এনএসএ সদর দপ্তরের বাইরে গোলাগুলি, গ্রেপ্তার ১

শেষের পাতা

মানবজমিন ডেস্ক | ১৫ ফেব্রুয়ারি ২০১৮, বৃহস্পতিবার
যুক্তরাষ্ট্রের জাতীয় নিরাপত্তা সংস্থা (এনএসএ)’র বাইরে এক গোলাগুলির ঘটনায় কমপক্ষে একজন আহত হয়েছেন। আহত ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। স্থানীয় সময় বুধবার সকালে এ ঘটনা ঘটে। স্থানীয় গণমাধ্যম অনুসারে, এই ঘটনায় কমপক্ষে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার সকালে ম্যারিল্যান্ড শহরের ফোর্ট মিড এলাকায় অবস্থিত সংস্থাটির প্রবেশদ্বারের সামনে হঠাৎ করে একটি কালো এসইউভি গাড়ি এসে থামার পরপরই গোলাগুলি শুরু হয়। এ খবর দিয়েছে বিবিসি।
নাসা’র এক মুখপাত্র জানিয়েছেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা গেছে। এনএসএ’র এক বিবৃতিতে বলা হয়, এনএসএ পুলিশ ও স্থানীয় নিরাপত্তা কর্মীরা ঘটনাটি খতিয়ে দেখছেন। পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রণে রয়েছে ও আপাতত কোনো নিরাপত্তা হুমকি নেই। এদিকে, সিবিএস নিউজের এক খবরে বলা হয়েছে, কালো এসইউভি গাড়িটি কী উদ্দেশ্যে সংস্থাটির প্রবেশদ্বারে এসে থেমেছিল সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি। হোয়াইট হাউসের ডেপুটি প্রেস সেক্রেটারি লিন্ডসে ওয়াল্টার্স এক বিবৃতিতে বলেছেন, প্রেসিডেন্ট ট্রামপকে ঘটনাটির বিষয়ে অবহিত করা হয়েছে। তিনি বিবৃতিতে এই ঘটনায় ক্ষতিগ্রস্তদের প্রতি সমবেদনা জানান।
উল্লেখ্য, ২০১৫ সালে এনএসএ’র প্রবেশদ্বারে থামার নির্দেশ না মেনে একটি গাড়ি নিয়ে ঢোকার চেষ্টা করার কারণে এক ব্যক্তি নিহত ও অপর একজন গুরুতরভাবে আহত হয়। সমপ্রতি গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুসারে, ওই দুই ব্যক্তি ঘটনার সময় সম্ভবত মাদকাসক্ত ছিল। বুধবার সকালের ঘটনা নিয়ে এনএসএ তাৎক্ষণিকভাবে কোনো তথ্য প্রকাশ করেনি।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ভারতের কংগ্রেস পার্টি অর্থসংকটে পড়েছে?

ট্রাম্পের টিম পৌঁছেছেন উত্তর কোরিয়ায়

একটি সাক্ষাৎকার থেকেই ফাঁস মর্গান ফ্রিম্যানের কুৎসিত রূপ

তিন মামলায় খালেদার জামিন প্রশ্নে আদেশ আজ

‘আমাকে বাঁচতে দিন আর মাইরেন না’

আমরা অলআউট যুদ্ধে নেমেছি

‘বন্দুকযুদ্ধে’ পৌর কাউন্সিলরসহ নিহত ১১

টিআর, কাবিখা, কাবিটার অর্থ আত্মসাৎ বন্ধে দুদকের ১০ সুপারিশ

বিদ্যুতের দাম বাড়ানো কেন অবৈধ নয়: হাইকোর্ট

যে কারণে একমত হতে পারেননি এক নির্বাচন কমিশনার

বঙ্গবন্ধুর বিরল অডিও ক্লিপ উপহার শেখ হাসিনাকে

‘সিজারিয়ান ডেলিভারি মাতৃস্বাস্থ্যের জন্য উদ্বেগজনক’

সৈয়দ ওয়াহিদুল আলম আর নেই

১০ কোটি টাকা অতিরিক্ত গুনতে হবে শিক্ষার্থীদের

সমঝোতায় পৌঁছতে পারেনি সংসদীয় কমিটি

সড়ক দুর্ঘটনায় ২ জন বাংলাদেশী শান্তিরক্ষী নিহত