আবারও লটারি ছাড়লো বাফুফে

খেলা

স্পোর্টস রিপোর্টার: | ১৩ মার্চ ২০১৮, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ৮:৩৫
ছয়টি লক্ষ্য সামনে এনে তহবিল সংগ্রহের উদ্দেশ্যে আবারও লটারি ছেড়েছে বাফুফে। মঙ্গলবার বাফুফে ভবনে এই লটারি কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন নৌ পরিবহন মন্ত্রী মোঃ শাজাহান খান, এমপি। এসময় তিনি বলেন, ফুটবল খেলার জন্য অর্থের প্রয়োজন। আর এ অর্থের জন্যই এ লটারি ছাড়া। ফুটবল ফেডারেশনকে সহযোগিতা করতে আমাদের প্রত্যেককে অন্তত একটি করে লটারি কেনা প্রয়োজন। দুই বছর আগে প্রথম বারের মতো লটারির মাধ্যমে তহবিল সংগ্রহ করেছিলো বাফুফে। তখনকার আয়োজনে বাফুফে তহবিলে এক কোটি টাকা যোগ হয়েছিলো বলে জানান বাফুফে সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদী। তার বিশ্বাস এবার সেটা দুই কোটি টাকা ছাড়াবে, যা দেশের ফুটবল উন্নয়নে ভুমিকা রাখবে।
বুধবার থেকে দেশের সকল সরকারী-বেসরকারী ব্যাংক ও বিভিন্ন আর্থিক প্রতিষ্ঠানে ২০ টাকা মূল্যের এই লটারি পাওয়া যাবে। আগামী ৫মে এই লটারির ড্র অনুষ্ঠিত হবে। লটারির প্রথম পুরস্কার ত্রিশ লাখ টাকা। সব মিলিয়ে ৫০ লাখ টাকার ৬২৪টি পুরস্কার দেয়া হবে।
বাফুফে ভবনে লটারির উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাফুফে সদস্য শওকত আলী খান জাহাঙ্গীর, জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মোঃ মাসুদ করিম, বাফুফে জাতীয় লটারী পরিচালনা কমিটির সদস্য ও অতিরিক্ত মহা-পুলিশ পরিদর্শক আব্দুস সালাম, জেকে ইন্টারন্যাশনালের আলম কবীর এবং বাফুফে সাধারণ সম্পাদক মোঃ আবু নাইম সোহাগ।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

বাক্সবন্দি হবে বাকস্বাধীনতা

যেখানে কোটা সংস্কারের মিছিল সেখানেই ছাত্রলীগ

ইভিএম কেনার প্রকল্প অনুমোদন

তিন প্রকল্প উদ্বোধন করলেন হাসিনা-মোদি

খালেদার সঙ্গে দেখা করতে পারেননি আইনজীবীরা

জনগণ তাদের খুঁজে বের করে বিচার করবে

সোহেল গ্রেপ্তার

নির্বাচনের তফসিল স্থগিত চেয়ে হাইকোর্টে আবেদন

নড়িয়ায় হাহাকার

যাচ্ছেন প্রধানমন্ত্রী, গুরুত্ব পাবে রোহিঙ্গা ইস্যু

নিশ্চিত জাতীয় পার্টি আবার ক্ষমতায় যাবে

সৈয়দ আশরাফ অসুস্থ, ছুটি মঞ্জুর

সড়কে বিশৃঙ্খলা কোনো উদ্যোগেই ফল মিলছে না

শহিদুল আলমের জামিন চেয়ে হাইকোর্টে আবেদন

‘বন্দুকযুদ্ধে’ নিহত ৫

এমপিও নিয়ে নানামুখী প্রতারণা মন্ত্রণালয়ের সতর্কতা