ছোট পর্দায় ভালোবাসা দিবস

বিনোদন

| ১৪ ফেব্রুয়ারি ২০১৮, বুধবার | সর্বশেষ আপডেট: ৮:৪৭
এটিএন বাংলায় ‘পাঁচফোড়ন’
এটিএন বাংলায় আজ রাত ৮টায় প্রচার হবে ফাগুন অডিওভিশন নির্মিত ভালোবাসা দিবসের ম্যাগাজিন অনুষ্ঠান ‘পাঁচফোড়ন’। পরিচালনায় সানজিদা হানিফ। এবারের ‘পাঁচফোড়ন’ সাজানো হয়েছে টক শোর আঙ্গিকে। এ আয়োজনে দুই বন্ধুর ভূমিকায় অভিনয় করেছেন মীর সাব্বির ও সাজু খাদেম। তাদের আলাপচারিতার ফাঁকে ফাঁকে থাকবে নাচ, গান, নাটক ও বিভিন্ন বিষয়ের ওপর প্রতিবেদন। এ অনুষ্ঠানে রয়েছে মোট তিনটি গান।
গানগুলো গেয়েছেন সেলিম চৌধুরী, প্রতিক হাসান ও আনিকা এবং দূরবীন ব্যান্ডকে সঙ্গে নিয়ে শহিদ। অনুষ্ঠানে রয়েছে অটোরিকশা চালকের যাত্রীসেবা এবং অসহায় ও গরিব রোগীদের ফ্রি সার্ভিস দেওয়া নিয়ে প্রতিবেদন। আরো থাকছে মানুষের মুখে বিভিন্ন পশু-পাখির ভালোবাসার ডাকসহ ভালোবাসার ওপর বিভিন্ন আঙ্গিকের নাট্যাংশ।
চ্যানেল আাইতে ‘মিথোজীবী’
ড. মইনুল খানের রচনা ও সার্বিক তত্ত্বাবধানে নির্মিত বিশ্ব ভালোবাসা দিবসে চ্যানেল আইতে বিকাল ৩টা ৫ মিনিটে প্রচার হবে বিশেষ টেলিফিল্ম ‘মিথোজীবী। চিত্রনাট্য জিনাত হাকিম ও  পরিচালনা করেছেন আজিজুল হাকিম। এ টেলিফিল্মে অভিনয় করেছেন সোহানা  সাবা, সাজু খাদেম, মীর সাব্বির, মৌটুসি বিশ্বাস, ফেরদৌস তমাল, স্নিগ্ধা, তমা প্রমুখ।
একুশে টেলিভিশনে ‘দুপুর আকাশের রংধনু’
ভালোবাসা দিবস উপলক্ষে একুশে টেলিভিশনে বিশেষ নাটক ‘দুপুর আকাশের রংধনু’ প্রচার হবে আজ রাত ১০টায়। জহির করিমের রচনা ও বিইউ শুভর পরিচালনায় নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন পপি, অপূর্ব, স্পর্শিয়া, কল্যাণ কোরাইয়া প্রমুখ।
বাংলাভিশনে ‘ক্লোজআপ কাছে আসার গল্প’
ছয় তারকা সাবিলা নূর-মনোজ কুমার, সিয়াম আহমেদ-সাফা কবির, মুমতাহিনা টয়া-তৌসিফ মাহবুব। এই ছয়জনকে নিয়ে তৈরি হয়েছে ভালোবাসা দিবসের তিন নাটক। আজ ভালোবাসা দিবসে নাটক তিনটি প্রচার হবে বাংলাভিশনে রাত ৮টা ৪৫ মিনিটে ‘ক্লোজআপ কাছে আসার গল্প’ ক্যাম্পেইনের অংশ হিসেবে। দর্শকের পাঠানো গল্প থেকে সেরা তিনটি গল্প নিয়ে পৃথকভাবে তিন নির্মাতা শাফায়েত মনসুর রানা, রুবায়েত মাহমুদ ও মাবরুর রশিদ বান্নাহ নির্মাণ করেছেন নাটকগুলো।
মাছরাঙা টেলিভিশনে ‘জলের তলে কার ছায়া’
মাছরাঙা টেলিভিশনে আজ রাত ৮টা ২০ মিনিটে প্রচার হবে ভলোবাসা দিবসের বিশেষ টেলিফিল্ম ‘জলের তলে কার ছায়া’। হারুন রুশোর রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন সজল, তানজিন তিশা, আইরিন তানি, বাপ্পী সারোয়ার প্রমুখ।
দীপ্ত টিভিতে ‘তুমিময় সবসময়’
দীপ্ত টিভিতে ভালোবাসা দিবস উপলক্ষে বিশেষ নাটক ‘তুমিময় সবসময়’ প্রচার হবে আজ রাত ১১টা ৩০ মিনিটে। নাটকটি পরিচালনা করেছেন অনন্য ইমন এবং অভিনয় করেছেন সজল, নওশাবা, স্নিগ্ধা মোমিন।
দেশ টিভিতে ‘তোমার বসন্ত দিনে’
দেশটিভিতে ভালোবাসা দিবস উপলক্ষে আজ রাত ৯টা ৪৫ মিনিটে প্রচার হবে বিশেষ নাটক ‘তোমার বসন্ত দিনে’। নাটকটি লিখেছেন যারযিস আহমেদ এবং পরিচালনায় আবু হায়াত মাহমুদ। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন অপূর্ব, স্নিগ্ধা মমিন, সোলায়মান খোকা ও আরো অনেকে।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

জাতীয় চলচ্চিত্র পুরস্কার দেয়া হবে ৮ই জুলাই

‘মাদক সম্রাট সংসদেই আছে, তাদের ফাঁসি দিন’

ইরানের ওপর যুক্তরাষ্ট্রের নতুন নিষেধাজ্ঞা

কর্ণাটকে কুমার স্বামীর শপথে বিরোধী জোটের মহড়া

চট্টগ্রামে বরিশাল কলোনির মাদক সেবনের সব আস্তানা সাফ

১ লাখ রোহিঙ্গাকে স্থানান্তর করা হবে ভাষানচরে: প্রধানমন্ত্রী

জবিতে কোটা আন্দোলনের নেতাকে ছাত্রলীগের মারধর

ক্রসফায়ারে নয়, আইনের মাধ্যমেই সমাধান করতে হবে

খালেদা জিয়ার জামিন শুনানি ফের বৃহস্পতিবার

ঝিনাইদহে মাদকের আখড়া উচ্ছেদ

শেখ হাসিনার খাবার মেনুতে থাকছে না মাংস

রাজধানীতে ইবিএল বুথের নিরাপত্তাকর্মী হত্যায় গ্রেপ্তার ১

তদন্ত কর্মকর্তাদের তলব করেছে হাইকোর্ট

দুই জেলায় মাদক ব্যবসায়ী সহ গ্রেপ্তার ৫৯

‘বাংলাদেশে অবাধ ও সুষ্ঠু নির্বাচন নিশ্চিতে পদক্ষেপ নেয়ার আহ্বান’

‘খালেদার বাম হাত শক্ত ও দুই পা ফুলে উঠেছে’