বাউফলে বোনের সামনে ভাইকে কুপিয়ে হত্যা

বাংলারজমিন

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি | ১৩ মার্চ ২০১৮, মঙ্গলবার
বাউফলে রাতের আঁধারে সিঁদ কেটে ঘরে প্রবেশ করে বোনের সামনে ভাইকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার গভীর রাতে মদনপুরা ইউনিয়নের মাঝপাড়া গ্রামে ঘটে এ ঘটনা। দুর্বৃত্তদের আঘাতে আহত রীনা বেগমকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয়রা জানান, ওই গ্রামের রাজা খানের ঘরের দক্ষিণ পাশ দিয়ে সিঁদ কেটে ঘরে ৪/৫ জন দুর্বৃত্ত প্রবেশ করে। এ সময়ে রাজা খানের মেয়ে রীনা বেগম (২৮) ঘরের ভেতর দুর্বৃত্তদের উপস্থিতি টের পেয়ে ডাক-চিৎকারের চেষ্টা চালালে দুর্বৃত্তরা তার মাথায় ও দুই হাতে আঘাত করে জখম করে। এরপর তার মুখে কাপড় ঢুকিয়ে হাত-পা খাটের সাঙ্গে বেঁধে রাখে। এ সময়ে ঘরের সামনের রুমে ঘুমিয়ে থাকা তার ভাই আবুল কালাম খান (৪০) বোনের সঙ্গে দুর্বৃত্তদের ধস্তাধস্তির শব্দ শুনে বোনকে বাঁচাতে এগিয়ে এলে আবুল কালামের মাথায় ও শরীরের বিভিন্ন জায়গায় এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।
ওই রাতে বাড়িতে আবুল কালাম খান ও তার বোন রীনা বেগম ছাড়া অন্য কেই ছিল না। গতকাল সকালে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠায়। ঘটনাস্থল পরিদর্শন শেষে পটুয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার ফারুক হোসেন সাংবাদিকদের বলেন, প্রাথমিকভাবে ঘটনাটি চুরি বা ডাকাতি মনে হচ্ছে না। পূর্ব বিরোধের জের ধরে পরিকল্পিতভাবে এ ঘটনা ঘটাতে পারে। আহত রীনা বেগমের অবস্থার উন্নতি হলে তার জবানবন্দি নিয়ে ঘটনার আসল রহস্য বের করা হবে।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

সড়কে মৃত্যুর মিছিল

বর্ধিত সভায় নির্বাচনী বার্তা হাসিনার

শেষ মুহূর্তের প্রচারণায় সরব গাজীপুর

মালয়েশিয়ায় বাংলাদেশি কর্মী নিয়োগ স্থগিত

গোল উৎসব বেলজিয়ামের

এগিয়ে যাওয়ার লড়াইয়ে জাপান

মেইড ইন বাংলাদেশেই আস্থা রুশ তারকার

কঠিন শর্তের জালে নতুন শিক্ষাপ্রতিষ্ঠানের এমপিও

সিলেটে পুলিশ ছাত্রদল সংঘর্ষ, গুলি, আহত ১৫, আটক ২০

‘ত্রাণ চাই না বাঁধ রক্ষা করুন’

ব্রাজিলকে লক্ষ্যে পৌঁছাতে চাপ কমাতে হবে

কামরানের শোডাউন আরিফের অপেক্ষা

মহানগর উত্তরের সংকট সমাধানে সময় নিয়েছেন বিএনপি মহাসচিব

জাতিসংঘ মহাসচিব ও বিশ্বব্যাংক প্রেসিডেন্ট বাংলাদেশে আসছেন

আরেকটি সামরিক অভ্যুত্থান থেকে যেভাবে রক্ষা পেলো মিয়ানমার

শেষ ষোলোতে বেলজিয়াম