বিএনপিকে অনশনের অনুমতি পুলিশের

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১৩ ফেব্রুয়ারি ২০১৮, মঙ্গলবার, ৯:১১
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে সাজার প্রতিবাদ ও নিঃশর্ত মুক্তির দাবিতে বিএনপির পূর্বঘোষিত অনশন কর্মসূচি পালনের অনুমতি দিয়েছে পুলিশ। আগামীকাল বুধবার সকাল ১০ থেকে ৪ টা পর্যন্ত জাতীয় প্রেসক্লাবের সামনে এ কর্মসূচি পালনের অনুমতি পেয়েছে দলটি। রাত সাড়ে ৮ টার পর বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন। একই সঙ্গে বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীকে যথাসময়ে অনশন কর্মসূচিতে অংশগ্রহণের অনুরোধ জানান।
ঢাকা মেট্রো পলিটন পুলিশের রমনা জোনের ডিসি মারুফ হোসেন সর্দার জানান, বিএনপি তাদের অনশন করার জন্য ডিএমপিতে আবেদন করেছিল। পরে আগামীকাল সাকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত জাতীয় প্রেসক্লাবের সামনে অনশনের মৌখিক অনুমতি দেয়া হয়েছে।
অন্যদিকে একই স্থানে বেলা ১১ টায় মহিলা আওয়ামী লীগের কর্মসূচি রয়েছে।
বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদ বেগমের দপ্তর থেকে গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, লন্ডনস্থ বাংলাদেশ দুতাবাসে তারেক জিয়ার নির্দেশে বিএনপি কর্তৃক হামলা, ভাংচুর ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবির অবমাননায় বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ এর উদ্যোগে এক প্রতিবাদ সভার আয়োজন করা হয়েছে। আগামীকাল বুধবার বেলা ১১ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে এ প্রতিবাদ সভায় উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল হক হানিফ, জাহাঙ্গীর কবির নানক, নৌ-পরিবহন মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা শাহজাহান খান, মহিলা বিষয়ক সম্পাদিকা ফজিলাতুন্নেছা ইন্দ্রিরা, মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি প্রমুখ। এ প্রতিবার সভায় সভাপতিত্ব করবেন, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সাফিয়া খাতুন।
[আলীম/এমকে]

এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Siddique

২০১৮-০২-১৩ ০৯:১৯:০৭

With permission/without permission who will go ahead?BNP Reserves the right to continue their programme as they are permitted...

আপনার মতামত দিন

মন্ত্রীদের বেতন ১০ ভাগ কমালেন মাহাথির

চার মাসে ১২১২ খুন

হৃদয়ভাঙা মৃত্যু

দেশ ছেড়ে পালাচ্ছে শীর্ষ মাদক ব্যবসায়ীরা

ওআইসিতে স্থায়ী পর্যবেক্ষক দেয়ার চিন্তা

‘বন্দুকযুদ্ধে’ নিহত আরো ৮

রোডম্যাপের ধারেকাছেও নেই ইসি

বেসিক ব্যাংক কেলেঙ্কারি তদন্ত কর্মকর্তাদের হাইকোর্টে তলব

রাজধানীতে দিনভর দুর্ভোগ

খালেদা জিয়ার জামিন শুনানি ফের আজ

পাঠ্যবই ছাপা নিয়ে বেকায়দায় এনসিটিবি

জবিতে কোটা আন্দোলনের নেতাকে ছাত্রলীগের মারধর

সিলেটে রাস্তা দখল করে ‘গাড়ি স্ট্যান্ড’: ভোগান্তি

জাতীয় চলচ্চিত্র পুরস্কার দেয়া হবে ৮ই জুলাই

‘মাদক সম্রাট সংসদেই আছে, তাদের ফাঁসি দিন’

ইরানের ওপর যুক্তরাষ্ট্রের নতুন নিষেধাজ্ঞা