নিখোঁজের ৭ দিন পর ব্যবসায়ীর লাশ উদ্ধার, আটক ৫

অনলাইন

চাটখিল প্রতিনিধি | ১৪ ফেব্রুয়ারি ২০১৮, বুধবার, ২:১৬
কুমিল্লার লাকসাম থেকে নিখোঁজ স্বর্ণ ব্যবসায়ীর লাশ পাওয়া গেছে। আজ বুধবার ভোরে নোয়াখালীর চাটখিল উপজেলার খিলপাড়া ইউনিয়নের পশ্চিম দেলিয়াই গ্রামের একটি পুকুর থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। গত ৭ই ফেব্রুয়ারি তিনি নিখোঁজ হন।
পুলিশ জানায়, গত ৭ই ফেব্রুয়ারি স্বর্ণ ব্যবসায়ী নিতাই দেবনাথ লাকসাম উপজেলার হাশিরপাড় বাজার থেকে তিথি শিপ্লালয়ে যাওয়ার পথে নিখোঁজ হয়। নিতাই দেবনাথের বড় ভাই গৌরাঙ্গ দেবনাথ লাকসাম থানায় একটি জিডি করে। বুধবার সন্ধ্যায় তিথি শিল্পালয়ের পাশের দোকান মা-বোডিং ষ্টোর এর মালিক বেলাল (৩২) কে সন্দেহ জনকভাবে পুলিশ আটক করে। আটক বেলাল পুলিশের নিকট নিতাই দেবনাথকে হত্যা করার কথা স্বীকার করে। আটক বেলালের বাড়ী চাটখিল উপজেলার খিলপাড়া ইউনিয়নের অমরপুর গ্রামে।
তার স্বীকারোক্তি অনুযায়ী পুলিশ একই ইউনিয়নের সংকরপুর গ্রামের লিটনকে গ্রেপ্তার করে। এ ছাড়া পুলিশ লাকসাম থেকে মিলন, সাইফুল ইসলাম জুয়েল ও জুয়েল নামের ৩ জনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃদের তথ্য মতে লাকসাম থানার ওসি আবদুল্লাহ আল মাতফুজ এর নেতৃত্বে একদল পুলিশ চাটখিল থানা পুলিশের সহায়তায় চাটখিলের পশ্চিম দেলিয়াই থেকে নিতাই দেবনাথের লাশ উদ্ধার করেছে। আটক বিল্লাল জানায়, পাশের ব্যবসায়ী হিসেবে নিতাইর সাথে তার টাকা পয়সার লেনদেন ছিল। নিতাই তার নিকট থেকে পাওয়া টাকা দাবি করায় ক্ষিপ্ত হয়ে বেলাল তাকে হত্যার পরিকল্পনা করে। বেলাল জানান, গত বুধবার নিতাইকে কৌশলে তার বাড়ী চাটখিলে নিয়ে আসে। আর বুধবার রাতেই বেলাল, লিটনসহ অন্যরা তাকে পিটিয়ে ও পরে শ্বাসরোধ করে হত্যা করে লাশ বাড়ীর পার্শ্বের পুকুরে বালুর বস্তার সাথে বেধে ফেলে দেয়। নিতাইকে হত্যার পর বেলাল তার ব্যবসা প্রতিষ্ঠান মা-বেডিং ষ্টোরে স্বাভাবিক ভাবে ব্যবসা করছিল।

[পিসি]



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

গণমাধ্যমের স্বাধীনতা সংকুচিত হয়েছে

লাহোরে শিশু জয়নাবের ধর্ষক ও হত্যাকারীর ফাঁসি কার্যকর

বাহুবলে ৫ বছরের শিশুকে ধর্ষণ, যুবক আটক

তিতাসের ৫ কর্মকর্তা সাময়িক বরখাস্ত

পাকিস্তান চায় মার্কিন সেনারা আফগানিস্তানে থাকুক

ঢাবিতে 'গ' ইউনিটে ফেল করা পরীক্ষার্থী 'ঘ' ইউনিটে প্রথম

কুচকাওয়াজে হামলার মূল হোতাকে হত্যার দাবি ইরানের

‘সরকারের হুকুমে আরেকটি ফরমায়েসী রায়ের দিন ধার্য’

শবরীমালা মন্দিরে নারী প্রবেশ নিয়ে উত্তেজনা, গন-আত্মহননের হুমকি

সোমালিয়ায় মার্কিন বিমান হামলায় ৬০ জঙ্গি নিহত

মাধবদীর জঙ্গি আস্তানায় অভিযান শেষ, ২ নারী জঙ্গীর আত্মসমর্পণ

এনডিপির খন্দকার গোলাম মোর্ত্তজাকে চেয়ারম্যানের পদ থেকে বহিস্কার

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ৬২

ইরানের ১৪ নিরাপত্তারক্ষীকে অপহরণ করেছে পাকিস্তানি জঙ্গিরা

উত্তরখানের অগ্নিদগ্ধে আরো দুইজনের মৃত্যু

খাসোগি হত্যাকান্ডের ১১ মিনিটের নতুন অডিও তুরস্কের কাছে