মনির হায়দারকে পাসপোর্ট দিতে হাইকোর্টের নির্দেশ

শেষের পাতা

স্টাফ রিপোর্টার | ২১ ফেব্রুয়ারি ২০১৮, বুধবার | সর্বশেষ আপডেট: ১১:২৩
যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে অবস্থানরত সাংবাদিক মনির হায়দারের পাসপোর্ট রি-ইস্যু করে তা ১৫ দিনের মধ্যে তাকে দেয়ার নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। এ বিষয়ে জারি করা রুলের চূড়ান্ত শুনানি নিয়ে গতকাল বিচারপতি সৈয়দ মো. দস্তগীর হোসেন ও বিচারপতি মো. আতাউর রহমান খানের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ রুল যথাযথ ঘোষণা করে এই রায় দেন। আদালতে মনির হায়দারের পক্ষে শুনানি করেন সিনিয়র আইনজীবী মনজিল মোরসেদ। মানবজমিনকে তিনি বলেন, আদালত রুল যথাযথ ঘোষণা করে মনির হায়দারের পাসপোর্ট রি-ইস্যু করে ১৫ দিনের মধ্যে দেয়ার নির্দেশ দিয়েছেন। এর আগে এ বিষয়ে করা এক রিট পিটিশনের শুনানি নিয়ে গত ১৫ই জানুয়ারি রুল জারি করেছিলেন আদালত। মনির হায়দারের পাসপোর্ট রি-ইস্যু করে কেন তাকে তা প্রদান করা হবে না- তা জানতে চাওয়া হয় রুলে।
প্রসঙ্গত, দৈনিক মানবজমিন’-এর ডেপুটি এডিটর মনির হায়দার ২০১৪ সালের মার্চ মাসে যুক্তরাষ্ট্রে যান। এর আগ পর্যন্ত তিনি বিভিন্ন টেলিভিশন চ্যানেলের টকশোতে নিয়মিত অংশ নিতেন।

এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Mir Mizan

২০১৮-০২-২১ ১৪:৫৯:৪১

আওয়ামীলীগ / বিএনপি বুঝিনা, ধীক্কার সেই পুরো জাতিকে, যারা তখোনো চোখ বুঁজে থাকে আর মুখ বন্ধ করে রাখে - যখন ডক্টর তুহিন মালিক আর মনির হায়দারের মতো নির্ভেজাল দেশপ্রেমিক মানুষগুলোকে নানান ভাবে অপদস্থ করা হয়...!! গুনলাম না মনুষ্য সৃষ্ট আদালতকে; কাল হাশরের ময়দানে আমি অধম চিৎকার করে বলবো => আমি না হয় ভালো মানুষ ছিলাম না, কিন্তু ঐ ভালো মানুষগুলোকে যারা নানান ভাবে অত্যাচার-নির্যাতন-অপদস্ত করেছে, তাদের শাস্তি শেষ না করে আমাকে জাহান্নামে পাঠানো হলে সেটা কিছুতেই সুবিচার হবে না...!! আমি অধম সাক্ষ্য দিচ্ছি এই মনির-হায়দার'রা নির্লোভ নিৰ্ভেজাল দেশপ্রেমিক ছিলো...

আপনার মতামত দিন