রাজধানীতে সড়ক দুর্ঘটনায় প্রাণহানি ৩

এক্সক্লুসিভ

স্টাফ রিপোর্টার | ১২ মার্চ ২০১৮, সোমবার
রাজধানীর বিভিন্ন এলাকায় সড়ক দুর্ঘটনায় ৩ জনের প্রাণহানি হয়েছে। গত শনিবার দিবাগত রাত ও গতকাল তারা পৃথক সড়ক দুর্ঘটনার শিকার হন। নিহতের মধ্যে এসএ টিভির এক নিরাপত্তারক্ষীও রয়েছেন। তার নাম আমান (৪৮)।
গতকাল ভোর সাড়ে ৫টার দিকে গুলশান-২ এ অবস্থিত এসএ টিভির কার্যালয়ে নৈশপ্রহরার ডিউটি শেষ করে আমান বাসায় যাচ্ছিলেন। পথে বিমানবন্দরের সামনে রাস্তা পার হওয়ার সময় অজ্ঞাত একটি গাড়ি তাকে ধাক্কা দেয়। তাতে গুরুতর আহত হয়ে তিনি রাস্তায় পড়ে যান। এরপর তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি টঙ্গীর মৈত্রী কলেজ গেটের কাছে দত্তপাড়ায় জনৈক জাহাঙ্গীরের বাসায় ভাড়ায় থাকতেন।
অফিস ছুটির পর তার আর বাসায় যাওয়া হয়নি। তার নিজ বাড়ি সাভারের মধুপুরে। পিতার নাম আবদুল আজিজ।
বিমানবন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) মোজাম্মেল হোসেন মানবজমিনকে বলেন, কোনো অজ্ঞাত গাড়ির ধাক্কায় গুরুতর আহত হয়ে আমিন রাস্তায় পড়ে ছিলেন। এরপর তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে আনা হলে তিনি আর বেঁচে নেই বলে জানান চিকিৎসক।
এর আগে গত শনিবার দিবাগত মধ্যরাতে গেণ্ডারিয়া থানাধীন দয়াগঞ্জ এলাকায় একটি পিকআপ ভ্যানের ধাক্কায় গুরুতর আহত হন নুরুল ইসলাম হাওলাদার (৫০)। তাকে উদ্ধার করে একই হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত নুরুল ইসলাম পটুয়াখালী জেলার দুমকি এলাকার মৃত হাতেম হাওলাদারের পুত্র। তার আত্মীয় নজরুল ইসলাম জানান, তিনি পটুয়াখালী থেকে ঢাকায় এক কাজে এসে লাশ হয়ে বাড়ি ফিরলেন।
একই রাত দেড়টার দিকে ধানমন্ডির সায়েন্সল্যাব এলাকায় প্রাইভেট কারের ধাক্কায় গুরুতর আহত হন রিকশা আরোহী আলমগীর হোসেন (৪০)। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক রাত ১টা ৪০ মিনিটে মৃত ঘোষণা করেন। তিনি ঝালকাঠি জেলার নলছিটির দক্ষিণ কাদেরপুর এলাকার আবদুল কাদের আমিন হাওলাদারের পুত্র বলে জানা গেছে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

‘আমি কচ্ছপ গতিতে চলতে পছন্দ করি’

স্থায়ী কমিটির বৈঠকে জাতীয় ঐক্যের পর্যালোচনা করেছে বিএনপি

ভারতের কাছে পাত্তাই পেল না পাকিস্তান

ঐক্যের কর্মসূচি পর্যবেক্ষণ করছে আওয়ামী লীগ

ইতিবাচক অগ্রগতি দেখছে বিএনপি

সুধীজনদের সঙ্গে বৈঠকে বসছে ঐক্যপ্রক্রিয়া

কাল্পনিক মামলার তদন্তে কমিশন চেয়ে হাইকোর্টে রিট

আফগানদের বিপক্ষে লড়াকু ব্যাটিং

ঐক্য ভাঙবে না আরো অনেকে যুক্ত হবে

গাজীপুরে শ্রমিক বিক্ষোভ অবরোধ, পুলিশের লাঠিচার্জ, টিয়ার শেল

বাবা ডেকেও রেহাই মেলেনি লুৎফার

ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবি ড. কামালের

আওয়ামী লীগের বিজয় কেউ ঠেকাতে পারবে না

বাড়ছে হৃদরোগ, আক্রান্ত হচ্ছে যুবকরাও

দুই বন্দরে ঘুষ ছাড়া সেবা মেলে না

কথিত বাংলাদেশি অভিবাসীদের ‘উইপোকা’ বললেন অমিত শাহ