প্রেমাদাসায় বাংলাদেশি সমর্থকদের ওপর হামলা (ভিডিওসহ)

অনলাইন

অনলাইন ডেস্ক | ১৭ মার্চ ২০১৮, শনিবার, ১:৩৩ | সর্বশেষ আপডেট: ৩:২১
শ্রীলঙ্কার প্রেমাদাসা স্টেডিয়ামের গ্যালারিতে হামলার শিকার হয়েছেন বাংলাদেশি দর্শকরা। শুক্রবার শ্রীলঙ্কার বিপক্ষে জয়ের পর দেশটির সমর্থকরা এই হামলা চালায়। অভিযোগ উঠেছে, ঘটনাস্থলে পুলিশ থাকলেও তারা নীরব দর্শকের ভূমিকা পালন করেছেন। এমনকি হামলা থেকে বাঁচার জন্য পুলিশের মাঝে গিয়েও রেহাই পাননি বাংলাদেশী দর্শকরা। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়া এক ভিডিওতে দেখা যায়, বাংলাদেশের আইকনিক সাপোর্টার শোয়েব আলী বুখারী বলছেন, ‘যেহেতু জায়গাটা নিরাপদ নয়, আমি পুলিশের মাঝখানে গেছি। পুলিশের মাঝে সেভ থাকবো। কিন্তু তারা আমাকে সেখানে আঘাত করলো। ধাক্কা দিয়ে ফেলে দিলো।
পুলিশগুলো কিছু করলো না। চেয়ে চেয়ে দেখলো। কেন পুলিশ কোনো পদক্ষেপ নিলো না, প্রতিবাদ করলো না। এটা কষ্ট লাগছে। তবে বাংলাদেশ ম্যাচ জিতেছে এটাই আমার কাছে বেশি।’ ভিডিওতে আরো দেখা যায়, শোয়েব কথা বলার সময় পাশ থেকে আরেক বাংলাদেশি সমর্থক কান্নাজড়িত কণ্ঠে বলছেন, পুলিশের সামনেই আমাকে মারছে।

উত্তেজনার শুরু যেভাবে
ম্যাচের শেষ ওভারে বাংলাদেশের দরকার ছিলো ১২ রান। বোলার উদানার দ্বিতীয় বল নিয়ে উত্তেজনা শুরু হয়। পরপর দুই বল মোস্তাফিজুর রহমানের মাথার ওপর দিয়ে পাঠালেও আম্পায়ার নির্বিকার ছিলেন। নো বল ডাকেন নি। প্রতিবাদ করেন মাহমুদউল্লাহ রিয়াদ। এ নিয়ে মাঠে দুই দলের খেলোয়াড়দের মধ্যে উত্তেজনা শুরু হয়। মাঠেই আম্পায়ারদের সঙ্গে তর্কে জড়ান খেলোয়াড়রা। উত্তপ্ত বাক্য বিনিময় হয় দুই দলের খেলোয়াড়দের মধ্যেও। পরে আবারও খেলা শুরু হয়। মাহমুদউল্লাহ তৃতীয় বলে চার ও চতুর্থ বলে দুই রান নিয়ে ব্যবধান কমিয়ে আনেন ৬ রানে। পরের বলে ছক্কা হাকিয়ে জয় নিশ্চিত করেন। মাঠের এই উত্তেজনা ছড়িয়ে পড়ে গ্যালারিতেও। শ্রীলঙ্কার দর্শকরা হামলা চালায় বাংলাদেশি দর্শকদের ওপর।




এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

rahman

২০১৮-০৩-১৭ ০৩:৩৫:৪০

lankan rao to bd ta khelta asbe seidin pabo

আপনার মতামত দিন

পদ হারালেন জিএম কাদের

গণপরিবহনে বিশৃঙ্খলার নেপথ্যে

অল্পের জন্য রক্ষা পেলেন মেনন, লাইসেন্স ছিল না চালকের

পতাকা উত্তোলন দিবস আজ

ওয়াশিংটনে মোমেন-পম্পেও বৈঠক ১০ই এপ্রিল

ইন্টারনেটে ব্ল্যাকমেইল

বরিশালে দুর্ঘটনায় মা-ছেলেসহ নিহত ৭

ডাকসুর নেতৃত্ব দেবেন নুর, থাকবেন আন্দোলনেও

ঐক্যফ্রন্টের কর্মী সমাবেশ এপ্রিলে

দুই মিনিট স্তব্ধ নিউজিল্যান্ড, সংহতি অস্ট্রেলিয়ারও

বিমানবন্দরে অস্ত্রসহ আওয়ামী লীগ নেতা আটক

বিয়ের পিঁড়িতে ‘কাটার মাস্টার’ মোস্তাফিজ

যক্ষ্মা: ২৬ শতাংশ রোগী শনাক্তের বাইরে

ওবায়দুল কাদের শঙ্কামুক্ত

কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ীসহ নিহত ৩

দর্শকশূন্যতার বড় কারণ হলের বাজে পরিবেশ