সিদ্ধিরগঞ্জে কলেজছাত্র খুন

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে | ১৪ মার্চ ২০১৮, বুধবার
সিদ্ধিরগঞ্জে এক কলেজ ছাত্রকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। নিহতের নাম ইফতিখার মুসফিক জয় (১৮)। সে রাজধানীর শনির আখড়ায় দনিয়া কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিল। এবং পুলিশের সোর্স হিসেবেও সে কাজ করতো। জয় সিদ্ধিরগঞ্জের হিরাঝিলস্থ ব্যবসায়ী আকরাম হোসেনের ছেলে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোড এলাকায়। এ ঘটনায় পুলিশ আওলাদ হোসেন নামে এক যুবককে আটক করেছে। বিকালে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নারায়ণগঞ্জ খানপুর ৩০০ শয্যা হাসপাতালের চিকিৎসক তাহমিনা নাজনীন জানান, ভোরের দিকে তিনজন যুবক ছেলেটিকে হাসপাতালে নিয়ে আসে। নিহতের সারা শরীরে আঘাতের চিহ্ন রয়েছে এবং পায়ে জখমের চিহ্ন রয়েছে।
স্থানীয়রা জানায়, সিদ্ধিরগঞ্জের চিটাগাং এলাকায় মুন্নার মাদক স্পটে রাতের কোন এক সময় জয়কে পিটিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। জয় থানার উপ পরিদর্শক (এস আই) রফিকের সোর্স হিসেবে কাজ করতো। তবে এস আই রফিক জানান শুধু তার সঙ্গে নয় সে অনেকের সোর্স হিসেবে কাজ করতো। তাছাড়া জয় ডিবির সোর্স ইলিয়াছের সঙ্গে চলাচল করতো।
নিহতের বাবা আকরাম হোসেন জানান, সোমবার রাত ১০টার দিকে ফোন পেয়ে জয় বাসা থেকে বেরিয়ে যায়। সকালে তার মৃত্যুর সংবাদ পাই। কিন্তু কারা এবং কেন তাকে হত্যা করেছে আমি কিছুই জানতে পারিনি। তিনি আরো জানান, আমি যখন কারাগারে ছিলাম। তখন সিদ্ধিরগঞ্জ থানার এস আই রফিকুল ইসলাম ও এসআই সামছুল আলমের সঙ্গে জয়ের পরিচয় গড়ে উঠে।
সিদ্ধিরগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) কামরুল ইসলাম জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। ধারনা করা হচ্ছে মাদক ব্যবসায়ী মুন্না, শাহ আলমের সঙ্গে কোন কিছু নিয়ে দ্বন্দ্বে খুন হয় জয়।
সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুস সাত্তার জানান, সকালে খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। যে তিনজন লাশ নিয়ে এসেছিল তাদের মধ্য আওলাদ নামে একজনকে আটক করা হয়েছে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

মন্ত্রীর পা ধরেও কাজ হয়নি

তিন মাসের ছুটিতে সৈয়দ আশরাফ

ঢামেকের ৬ কর্মীর বিরুদ্ধে মামলা করবে দুদক

সিরিয়ার ভুলে রাশিয়ার ১৫ সেনা নিহত

সচিব হলেন পাঁচ কর্মকর্তা

তিন প্রকল্পের উদ্বোধন করলেন হাসিনা-মোদি

এবার চালু হল হাইড্রোজেন রেলগাড়ি

আমীর খসরুর হোটেলে দুদকের অভিযান

‘গোরস্তানেও পুলিশ মোতায়েন করা উচিত’

খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে পারেননি আইনজীবীরা

দেড় লাখ ইভিএম কেনার প্রকল্প অনুমোদন

বাফুফে থেকে নিপুর পদত্যাগ

১০০০ পিস ইয়াবাসহ আইন মন্ত্রণালয়ের কর্মকর্তা আটক

সরকারকে বুঝিয়ে দিতে হবে তারা শুধু জনগণের সেবক: ড. কামাল

ঢাবিতে কোটা আন্দোলনকারী ও ছাত্রলীগের পাল্টাপাল্টি মিছিল

২১শে আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় ১০ই অক্টোবর