নিখোঁজের ৭ দিন পর ব্যবসায়ীর লাশ উদ্ধার, আটক ৫

অনলাইন

চাটখিল প্রতিনিধি | ১৪ ফেব্রুয়ারি ২০১৮, বুধবার, ২:১৬
কুমিল্লার লাকসাম থেকে নিখোঁজ স্বর্ণ ব্যবসায়ীর লাশ পাওয়া গেছে। আজ বুধবার ভোরে নোয়াখালীর চাটখিল উপজেলার খিলপাড়া ইউনিয়নের পশ্চিম দেলিয়াই গ্রামের একটি পুকুর থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। গত ৭ই ফেব্রুয়ারি তিনি নিখোঁজ হন।
পুলিশ জানায়, গত ৭ই ফেব্রুয়ারি স্বর্ণ ব্যবসায়ী নিতাই দেবনাথ লাকসাম উপজেলার হাশিরপাড় বাজার থেকে তিথি শিপ্লালয়ে যাওয়ার পথে নিখোঁজ হয়। নিতাই দেবনাথের বড় ভাই গৌরাঙ্গ দেবনাথ লাকসাম থানায় একটি জিডি করে। বুধবার সন্ধ্যায় তিথি শিল্পালয়ের পাশের দোকান মা-বোডিং ষ্টোর এর মালিক বেলাল (৩২) কে সন্দেহ জনকভাবে পুলিশ আটক করে।
আটক বেলাল পুলিশের নিকট নিতাই দেবনাথকে হত্যা করার কথা স্বীকার করে। আটক বেলালের বাড়ী চাটখিল উপজেলার খিলপাড়া ইউনিয়নের অমরপুর গ্রামে। তার স্বীকারোক্তি অনুযায়ী পুলিশ একই ইউনিয়নের সংকরপুর গ্রামের লিটনকে গ্রেপ্তার করে। এ ছাড়া পুলিশ লাকসাম থেকে মিলন, সাইফুল ইসলাম জুয়েল ও জুয়েল নামের ৩ জনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃদের তথ্য মতে লাকসাম থানার ওসি আবদুল্লাহ আল মাতফুজ এর নেতৃত্বে একদল পুলিশ চাটখিল থানা পুলিশের সহায়তায় চাটখিলের পশ্চিম দেলিয়াই থেকে নিতাই দেবনাথের লাশ উদ্ধার করেছে। আটক বিল্লাল জানায়, পাশের ব্যবসায়ী হিসেবে নিতাইর সাথে তার টাকা পয়সার লেনদেন ছিল। নিতাই তার নিকট থেকে পাওয়া টাকা দাবি করায় ক্ষিপ্ত হয়ে বেলাল তাকে হত্যার পরিকল্পনা করে। বেলাল জানান, গত বুধবার নিতাইকে কৌশলে তার বাড়ী চাটখিলে নিয়ে আসে। আর বুধবার রাতেই বেলাল, লিটনসহ অন্যরা তাকে পিটিয়ে ও পরে শ্বাসরোধ করে হত্যা করে লাশ বাড়ীর পার্শ্বের পুকুরে বালুর বস্তার সাথে বেধে ফেলে দেয়। নিতাইকে হত্যার পর বেলাল তার ব্যবসা প্রতিষ্ঠান মা-বেডিং ষ্টোরে স্বাভাবিক ভাবে ব্যবসা করছিল।

[পিসি]

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

খালেদার জন্য নাস্তা নিয়ে কারা ফটকে নেত্রীরা, অনুমতি মেলেনি

রাশিয়ায় চার্চে গুলিতে নিহত ৫, আইএসের দায় স্বীকার

শ্রীংলকায় নতুন রাজনৈতিক সঙ্কটের আশঙ্কা

‘নির্বাচন সুষ্ঠু করতে সজাগ থাকতে হবে’

ইতালির নির্বাচনে অভিবাসী বিরোধী প্রচারণা

চট্টগ্রামে আগুনে পুড়েছে বিএনপি নেতার ফার্নিচার শো-রুম

‘পরাজয়ের ভয়ে খালেদা জিয়াকে কারাগারে পাঠিয়েছে সরকার’

মঙ্গলগ্রহে মিশনের জন্য প্রস্তুতি নিচ্ছে ইসরাইল

গণভবনে ভুলবশত গুলি ছুটে আহত এসপিবিএন সদস্য

রোহিঙ্গাদের তালিকা যাচাই বাছাই করবে মিয়ানমার, তারপর প্রত্যাবর্তন

ত্রিপুরার মানুষ কোন পরিবর্তনের রায় দিলেন তাই নিয়ে প্রবল আলোচনা

টেকনাফ সড়ক দুর্ঘটনায় নিহত ৩

ব্রিটেনে হারানো বাজার ফিরে পাবে বাংলাদেশ?

‘কমে গেছে নাটকের বাজেট ও গল্পের মান’

ব্যাংকে টাকার টানাটানি

প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন আজ