কলেজছাত্রীর নগ্ন ছবি দিয়ে ব্যবসা, লম্পট গ্রেপ্তার

অনলাইন

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি | ১৪ মার্চ ২০১৮, বুধবার, ৪:৩২
বকশীগঞ্জে কলেজছাত্রীর নগ্ন ছবি গোপনে ধারণ করে সেটা দিয়ে ব্যবসা করার অভিযোগে এক লম্পটকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত ওই লম্পটের নাম সাধন (২২)। মঙ্গলবার সন্ধ্যায় বকশীগঞ্জ উপজেলার বাট্টাজোড় ইউনিয়নের নতুন বাজার তার ব্যবসায়িক প্রতিষ্ঠান সাধন টেলিকম থেকে তাকে আটক করা হয়। পরে রাতেই সাধনের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে একটি মামলা হয়েছে। সাধন জামালপুরে বকশীগঞ্জ উপজেলার বাট্টাজোড় এলাকার মুচি সম্প্রদায়ের মন্ডল রবি দাশের ছেলে। ও সে একজন কম্পিউটারের মাধ্যমে নতুন বাজার এলাকায় মেমোরীতে গান ডাউনলোডের ব্যবসা করে।
স্থানীয়রা জানান, সাধন বাট্টাজোড় এলাকা এক কলেজ ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এক পর্যায়ে কৌশলে ওই ছাত্রীর নগ্ন ছবি তুলে রাখে। পরে কলেজ ছাত্রী সাধনের প্রকৃত পরিচয় জানার পর তার সাথে সম্পর্ক ত্যাগ করে।
এ ঘটনায় ক্ষুব্ধ হয় সাধন।  ওই সব নগ্ন ছবি দিয়ে ব্যবসা শুরু করে সে। মানুষের মোবাইলে মেমরি কার্ডে গান লোডের পাশাপাশি ওই নগ্ন ছবিও বিক্রি করে দেয়। এ ঘটনাটি জানাজানি হওয়ার পর এলাকায় তোলপাড় সৃষ্টি হয়। এলাকার প্রভাবশালীরা মোটা অংকের টাকা নিয়ে ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করে।
অবশেষে মঙ্গলবার রাতে ওসি আসলাম হোসেনের নেতৃত্বে সন্ধ্যায় বাট্টাজোড় নতুন বাজার এলাকায় তার সাধন টেলিকম থেকে লম্পট সাধনকে আটক করে। বকশীগঞ্জ থানার ওসির আসলাম হোসেন জানান, রাতেই সাধনের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা করা হয়েছে।




এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

বাক্সবন্দি হবে বাকস্বাধীনতা

যেখানে কোটা সংস্কারের মিছিল সেখানেই ছাত্রলীগ

ইভিএম কেনার প্রকল্প অনুমোদন

তিন প্রকল্প উদ্বোধন করলেন হাসিনা-মোদি

খালেদার সঙ্গে দেখা করতে পারেননি আইনজীবীরা

জনগণ তাদের খুঁজে বের করে বিচার করবে

সোহেল গ্রেপ্তার

নির্বাচনের তফসিল স্থগিত চেয়ে হাইকোর্টে আবেদন

নড়িয়ায় হাহাকার

যাচ্ছেন প্রধানমন্ত্রী, গুরুত্ব পাবে রোহিঙ্গা ইস্যু

নিশ্চিত জাতীয় পার্টি আবার ক্ষমতায় যাবে

সৈয়দ আশরাফ অসুস্থ, ছুটি মঞ্জুর

সড়কে বিশৃঙ্খলা কোনো উদ্যোগেই ফল মিলছে না

শহিদুল আলমের জামিন চেয়ে হাইকোর্টে আবেদন

‘বন্দুকযুদ্ধে’ নিহত ৫

এমপিও নিয়ে নানামুখী প্রতারণা মন্ত্রণালয়ের সতর্কতা