শেকৃবি সাংবাদিক সমিতির সভাপতি আশিক, সম্পাদক অনিক

শিক্ষাঙ্গন

অনলাইন ডেস্ক | ১৫ মার্চ ২০১৮, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ৮:৫৩
শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (শেকৃবিসাস) সদস্যদের প্রত্যক্ষ ভোটে ২০১৮-১৯ মেয়াদের জন্য সভাপতি পদে সমকালের আশিকুর রহমান এবং সাধারণ সম্পাদক পদে প্রথম আলোর আহমেদ শাহরিয়ার অনিক নির্বাচিত হয়েছেন। বুধবার বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক মিলনায়তনের (টিএসসি) সাংবাদিক সমিতির কার্যালয়ে সদস্যদের উপস্থিতিতে ভোট অনুষ্ঠিত হয়। এতে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন সমিতির সাবেক সভাপতি প্রিন্স বিশ্বাস ও সাবেক সাধারণ সম্পাদক মাহসাব রনি।
পরে নব নির্বাচিত সভাপতি ও সাধারন সম্পাদক ১৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করেন। কমিটির অন্যান্য  সদস্যরা হলেন সহ-সভাপতি মানবকণ্ঠের মাহ্মুদুল হাসান সোহাগ, বাংলা নিউজের মহিবুল আলম সবুজ,  যুগ্ম-স¤পাদক ইনকিলাবের আবু তালহা সজীব, কোষাধ্যক্ষ জাগো নিউজের রাকিব খান, সাংগঠনিক স¤পাদক কালের কন্ঠের শাহাদত হোসেন, প্রচার ও প্রকাশনা স¤পাদক আমাদের সময়ের আকাশ বাসফোর, দপ্তর সম্পাদক ঢাকা প্রতিদিনের মমিন সরকার, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ভোরের ডাকের আরাফাত রহমান অভি, তথ্য ও প্রযুক্তি (আইটি) বিষয়ক সম্পাদক অবজারভারের আব্দুল্লাহ আল জুবায়ের, কর্মশালা ও যোগাযোগ সম্পাদক বাংলাদেশ টুডের কায়েস ইবনে জুবায়ের এবং সম্মানিত সদস্য বাংলাদেশ প্রতিদিনের প্রিন্স বিশ্বাস, যুগান্তরের মাহসাব রনি, আলোকিত বাংলাদেশের সামছুল আলম, ইত্তেফাকের রফিকুল ইসলাম রবি।

নব-নির্বাচিত কমিটির সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সংগঠনটির প্রধান পৃষ্ঠপোষক ও বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. কামাল উদ্দিন আহাম্মদসহ প্রো-ভিসি প্রফেরস ড. মো. সেকান্দর আলী, ট্রেজারার প্রফেসর ড. মো. আনোয়ারুল হক বেগ। এছাড়াও শেকৃবি ছাত্রলীগ, শেকৃবি সাহিত্য সংসদ, শেকৃবি ডিবেটিং  সোসাইটি, সেতুবন্ধন-শেকৃবিসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিকসংগঠন এ নতুন কমিটিকে শুভেচ্ছা জানায়।

[এস কে- SAU1503]



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে রাখালের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

এনআরসি ও ভারত-বাংলাদেশ সম্পর্ক

খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থায় শুনানি মুলতবি

যুক্তরাষ্ট্র সিনেটের ‘হস্তক্ষেপে’র নিন্দা সৌদি আরবে

‘রাতে ভক্তদের সঙ্গে নিয়ে কেক কেটেছি’

স্ত্রী ও দুই সন্তানকে হত্যার পর যুবকের আত্মহত্যা

পাচার হওয়া নারী নিজেই যেভাবে হয়ে গেলেন পাচারকারী

নিরাপত্তার অভাবে এলাকা ছাড়লেন রেজা কিবরিয়া

উদ্বেগ-আতঙ্ক

হামলার বিচার চেয়ে লতিফ সিদ্দিকীর অবস্থান

নির্বাচনের আগে চারটি জনসভা করবেন শেখ হাসিনা

ভারতীয় নেতারা বিজয় দিবসে মুক্তিযোদ্ধাদের স্বীকৃতি দেননি

নির্বাচন না হওয়ার আশঙ্কা তৈরি হয়েছে

অভিযোগের প্রতিকার নেই ইসিতে

নির্বাচনে বলপ্রয়োগ গ্রহণযোগ্য হবে না

পরিস্থিতি নো ইলেকশনের দিকেই যাচ্ছে