'বন্দুক যুদ্ধে' শিশু ধষর্ণ মামলার আসামি নিহত

অনলাইন

চকরিয়া(কক্সবাজার) থেকে | ২১ ফেব্রুয়ারি ২০১৮, বুধবার, ৬:৪৪
কক্সবাজারের চকরিয়ায় র‌্যাবের সঙ্গে বন্দুক যুদ্ধে আনোয়ার হোসেন ওরফে আনু মিয়া  (৫৯) নামে শিশু ধর্ষণ মামলার এক আসামি নিহত হয়েছে। আজ বুধবার ভোর ৪টায় উপজেলার বদরখালী ইউনিয়নের নাপিতখালি পাড়ায় বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে। নিহত আনু মিয়া বদরখালী নাফিতখালী ৩নং ব্লকের মৃত এরশাদ আলীর পুত্র।
র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের কমান্ডার মেজর রুহুল আমিন জানান, আজ ভোর ৪টায় র‌্যাবের একটি আভিযানিক দল বদরখালী ইউনিয়নের নাপিতখালী এলাকায় অভিযান পরিচালনা করে। ওইসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি বর্ষন করে। র‌্যাবও পাল্টা গুলি করলে ঘটনাস্থলে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তাৎক্ষণিকভাবে আহত ব্যক্তিকে চকরিয়া উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। পরে ঘটনাস্থ তল্লাশী করে ১টি ওয়ানশুটার গান, ৩ রাউন্ড গুলি এবং ২ রাউন্ড খালি খোসা উদ্ধার করে।
পরবর্তীতে স্থানীয়দের মাধ্যমে জানা যায় নিহত ব্যক্তি আনোয়ারুল ইসলাম আনু মিয়া (৫২)।
প্রসঙ্গত, গত ১১ ফেব্রুয়ারি বদরখালীর নাফিতখালী এলাকায় ৫ম শ্রেণির এক ছাত্রী প্রাইভেট পড়ে রাতে বাড়ি ফেরার পথে নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করে আনোয়ার। এসময় মেয়েটির চিৎকারে লোকজন এগিয়ে আসলে ধর্ষক আনোয়ার পালিয়ে যায়। পরে লোকজন রক্তাক্ত অবস্থায় শিশুটিকে চকরিয়া সদর হাসপাতালে ভর্তি করে। পরবর্তীতে শিশুটির অবস্থার অবনতি হলে তাকে ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়। শিশুটির পরিবার গত ১২ ফেব্রুয়ারি ধর্ষক আনোয়ারের বিরুদ্ধে চকরিয়া থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। তিনি ওই মামলার এহাজারভুক্ত প্রধান আসামি।   
চকরিয়া থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, মরদেহটি ময়না-তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহত ব্যক্তি ৫ম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ মামলার এহাজারভুক্ত প্রধান আসামি ছিলেন।




এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

বিমানবন্দরে আত্মহত্যার চেষ্টা করা রুনা বললেন আমি মরতে চাই

দুর্নীতিবাজদের নিয়ে জোট করে সরকার উৎখাতের চেষ্টা হচ্ছে

সহস্রাধিক সাইট পেজে নজরদারি

সাধারণের ভোট ভাবনা

মেজর (অব.) মান্নানকে দুদকে তলব

ডিজিটাল আইন স্বাধীন সাংবাদিকতার অন্তরায়

২৯শে সেপ্টেম্বর আওয়ামী লীগের নাগরিক সমাবেশ

ঢাকায় বৃহস্পতিবার বিএনপি’র সমাবেশ

জগাখিচুড়ির ঐক্য টিকবে না

৫৭ ধারার মামলায় চবি শিক্ষক কারাগারে

পদ্মার ডান তীরে ভাঙন ফের আতঙ্ক

মালদ্বীপে বিরোধীদের অভাবনীয় জয়

চট্টগ্রামে গণধর্ষণের শিকার দুই কিশোরী

বিচারকের প্রতি দুই আসামির অনাস্থা

ভালো মানুষকে ভোট দিয়ে নির্বাচিত করবেন: প্রেসিডেন্ট

শেখ হাসিনার অধীনে নির্বাচনে যাওয়ার কথা বলেননি ড. কামাল