আবার সেন্সরে মাহির ‘পবিত্র ভালোবাসা’

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৩ মার্চ ২০১৮, মঙ্গলবার
চলতি বছরের ফেব্রুয়ারি মাসের প্রথম সপ্তাহে সেন্সরে জমা হয় মাহিয়া মাহি অভিনীত ছবি ‘পবিত্র ভালোবাসা’। জমা দেয়ার পর ছবিটি সেন্সর বোর্ডের সদস্যরা দেখেন এবং ছবিতে ব্যবহৃত কিছু দৃশ্যের বিষয়ে আপত্তি জানান। মূলত এ কারণে এখনো ছবির সেন্সর ছাড়পত্র সার্টিফিকেট হাতে পাননি বলে মানবজমিনকে জানান এ ছবির পরিচালক এ কে সোহেল। তিনি বলেন, সেন্সর বোর্ডের সম্মানীত সদস্যরা ছবির কিছু দৃশ্যে আপত্তি জানিয়েছিলেন। তাই সেগুলো কর্তন করে ছবিটি আবার সেন্সরে জমা দেয়ার জন্য প্রস্তুতি নিয়েছি। আগামী কিছুদিনের মধ্যে ছবিটি পুনরায় সেন্সরে জমা দেবো।
আশা করি, এবার দ্রুত আমরা এ ছবির ছাড়পত্র হাতে পাবো। এ কে সোহেল পরিচালিত এ ছবিতে মাহিয়া মাহি ছাড়াও চমক হিসেবে থাকছেন ফেরদৌস ও মৌসুমী। প্রথমবারের মতো একই ছবিতে দেখা যাবে এই তিন তারকাকে। হিন্দু-মুসলিমের প্রেমের গল্প নিয়ে নির্মিত হয়েছে রোমান্টিক ঘরানার এই ছবি। এতে মাহি মুসলিম তরুণীর চরিত্রে অভিনয় করছেন এবং অন্যদিকে নবাগত রোকনকে হিন্দু ছেলের চরিত্রে দেখা যাবে।
রোকনই মাহির বিপরীতে নায়ক হিসেবে এ ছবিতে কাজ করেছেন। পরিচালনার পাশাপাশি ‘পবিত্র ভালোবাসা’র কাহিনী ও চিত্রনাট্য লিখেছেন এ কে সোহেল। এদিকে মাহি বর্তমানে বেশকিছু ছবির কাজ নিয়ে ব্যস্ত। কয়েকদিন আগে ওয়াজেদ আলী সুমনের ‘মনে রেখো’ ছবির কাজ শেষ করলেন তিনি। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন কলকাতার অভিনেতা বনি। মাহি বদিউল আলম খোকনের ‘অন্ধকার জগৎ’ নামের নতুন ছবিতে ডিএ তায়েবের বিপরীতে বর্তমানে অভিনয় করছেন। এছাড়া মাহি রবিন খানের ‘মন দেব মন নেব’ ছবিরও কাজ শেষ করেছেন। এ ছবিতে তার নায়ক হিসেবে অভিনয় করেছেন শিবলী নওমান। মাহি অভিনীত ও মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘জান্নাত’ ছবিটি সমপ্রতি সেন্সরে
জমা হয়েছে। এ ছবিতে মাহির বিপরীতে অভিনয় করেছেন সাইমন সাদিক। একই পরিচালকের ‘আনন্দ অশ্রু’ নামেও একটি ছবির বেশকিছু অংশের কাজ শেষ করেছেন মাহি।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

সাবেক ইসরাইলি মন্ত্রী ইরানের গুপ্তচর?

পদত্যাগ করেছেন জম্মু-কাশ্মিরের মুখ্যমন্ত্রী মাহবুবা মুফতি

বৃষ্টি উপেক্ষা করেই চলছে শিক্ষকদের অবস্থান কর্মসূচি

‘বিএনপির নির্বাচনে আসার পথে আওয়ামী লীগ বাধা নয়’

চট্টগ্রাম কারাগারে মাদক মামলার আসামির মৃত্যু

কুশিয়ারা নদীর বাঁধ ভেঙ্গে ২৫ গ্রাম প্লাবিত

আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে আহত

সড়ক দূর্ঘটনায় অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন ড. মোশাররফ

পর্যটকের ভীড়ে মুখর পাহাড় ঘেরা বান্দরবান!

অপহৃত শিশু সিরাজগঞ্জে উদ্ধার, তরুণী আটক

চাঁপাইনবাবগঞ্জে তিন জেএমবি সদস্য আটক

মেক্সিকোর ভক্তদের উল্লাস কি আসলেই সেদেশে ভূমিকম্প তৈরি করেছিল?

তিন সিটি নির্বাচন: মেয়র পদে বিএনপির মনোনয়নপত্র বিক্রি বুধবার

নাটোরে মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ

ট্রেন ও বাসে কর্মস্থলমুখি মানুষের অতিরিক্ত চাপ

খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার দাবিতে বিএনপির বিক্ষোভ বৃহস্পতিবার