেহভাজন বলে ধারণা করা হচ্ছে। ঘটনাস্থল থেকে পুলিশ তিনটি পিস্তল উদ্ধার করেছে। যার মধ্যে দুটি অস্ত্র গত জানুয়ারিতে দুই পুলিশ সদস্যের বাড়ি থেকে চুরি করা হয়েছিল। মিরপুর থানার এসআই আখলিমা আক্তার গণমাধ্যমকে জানান, বৃহস্পতিবার রাত ২টার দিকে পীরেরবাগ ৬০ ফুট রাস্তার ভাঙা ব্রিজ শাপলা হাউজিং এলাকায় গোলাগুলির ওই ঘটনা ঘটে। গোয়েন্দা পুলিশের একটি দল ওই এলাকায় অভিযানে গেলে আগে থেকে সেখানে অবস্থান নিয়ে থাকা সন্ত্রাসীরা গুলি করে। পুলিশও তখন পাল্টা গুলি চালায়। গোলাগুলি থামার পর সেখানে গুলিবিদ্ধ অবস্থায় আনুমানিক ২৫ বছর বয়সী এক যুবককে পাওয়া যায়।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ডিবি পুলিশের উপ-কমিশনার (পশ্চিম) মো. মোখলেছুর রহমান বলেন, নিহত ওই যুবক পরিদর্শক জালাল হত্যাকা-ের প্রধান সন্দেহভাজন হাসান বলে আমরা প্রাথমিকভাবে ধারণা করছি।
গত ১৯শে মার্চ ওই এলাকায় অভিযানে গিয়ে এক বাড়ি থেকে সন্ত্রাসীদের’ গুলিতে নিহত হন গোয়েন্দা পুলিশের পরিদর্শক জালাল উদ্দিন। সেই রাতে গোলাগুলির মধ্যে সন্ত্রাসীরা ওই বাড়ির পেছন দিক দিয়ে পালিয়ে যায় বলে পুলিশ কর্মকর্তারা জানিয়েছিলেন।  পীরেরবাগের একটি বাসার চতুর্থ তলার ফ্ল্যাট থেকে গত ১০ জানুয়ারি ট্রাফিক পুলিশের সার্জেন্ট মামুনুর রশীদ ও সোহেল রানার পিস্তল খোয়া যায়। ওই ঘটনার তদন্তে ছিলেন গোয়েন্দা পুলিশের কর্মকর্তা জালাল।



এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

দাউদ

২০১৮-০৩-২২ ২২:৫৭:৫৮

এসব গ্রহণ যোগ্য নয় , মৎসন্যায় তৈরী হয়েছে বাংলাদেশে । নৈরাজ্যময় এ পরিস্থিতি বড় বিশৃংখলার পথে নিয়ে যাচ্ছে। বিচার বিভাগ তাইলে কি দরকার ?

আপনার মতামত দিন

প্রকাশ্যে স্ত্রীর সামনে যুবককে কুপিয়ে হত্যা

রোহিঙ্গারা ফেরত না গেলে নিরাপত্তা বিঘ্নিত হতে পারে- সংসদে প্রধানমন্ত্রী

রেমিটেন্স ১৬শ’ কোটি ডলার ছাড়ালো

টিকে রইলো পাকিস্তান

সংকট সমাধানে আশাবাদী বিএনপি

এ যেন আরেক আয়লান

মাহমুদুল্লাহর সুস্থতার দিকে তাকিয়ে বাংলাদেশ

মায়ের ভিডিওকলে অন্তঃসত্ত্বা মেয়ের সংসার ভাঙার উপক্রম!

যুক্তরাষ্ট্র-ইরান বাকযুদ্ধ

টেলিকম খাতে করের বোঝা চাপিয়ে প্রবৃদ্ধিকে আটকে দেয়া হয়েছে

ফেসবুক, ইউটিউব গুগলকে ভ্যাট এজেন্ট নিয়োগের নির্দেশনা

তিউনিশিয়া থেকে ফিরলো আরো ২৪ জন

মাঠের অভাবে ছুটিতে বাংলাদেশ

চুড়িহাট্টা ও এফ আর টাওয়ারের অগ্নিকাণ্ড থেকে শিক্ষা নিতে চায় সরকার

মৌসুমের প্রথম বৃষ্টিতেই ডুবলো সিলেট নগর

সিলেট-আখাউড়া রেলপথে পদে পদে মৃত্যু ঝুঁকি