আনন্দে বিষাদের ছায়া

বাংলারজমিন

রাজনগর (মৌলভীবাজার) প্রতিনিধি | ১৭ মার্চ ২০১৮, শনিবার
পারিবারিক আনন্দ-ভ্রমণে সিলেটের বিছনাকান্দি যাওয়ার জন্য বের হয়েছিলেন শ্রীমঙ্গল উপজেলার বিরামপুর গ্রামের ৩০ জনের একটি দল। আনন্দ আর হৈ-হুল্লোরের মধ্যদিয়েই রওনা দিয়েছিলেন তারা। কিন্তু তাদের সেই আনন্দ-বিষাদে রূপ নেয় রাজনগর উপজেলার মুন্সিবাজার এলাকায় এসে। দ্রুতগতির বাসটির চালক ওই এলাকার কাজি খন্দকার মাজারের সামনে এসে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। ধাক্কা লাগে সড়কের পাশের বড় একটি গাছের সঙ্গে। এতেই মাটি হয়ে যায় তাদের সব আনন্দ। বাসটি দুর্ঘটনার কবলে পরে অন্তত ১৫ জন আহত হয়েছেন। গুরুতর আহত ৩ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও অন্যদের মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে ভর্তি করা হয়েছে।
রাজনগর থানার পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে মৌলভীবাজার-ফেঞ্চুগঞ্জ সড়কের মুন্সিবাজার এলাকায় এ ঘটনাটি ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শ্রীমঙ্গল উপজেলার বিরামপুর গ্রামের কয়েকজন ব্যক্তি মিলে সিলেটের বিছনাকান্দিতে পিকনিকের জন্য প্রায় ৩০ জনের একটি দল বাস (মৌলভীবাজার-জ-১১-০১৩১) যোগে যাচ্ছিলেন। শুক্রবার সকাল সাড়ে ১০টার সময় বাসটি মৌলভীবাজার-ফেঞ্চুগঞ্জ সড়কের মুন্সিবাজার এলাকার কাজিখন্দকার মাজারের সামনে এলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। বাসটি সড়কের পাশের বড় একটি একাশিয়াম গাছের সঙ্গে ধাক্কা লেগে দুমড়েমুছড়ে যায়। এসময় বাসে থাকা শিশু ও নারী পুরুষসহ অন্তত ১৫ জন আহত হন। রাজনগর থানার উপপরিদর্শক (এসআই) শামছুর রহমান বলেন, সিলেট যাওয়ার পথে একটি পিকনিকের বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে বাসের যাত্রীরা আহত হন। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

নিত্যদিনের গণতন্ত্রের অঙ্গীকার

তৃতীয় বেঞ্চে খালেদা জিয়ার রিট খারিজ

সবার সমান অংশগ্রহণ না হলে নির্বাচন পদ্ধতি কার্যকর হবে না

সিলেট-১ আসনে জমে উঠেছে লড়াই

আপিল বিভাগের সেই রায় আজও বহাল!

নির্বাচনের পরিবেশ তৈরিতে ইসি ব্যর্থ

সৈয়দ আশরাফের সমর্থনে ভিডিও কনফারেন্সে কিশোরগঞ্জের ৬টি আসন চাইলেন শেখ হাসিনা

ব্যারিস্টার মইনুলের জামিন

‘মাহবুব তালুকদারের বক্তব্য অসত্য’

শান্তিপূর্ণ, বিশ্বাসযোগ্য নির্বাচন প্রয়োজন

ফলাফল তৈরিতে সতর্কতার নির্দেশ ইসির

আফরোজা আব্বাসের প্রচারণায় ফের হামলা

প্রেস ক্লাবে সাইফুল সভাপতি, ফরিদা সাধারণ সম্পাদক

অনিয়ম রোধে ইসির নিষ্ক্রিয়তায় টিআইবির উদ্বেগ

নিজেদের নির্বাচনী এলাকা নিয়ে হঠাৎ সিরিয়াস মন্ত্রী-প্রতিমন্ত্রীরা

সারা দেশে ১ হাজার ১৬ প্লাটুন বিজিবি মোতায়েন