৫ বছরের শিশুকে ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার

অনলাইন

তাহিরপুর ( সুনামগঞ্জ ) প্রতিনিধি | ১৯ মার্চ ২০১৮, সোমবার, ১:২৫
তাহিরপুরে আইসক্রীম খাওয়ানোর লোভ দেখিয়ে ৫ বছরের শিশু কন্যাকে ধর্ষণ করেছে এক লম্পট। ধর্ষিত শিশুকে আশংকাজনক অবস্থায় সুনামগঞ্জ সদর হাসপাালে ভর্তি করা হয়েছে। গতকাল রোববার সন্ধ্যায় এ ধর্ষণের ঘটনাটি ঘটে। ধর্ষকের নাম মুসলিম উদ্দিন (১৮)। সে উপজেলার ব্রাহ্মণগাঁও গ্রামের তাজুল ইসলামের ছেলে। এ ঘটনায় রাত ১২টার দিকে অভিযান চালিয়ে ধর্ষণকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।


পুলিশ ও শিশুটির পরিবার সূত্রে জানা যায়, উপজেলার ব্রাহ্মণগাঁও গ্রামের তাজুল ইসলামের ছেলে মুসলিম উদ্দিন (১৮) একই গ্রামের প্রতিবেশী হতদরিদ্র পরিবারের ৫ বছর বয়সী এক শিশু কন্যাকে আইসক্রীম খাওয়ানর কথা বলে পার্শ্ববর্তী বেকির বিলের নির্জন স্থানে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এক পর্যায়ে শিশুতির রক্তক্ষরণ শুরু হলে তাকে বিলে ফেলে রেখে মুসলিম ঘটনাস্থল ত্যাগ করে। লোকজন সন্ধায় ঘনিয়ে এলেও শিশুটিকে বাড়ির আশে পাশের খুঁজে না পেয়ে গ্রামের লোকজনকে নিয়ে সন্ধান চালিয়ে সন্ধ্যায় মুমুর্ষ ও রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বাড়ি নিয়ে আসে। পরে শিশুটি নিজেই ঘটনার কথা জানায়। শিশুটিকে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

তাহিরপুর উপজেলা স্বাস্থ্যচ কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মির্জা রিয়াদ হাসান জানান, অতিরিক্ত রক্ত ক্ষরণের কারনে শিশুটি আশঙ্কাজনক পরিস্থিতিতে আছে।

তাহিরপুর থানার ওসি শ্রী নন্দন কান্তি ধর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত মুসলিম ধর্ষণের দায় স্বীকার করেছে।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন