আনন্দে বিষাদের ছায়া

বাংলারজমিন

রাজনগর (মৌলভীবাজার) প্রতিনিধি | ১৭ মার্চ ২০১৮, শনিবার
পারিবারিক আনন্দ-ভ্রমণে সিলেটের বিছনাকান্দি যাওয়ার জন্য বের হয়েছিলেন শ্রীমঙ্গল উপজেলার বিরামপুর গ্রামের ৩০ জনের একটি দল। আনন্দ আর হৈ-হুল্লোরের মধ্যদিয়েই রওনা দিয়েছিলেন তারা। কিন্তু তাদের সেই আনন্দ-বিষাদে রূপ নেয় রাজনগর উপজেলার মুন্সিবাজার এলাকায় এসে। দ্রুতগতির বাসটির চালক ওই এলাকার কাজি খন্দকার মাজারের সামনে এসে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। ধাক্কা লাগে সড়কের পাশের বড় একটি গাছের সঙ্গে। এতেই মাটি হয়ে যায় তাদের সব আনন্দ। বাসটি দুর্ঘটনার কবলে পরে অন্তত ১৫ জন আহত হয়েছেন। গুরুতর আহত ৩ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও অন্যদের মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে ভর্তি করা হয়েছে।
রাজনগর থানার পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে মৌলভীবাজার-ফেঞ্চুগঞ্জ সড়কের মুন্সিবাজার এলাকায় এ ঘটনাটি ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শ্রীমঙ্গল উপজেলার বিরামপুর গ্রামের কয়েকজন ব্যক্তি মিলে সিলেটের বিছনাকান্দিতে পিকনিকের জন্য প্রায় ৩০ জনের একটি দল বাস (মৌলভীবাজার-জ-১১-০১৩১) যোগে যাচ্ছিলেন। শুক্রবার সকাল সাড়ে ১০টার সময় বাসটি মৌলভীবাজার-ফেঞ্চুগঞ্জ সড়কের মুন্সিবাজার এলাকার কাজিখন্দকার মাজারের সামনে এলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। বাসটি সড়কের পাশের বড় একটি একাশিয়াম গাছের সঙ্গে ধাক্কা লেগে দুমড়েমুছড়ে যায়। এসময় বাসে থাকা শিশু ও নারী পুরুষসহ অন্তত ১৫ জন আহত হন। রাজনগর থানার উপপরিদর্শক (এসআই) শামছুর রহমান বলেন, সিলেট যাওয়ার পথে একটি পিকনিকের বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে বাসের যাত্রীরা আহত হন। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

অসীম ক্ষমতার মালিক হবেন মিশরের প্রেসিডেন্ট!

‘বাংলাদেশ দৈবক্রমে সৃষ্টি হয়নি’

পবিত্র লাইলাতুল বরাত আজ

দল গোছাতে ব্যস্ত বিএনপি

অন্যদেশ থেকে লোক এনে প্রচার চালাচ্ছে তৃণমূল

ফেরদৌস-নূরের পর...

মোকাব্বির খানকে শোকজ

ভাই নেই, তাই থেমে গেছে নেহার পড়াশোনা

স্বাধীনতার ৫০ বছর পূর্তির আগেই সফল হবো

৮ বছরেও বিচার হয়নি

প্রধানমন্ত্রী ব্রুনাই সফরে যাচ্ছেন আজ

অনুমতি পেলেই সিঙ্গাপুরে নেয়া হবে সুবীর নন্দীকে

‘অকুপেন্সি সার্টিফিকেট’ ছাড়া বহুতল ভবন ব্যবহার করা যাবে না

পোশাক শিল্পের অবদান বাড়লেও পরিবেশের জন্য উদ্বেগজনক

‘চীনের বিআরআই উদ্যোগের সম্ভাবনা কাজে লাগাতে চায় ঢাকা’

নুসরাত হত্যা ধামাচাপা দিতে অর্থ লেনদেন হয়েছে: সিআইডি