চাঁদপুরে হত্যা মামলায় ৫ জনের মৃত্যুদণ্ড

অনলাইন

চাঁদপুর প্রতিনিধি | ২০ ফেব্রুয়ারি ২০১৮, মঙ্গলবার, ২:২৭
চাঁদপুরে মাসুদ রানা হত্যা মামলায় ৫ জনের মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। আজ মঙ্গলবার চাঁদপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মামুনুর রশীদ পাঁচ আসামির ফাঁসির আদেশ দেন। সাজাপ্রাপ্তরা- মতলব উত্তর উপজেলার লুধুয়া গ্রামের মো. আ. রহিম বেপারীর ছেলে মো. ইয়ামিন বেপারী (২৪), পশ্চিম লুধুয়া গ্রামের নোয়াব আলীর ছেলে মো. আবদুল খালেক মোল্লা (৩২), একই গ্রামের মো. আ. বারেক বেপারীর ছেলে মো. ফারুক ওরফে নবী (২৫), দক্ষিণ লুধুয়া গ্রামের আবুল কাসেম মাঝির ছেলে মো. সেলিম মাঝি (২২) এবং পশ্চিম লুধুয়া গ্রামের মৃত মোখলেছুর রহমান মুন্সীর ছেলে মো. আলী মুন্সী (২৮)। রায় ঘোষণার সময় মো. ফারুক ওরফে নবী এবং মো. আলী মুন্সী উপস্থিত ছিলেন। রায়ে অপর তিন আসামি পশ্চিম লুধুয়া গ্রামের মৃত আ. সোবহান হাওলাদারের ছেলে মো. কামাল হাওলাদার (৩০), একই গ্রামের মো: বাহর আলী মোল্লার ছেলে মো. কেরামত আলী মোল্লা (৫৫) ও অপর ছেলে মো. চেরাগ আলী মোল্লা (৫২)কে বেকসুর খালাস দেয়া হয়।
মামলার এজাহারের উদ্বৃতি দিয়ে চাঁদপুরের অতিরিক্ত পিপি সায়েদুল ইসলাম জানান, ২০০৮ সালের ৫ই অক্টোবর চাঁদপুরের মতলব উত্তর উপজেলার লুধুয়া গ্রামে ঈদের আগের দিন রাতে পূর্ব বিরোধের জের ধরে বাড়ি থেকে ডেকে নিয়ে মাসুদ রানাকে শ^াসরোধ করে হত্যা করে লাশ গোয়ালভাওর ডোবায় কচুরিপানার নিচে চাপা দিয়ে রাখা হয়। ১৫ই অক্টোবর সেখান থেকে ভাসমান অবস্থায় লাশ উদ্ধার করা হয়।
এই ঘটনায় মাসুদ রানার পিতা মো. রবিউল দর্জি বাদী হয়ে ২০০৮ সালের ১৪ই অক্টোবর মতলব উত্তর থানায় জিডি করেন। পরে মতলব উত্তর থানায় ৫ জনের নাম উল্লেখসহ ৩ জনকে অজ্ঞাত করে মোট ৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

[এফএম]।




এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

মালদ্বীপের নতুন প্রেসিডেন্ট ইব্রাহিম সলিহ

জামায়াত নেতা শামসুল ইসলাম কারাগারে

মেজর (অব.) মান্নানকে দুদকে তলব

গিনেস বুক অব ওয়ার্ল্ডে ‘ঢাকা পরিচ্ছন্নতা অভিযান’

‘আইনমন্ত্রীর কথায় মামলা হবেনা’

৫৭ ধারায় গ্রেপ্তার চবি শিক্ষক

আড়াই বছরের শিশুকে ধর্ষণ

চুরির অভিযোগে পালাক্রমে ধর্ষণ

নিম্ম আদালতেও আমীর খসরুর জামিন

‘মিয়ানমারে হস্তক্ষেপের কোনোই অধিকার নেই জাতিসংঘের’

বাংলাদেশের ভিতর দিয়ে পানিপথ করিডোর নির্মাণ পরিকল্পনা নিয়ে কাজ করছে ভারত

‘জনগণের কাছে ক্ষমা চাইলে আওয়ামী লীগের সঙ্গে ঐক্য হতে পারে’

২৭শে সেপ্টেম্বর বিএনপির জনসভার ঘোষণা

আপিলেও বৃটিশ যুবতীর জেল বহাল

বিশ্বের সবচেয়ে দামি বাড়ি, আছে ৩টি হেলিপ্যাড, সিনেমা হল, ৬০০ কাজের লোক (ভিডিও)

‘গাড়িপ্রস্তুতকারক প্রোটন সফল ছিল’