ভ্যানচাপায় হাঁসের বাচ্চার মৃত্যু, চালককে পিটিয়ে হত্যা

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রাজশাহী থেকে | ১৩ মার্চ ২০১৮, মঙ্গলবার
পূর্ব শত্রুতার জের ধরে তুচ্ছ ঘটনায় বাঁশ দিয়ে পিটিয়ে সিদ্দিকুর রহমান মণ্ডল (৪৫) নামের এক ভ্যানচালককে হত্যা করেছে তার চাচাতো ভাইয়েরা। এই ঘটনায় সিদ্দিকুরের চাচা আরিম মণ্ডল (৫৮) ও চাচাতো ভাই মাহাবুবুর রহমানকে (৩৫) আটক করেছে পুলিশ। গতকাল সকাল সাড়ে ৯টার দিকে রাজশাহীর বিমানবন্দর থানার বাঘাটা এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। তিনি ওই এলাকার মৃত করিম মণ্ডলের ছেলে। সিদ্দিকুরের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রাজশাহীর বিমানবন্দর থানার পুলিশ পরিদর্শক রাজিবুল ইসলাম জানান, জমিজমা নিয়ে চাচা ও চাচাতো ভাইদের সঙ্গে দীর্ঘদিন থেকে বিরোধ চলছিল ভ্যানচালক সিদ্দিকুর রহমানদের।
গতকাল সকালে তিনি ভ্যান নিয়ে যাওয়ার সময় মাহাবুবুরের একটি হাঁসের বাচ্চা তার চাকার নিচে পড়ে। এ নিয়ে চাচাতো ভাই আবদুর রাজ্জাকের স্ত্রী সালমা বেগম তার স্বামী মাহাবুবুর রহমান ও দেবর হাবিবুর রহমানকে ডেকে আনেন। সেখানে সিদ্দিকুরের সঙ্গে তাদের কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে বাঁশ দিয়ে চাচাতো ভাই সিদ্দিকুরকে তিন ভাই মিলে পেটাতে শুরু করে। এতে সিদ্দিকুর ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে তার মরদেহ উদ্ধার করে।
এ সময় আরিম মণ্ডল ও মাহাবুবুরকে আটক করা হয়। মাহাবুবুরের অন্য দুই ভাই আবদু রাজ্জাক (৩৮) ও হাবিবুর রহমান (৩০) পালিয়ে যাওয়ায় তাদের আটক করতে পারেনি পুলিশ। তবে চেষ্টা চলছে।
পুলিশ পরিদর্শক রাজিবুল ইসলাম আরো জানান, সিদ্দিকুরের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় থানায় মামলা হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

সড়কে মৃত্যুর মিছিল

বর্ধিত সভায় নির্বাচনী বার্তা হাসিনার

শেষ মুহূর্তের প্রচারণায় সরব গাজীপুর

মালয়েশিয়ায় বাংলাদেশি কর্মী নিয়োগ স্থগিত

গোল উৎসব বেলজিয়ামের

এগিয়ে যাওয়ার লড়াইয়ে জাপান

মেইড ইন বাংলাদেশেই আস্থা রুশ তারকার

কঠিন শর্তের জালে নতুন শিক্ষাপ্রতিষ্ঠানের এমপিও

সিলেটে পুলিশ ছাত্রদল সংঘর্ষ, গুলি, আহত ১৫, আটক ২০

‘ত্রাণ চাই না বাঁধ রক্ষা করুন’

ব্রাজিলকে লক্ষ্যে পৌঁছাতে চাপ কমাতে হবে

কামরানের শোডাউন আরিফের অপেক্ষা

মহানগর উত্তরের সংকট সমাধানে সময় নিয়েছেন বিএনপি মহাসচিব

জাতিসংঘ মহাসচিব ও বিশ্বব্যাংক প্রেসিডেন্ট বাংলাদেশে আসছেন

আরেকটি সামরিক অভ্যুত্থান থেকে যেভাবে রক্ষা পেলো মিয়ানমার

শেষ ষোলোতে বেলজিয়াম