শেকৃবি সাংবাদিক সমিতির সভাপতি আশিক, সম্পাদক অনিক

শিক্ষাঙ্গন

অনলাইন ডেস্ক | ১৫ মার্চ ২০১৮, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ৮:৫৩
শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (শেকৃবিসাস) সদস্যদের প্রত্যক্ষ ভোটে ২০১৮-১৯ মেয়াদের জন্য সভাপতি পদে সমকালের আশিকুর রহমান এবং সাধারণ সম্পাদক পদে প্রথম আলোর আহমেদ শাহরিয়ার অনিক নির্বাচিত হয়েছেন। বুধবার বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক মিলনায়তনের (টিএসসি) সাংবাদিক সমিতির কার্যালয়ে সদস্যদের উপস্থিতিতে ভোট অনুষ্ঠিত হয়। এতে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন সমিতির সাবেক সভাপতি প্রিন্স বিশ্বাস ও সাবেক সাধারণ সম্পাদক মাহসাব রনি।
পরে নব নির্বাচিত সভাপতি ও সাধারন সম্পাদক ১৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করেন। কমিটির অন্যান্য  সদস্যরা হলেন সহ-সভাপতি মানবকণ্ঠের মাহ্মুদুল হাসান সোহাগ, বাংলা নিউজের মহিবুল আলম সবুজ,  যুগ্ম-স¤পাদক ইনকিলাবের আবু তালহা সজীব, কোষাধ্যক্ষ জাগো নিউজের রাকিব খান, সাংগঠনিক স¤পাদক কালের কন্ঠের শাহাদত হোসেন, প্রচার ও প্রকাশনা স¤পাদক আমাদের সময়ের আকাশ বাসফোর, দপ্তর সম্পাদক ঢাকা প্রতিদিনের মমিন সরকার, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ভোরের ডাকের আরাফাত রহমান অভি, তথ্য ও প্রযুক্তি (আইটি) বিষয়ক সম্পাদক অবজারভারের আব্দুল্লাহ আল জুবায়ের, কর্মশালা ও যোগাযোগ সম্পাদক বাংলাদেশ টুডের কায়েস ইবনে জুবায়ের এবং সম্মানিত সদস্য বাংলাদেশ প্রতিদিনের প্রিন্স বিশ্বাস, যুগান্তরের মাহসাব রনি, আলোকিত বাংলাদেশের সামছুল আলম, ইত্তেফাকের রফিকুল ইসলাম রবি।

নব-নির্বাচিত কমিটির সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সংগঠনটির প্রধান পৃষ্ঠপোষক ও বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. কামাল উদ্দিন আহাম্মদসহ প্রো-ভিসি প্রফেরস ড. মো. সেকান্দর আলী, ট্রেজারার প্রফেসর ড. মো. আনোয়ারুল হক বেগ। এছাড়াও শেকৃবি ছাত্রলীগ, শেকৃবি সাহিত্য সংসদ, শেকৃবি ডিবেটিং  সোসাইটি, সেতুবন্ধন-শেকৃবিসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিকসংগঠন এ নতুন কমিটিকে শুভেচ্ছা জানায়।

[এস কে- SAU1503]



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

স্বাধীনতা দিবসে বিশেষ গুগল ডুডল

মিয়ানমার, বাংলাদেশে আরসার নতুন ঘাঁটি থাকার খবর ডিএনএ’র রিপোর্টে

রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্টে দুই শ্রমিকের মৃত্যু

কুষ্টিয়া জেলা বিএনপি সভাপতিসহ ১১ নেতাকর্মী আটক

সংবিধানের ষোলোআনা বাস্তবায়ন চান ড. কামাল

স্কুলে যৌন শিক্ষা: বাংলাদেশে কি পড়ানো হচ্ছে শ্রেণীকক্ষে

ওলামা দলের সভাপতির ইন্তেকাল

আরেক দফা পরাজয় তেরেসা মে সরকারের

‘মুক্তিযুদ্ধের লক্ষ্য থেকে বাংলাদেশ পথভ্রষ্ট হয়েছে’

খালেদা জিয়াকে মুক্ত করাই স্বাধীনতা দিবসের অঙ্গীকার : ফখরুল

জাতীয় স্মৃতিসৌধে প্রেসিডেন্ট ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

‘অনেকে স্বাধীনতার অর্জন নষ্ট করার সুযোগ খুঁজছে’

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস আজ

বাংলাদেশকে এখন সবাই সম্মানের চোখে দেখে

এরপরও মুক্তিযোদ্ধা সার্টিফিকেট পেলাম না

রাজনৈতিক গোষ্ঠী ক্ষমতা টিকিয়ে রাখতে ধর্মের অপব্যবহার করছে