আনন্দে বিষাদের ছায়া

বাংলারজমিন

রাজনগর (মৌলভীবাজার) প্রতিনিধি | ১৭ মার্চ ২০১৮, শনিবার
পারিবারিক আনন্দ-ভ্রমণে সিলেটের বিছনাকান্দি যাওয়ার জন্য বের হয়েছিলেন শ্রীমঙ্গল উপজেলার বিরামপুর গ্রামের ৩০ জনের একটি দল। আনন্দ আর হৈ-হুল্লোরের মধ্যদিয়েই রওনা দিয়েছিলেন তারা। কিন্তু তাদের সেই আনন্দ-বিষাদে রূপ নেয় রাজনগর উপজেলার মুন্সিবাজার এলাকায় এসে। দ্রুতগতির বাসটির চালক ওই এলাকার কাজি খন্দকার মাজারের সামনে এসে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। ধাক্কা লাগে সড়কের পাশের বড় একটি গাছের সঙ্গে। এতেই মাটি হয়ে যায় তাদের সব আনন্দ।
বাসটি দুর্ঘটনার কবলে পরে অন্তত ১৫ জন আহত হয়েছেন। গুরুতর আহত ৩ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও অন্যদের মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে ভর্তি করা হয়েছে। রাজনগর থানার পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে মৌলভীবাজার-ফেঞ্চুগঞ্জ সড়কের মুন্সিবাজার এলাকায় এ ঘটনাটি ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শ্রীমঙ্গল উপজেলার বিরামপুর গ্রামের কয়েকজন ব্যক্তি মিলে সিলেটের বিছনাকান্দিতে পিকনিকের জন্য প্রায় ৩০ জনের একটি দল বাস (মৌলভীবাজার-জ-১১-০১৩১) যোগে যাচ্ছিলেন। শুক্রবার সকাল সাড়ে ১০টার সময় বাসটি মৌলভীবাজার-ফেঞ্চুগঞ্জ সড়কের মুন্সিবাজার এলাকার কাজিখন্দকার মাজারের সামনে এলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। বাসটি সড়কের পাশের বড় একটি একাশিয়াম গাছের সঙ্গে ধাক্কা লেগে দুমড়েমুছড়ে যায়। এসময় বাসে থাকা শিশু ও নারী পুরুষসহ অন্তত ১৫ জন আহত হন। রাজনগর থানার উপপরিদর্শক (এসআই) শামছুর রহমান বলেন, সিলেট যাওয়ার পথে একটি পিকনিকের বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে বাসের যাত্রীরা আহত হন। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

জাবিতে আওয়ামীপন্থীদের একাংশের অবস্থান ধর্মঘট

নো খালেদা জিয়া নো ইলেকশন

ডিআইজি মিজানকে দুদকের তলব

পা হারানো রোজিনা ঢামেকের বার্ন ইউনিটে

খালেদা জিয়ার মুক্তির দাবিতে ছাত্রদলের ১ দিনের বিক্ষোভ কর্মসূচি

বিডিজবসের সিইও ফাহিম মাসরুর আটক

ধর্ষণ মামলায় অভিযুক্ত ধর্মগুরু আশারাম

বিপুল পরিমাণ ক্লোন কার্ডসহ ব্যাংক কার্ডসহ ‘জালিয়াত’ চক্রের হোতা গ্রেপ্তার

যুক্তরাষ্ট্র-উ. কোরিয়ার সংলাপ নিয়ে গভীর উদ্বেগ চীনের

৪ পিস্তলসহ ২শ’ বোতল ফেনসিডিল উদ্ধার

ইরানে পরমাণু কর্মসূচিতে নতুন চুক্তির ইঙ্গিত

ইন্দোনেশিয়ায় তেলের খনিতে আগুন, নিহত ১০

খালেদার মুক্তির দাবিতে ঐক্যবদ্ধ আন্দোলনের আহ্বান

বাংলাদেশের 'অপ্রত্যাশিত' সমৃদ্ধির নেপথ্যে: ভারতীয় অর্থনীতিবিদের দৃষ্টিতে

মীরপুরে গ্যাস লাইনে বিষ্ফোরণ, শিশুর মৃত্যু

মালয়েশিয়ার রাজনীতিতে তুরুপের তাস মাহাথির