ভ্যানচাপায় হাঁসের বাচ্চার মৃত্যু, চালককে পিটিয়ে হত্যা

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রাজশাহী থেকে | ১৩ মার্চ ২০১৮, মঙ্গলবার
পূর্ব শত্রুতার জের ধরে তুচ্ছ ঘটনায় বাঁশ দিয়ে পিটিয়ে সিদ্দিকুর রহমান মণ্ডল (৪৫) নামের এক ভ্যানচালককে হত্যা করেছে তার চাচাতো ভাইয়েরা। এই ঘটনায় সিদ্দিকুরের চাচা আরিম মণ্ডল (৫৮) ও চাচাতো ভাই মাহাবুবুর রহমানকে (৩৫) আটক করেছে পুলিশ। গতকাল সকাল সাড়ে ৯টার দিকে রাজশাহীর বিমানবন্দর থানার বাঘাটা এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। তিনি ওই এলাকার মৃত করিম মণ্ডলের ছেলে। সিদ্দিকুরের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রাজশাহীর বিমানবন্দর থানার পুলিশ পরিদর্শক রাজিবুল ইসলাম জানান, জমিজমা নিয়ে চাচা ও চাচাতো ভাইদের সঙ্গে দীর্ঘদিন থেকে বিরোধ চলছিল ভ্যানচালক সিদ্দিকুর রহমানদের। গতকাল সকালে তিনি ভ্যান নিয়ে যাওয়ার সময় মাহাবুবুরের একটি হাঁসের বাচ্চা তার চাকার নিচে পড়ে। এ নিয়ে চাচাতো ভাই আবদুর রাজ্জাকের স্ত্রী সালমা বেগম তার স্বামী মাহাবুবুর রহমান ও দেবর হাবিবুর রহমানকে ডেকে আনেন।
সেখানে সিদ্দিকুরের সঙ্গে তাদের কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে বাঁশ দিয়ে চাচাতো ভাই সিদ্দিকুরকে তিন ভাই মিলে পেটাতে শুরু করে। এতে সিদ্দিকুর ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে তার মরদেহ উদ্ধার করে।
এ সময় আরিম মণ্ডল ও মাহাবুবুরকে আটক করা হয়। মাহাবুবুরের অন্য দুই ভাই আবদু রাজ্জাক (৩৮) ও হাবিবুর রহমান (৩০) পালিয়ে যাওয়ায় তাদের আটক করতে পারেনি পুলিশ। তবে চেষ্টা চলছে।
পুলিশ পরিদর্শক রাজিবুল ইসলাম আরো জানান, সিদ্দিকুরের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় থানায় মামলা হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

প্রেস থেকে বিএনপি প্রার্থীর পোস্টার ছিনিয়ে নেয়ার অভিযোগ

প্রতিটি ভোটই মূল্যবান

গুগল টপ সার্চলিস্টে বাংলাদেশিদের মধ্যে শীর্ষে খালেদা জিয়া

৩০ নির্বাচনী এলাকায় বাধা, হামলা, সংঘাত

তৃতীয় বেঞ্চের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা

২৪শে ডিসেম্বর থেকে মাঠে থাকবে সেনাবাহিনী

শহীদ বুদ্ধিজীবী দিবস আজ

রব-মান্নাকে বাধা

আওয়ামী লীগ ১৬৮-২২০ আসনে জয়ী হবে

ধরপাকড় অব্যাহত মিলন গ্রেপ্তার

নির্বাচন গ্রহণযোগ্য না হলে গণতান্ত্রিক প্রক্রিয়া ব্যাহত হবে

সন্ত্রাসের মাধ্যমে অধিকার কেড়ে নিচ্ছে সরকার

শরিকদের প্রার্থী রেখে দেয়া আওয়ামী লীগের কৌশল

এক মার্কিন কংগ্রেসম্যান ও অস্ট্রেলিয়ান সিনেটরের চাওয়া

এরশাদ বিদেশে, প্রস্তুতিতে পার্থ, মাঠে ফারুক

জবাবদিহিতার কথা মাথায় রেখে কাজ করার নির্দেশ