নিখোঁজের ৭ দিন পর ব্যবসায়ীর লাশ উদ্ধার, আটক ৫

অনলাইন

চাটখিল প্রতিনিধি | ১৪ ফেব্রুয়ারি ২০১৮, বুধবার, ২:১৬
কুমিল্লার লাকসাম থেকে নিখোঁজ স্বর্ণ ব্যবসায়ীর লাশ পাওয়া গেছে। আজ বুধবার ভোরে নোয়াখালীর চাটখিল উপজেলার খিলপাড়া ইউনিয়নের পশ্চিম দেলিয়াই গ্রামের একটি পুকুর থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। গত ৭ই ফেব্রুয়ারি তিনি নিখোঁজ হন।
পুলিশ জানায়, গত ৭ই ফেব্রুয়ারি স্বর্ণ ব্যবসায়ী নিতাই দেবনাথ লাকসাম উপজেলার হাশিরপাড় বাজার থেকে তিথি শিপ্লালয়ে যাওয়ার পথে নিখোঁজ হয়। নিতাই দেবনাথের বড় ভাই গৌরাঙ্গ দেবনাথ লাকসাম থানায় একটি জিডি করে। বুধবার সন্ধ্যায় তিথি শিল্পালয়ের পাশের দোকান মা-বোডিং ষ্টোর এর মালিক বেলাল (৩২) কে সন্দেহ জনকভাবে পুলিশ আটক করে।
আটক বেলাল পুলিশের নিকট নিতাই দেবনাথকে হত্যা করার কথা স্বীকার করে। আটক বেলালের বাড়ী চাটখিল উপজেলার খিলপাড়া ইউনিয়নের অমরপুর গ্রামে। তার স্বীকারোক্তি অনুযায়ী পুলিশ একই ইউনিয়নের সংকরপুর গ্রামের লিটনকে গ্রেপ্তার করে। এ ছাড়া পুলিশ লাকসাম থেকে মিলন, সাইফুল ইসলাম জুয়েল ও জুয়েল নামের ৩ জনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃদের তথ্য মতে লাকসাম থানার ওসি আবদুল্লাহ আল মাতফুজ এর নেতৃত্বে একদল পুলিশ চাটখিল থানা পুলিশের সহায়তায় চাটখিলের পশ্চিম দেলিয়াই থেকে নিতাই দেবনাথের লাশ উদ্ধার করেছে। আটক বিল্লাল জানায়, পাশের ব্যবসায়ী হিসেবে নিতাইর সাথে তার টাকা পয়সার লেনদেন ছিল। নিতাই তার নিকট থেকে পাওয়া টাকা দাবি করায় ক্ষিপ্ত হয়ে বেলাল তাকে হত্যার পরিকল্পনা করে। বেলাল জানান, গত বুধবার নিতাইকে কৌশলে তার বাড়ী চাটখিলে নিয়ে আসে। আর বুধবার রাতেই বেলাল, লিটনসহ অন্যরা তাকে পিটিয়ে ও পরে শ্বাসরোধ করে হত্যা করে লাশ বাড়ীর পার্শ্বের পুকুরে বালুর বস্তার সাথে বেধে ফেলে দেয়। নিতাইকে হত্যার পর বেলাল তার ব্যবসা প্রতিষ্ঠান মা-বেডিং ষ্টোরে স্বাভাবিক ভাবে ব্যবসা করছিল।

[পিসি]

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

'বন্দুক যুদ্ধে' শিশু ধষর্ণ মামলার আসামি নিহত

জুতা পায়ে প্রভাত ফেরি

‘একুশের পথ ধরে স্বাধীনতা অর্জন হয়েছে’

শিক্ষকের বিরুদ্ধে স্কুল ছাত্রীর যৌন নীপিড়নের অভিযোগ

চাঞ্চল্যকর টুকু হত্যার আসামী ৫ বছর পর গ্রেপ্তার

ভণ্ড পীরের কাণ্ড, ছাত্র বলাৎকার

২৪শে ফেব্রুয়ারি কালো পতাকা মিছিল করবে বিএনপি

শাকিব-অপুর সংসারের ইতি ঘটছে আগামীকাল

নওয়াজ শরীফ পরিবারের আবেদন প্রত্যাখ্যান করেছে আদালত

লরির যন্ত্রাংশ চুরি-পাচার, মালয়েশিয়ায় বাংলাদেশী সহ আটক ৫

আগের রাত থেকেই পশ্চিমবঙ্গে ভাষা দিবস পালিত

দুর্নীতি: পাকিস্তানের সাবেক চার শীর্ষ সেনা কর্মকর্তার মামলা চালু হচ্ছে আবার

অক্সফামের বিরুদ্ধে নতুন ২৬ যৌন কেলেঙ্কারির অভিযোগ

রেলখাতের উন্নয়নে ৩৬ কোটি ডলার দেবে এডিবি

নির্বাচন প্রশ্নে জাতীয় ঐক্যের আহ্বান বিএনপির

ইমরান খান অবিশ্বস্ত