সারা দেশে আটক অর্ধশতাধিক

বাংলারজমিন

| ১৩ ফেব্রুয়ারি ২০১৮, মঙ্গলবার
কুলাউড়ায় আটক ৬
কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি: কুলাউড়ায় বিএনপির কেন্দ্র ঘোষিত মানববন্ধন কর্মসূচি পুলিশি বাধায় পণ্ড হয়েছে। তবে বিক্ষুব্ধ নেতাকর্মীরা শহরের উত্তরবাজার এলাকায় একটি বিক্ষোভ মিছিল করেছে। সোমবার দুপুরে কর্মসূচি পালনের চেষ্টাকালে ৬ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। বিএনপির নেতাকর্মীরা মানববন্ধনের চেষ্টা করলে পুলিশ লাটিচার্জ করে তাদের ছত্রভঙ্গ করে দেয়। এসময় পুলিশ আবু সুফিয়ান (৩২), মুহিবুর রহমান (৪৮), মোহাম্মদ আলী শামীম (৩০), গৌরাঙ্গ দে (২২) মওদুদ (৩২) ও আতিকুল ইসলাম (২৫) নামক ৬ নেতাকর্মীকে আটক করে।
মৌলভীবাজার আটক ২
মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারে গতকাল বিএনপি ও জামাতের দুই কর্মীকে পুলিশ আটক করেছে। মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুহেল আহম্মদ গতকাল বিকালে জানিয়েছেন, জামায়াত কর্মী দেওয়ান হারুন আল রশিদ চৌধুরীকে গ্রেপ্তার করা হয়েছে শহরের কলিমাবাদ এলাকা থেকে।
এবং স্বেচ্ছাসেবকদলের কর্মী আব্দুল আলী হেলালকে আটক করা হয়েছে কুশুমবাগ এলাকায় মিছিল থেকে ।
নড়াইলে আটক ৩১
নড়াইল প্রতিনিধিঃ  নড়াইল জেলা জামায়াতের দপ্তর সম্পাদক নবীর হোসাইনকে এবং জামায়াতের সহযোগী সংগঠন শ্রমিক কল্যাণ ফেডারেশনের জেলা সভাপতি মুশফিকুর রহমানকে আটক করেছে পুলিশ। নাশকতার অভিযোগে রোববার রাতে তাদের আটক করা হয়। এছাড়া বিভিন্ন মামলা ও অভিযোগে আরো ৩১ জনকে গ্রেফতার করেছে পুলিশ।   
কুড়িগ্রামে আটক ৪০
স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম থেকে: কুড়িগ্রাম সদর উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও বেলগাছা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহবুবার রহমান এবং সদর উপজেলা ছাত্রদলের সভাপতি রাসেল মাহমুদ ও সাধারণ সম্পাদক রুবেলসহ ৪০ জনকে আটক করেছে পুলিশ।  সোমবার বিএনপি’র কেন্দ্র ঘোষিত মানব বন্ধনে আসার সময় চেয়ারম্যান মাহবুবার রহমানকে এবং মানব বন্ধন থেকে ফেরার পথে ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদককে আটক করা হয়েছে।
মেহেরপুরে আটক ১৩
গাংনী (মেহেরপুর) প্রতিনিধি:  মেহেরপুরের ৩টি উপজেলার বিভিন্ন গ্রামে পুলিশের চলমান বিশেষ অভিযানে বিভিন্ন মামলার ১৩ জন আসামীকে আটক করা হয়েছে। রোববার দিবাগত রাতে মেহেরপুর সদর,গাংনী ও মুজিবনগর থানা পুলিশের একাধিকদল জেলার বিভিন্ন গ্রামে অভিযান চালিয়ে ১৩ জনকে আটক করে।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ভারতের কংগ্রেস পার্টি অর্থসংকটে পড়েছে?

ট্রাম্পের টিম পৌঁছেছেন উত্তর কোরিয়ায়

একটি সাক্ষাৎকার থেকেই ফাঁস মর্গান ফ্রিম্যানের কুৎসিত রূপ

তিন মামলায় খালেদার জামিন প্রশ্নে আদেশ আজ

‘আমাকে বাঁচতে দিন আর মাইরেন না’

আমরা অলআউট যুদ্ধে নেমেছি

‘বন্দুকযুদ্ধে’ পৌর কাউন্সিলরসহ নিহত ১১

টিআর, কাবিখা, কাবিটার অর্থ আত্মসাৎ বন্ধে দুদকের ১০ সুপারিশ

বিদ্যুতের দাম বাড়ানো কেন অবৈধ নয়: হাইকোর্ট

যে কারণে একমত হতে পারেননি এক নির্বাচন কমিশনার

বঙ্গবন্ধুর বিরল অডিও ক্লিপ উপহার শেখ হাসিনাকে

‘সিজারিয়ান ডেলিভারি মাতৃস্বাস্থ্যের জন্য উদ্বেগজনক’

সৈয়দ ওয়াহিদুল আলম আর নেই

১০ কোটি টাকা অতিরিক্ত গুনতে হবে শিক্ষার্থীদের

সমঝোতায় পৌঁছতে পারেনি সংসদীয় কমিটি

সড়ক দুর্ঘটনায় ২ জন বাংলাদেশী শান্তিরক্ষী নিহত