গেতাফের সঙ্গে পারেনি বার্সেলোনা

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৩ ফেব্রুয়ারি ২০১৮, মঙ্গলবার
নিজ মাঠে গেতাফের বিপক্ষে জিততে পারলো না বার্সেলোনা। খেলা শেষে সংবাদ শুধু এটাই ছিল না। বরং তাকে ছাপিয়ে গেছে তাদের গোল করতে না পারার ব্যর্থতা। রোববার লা লিগার খেলায় বার্সেলোনা গোলশূন্য ড্র করে গেতাফের সঙ্গে। এ মৌসুমে এই প্রথম কোনো খেলায় গোল করতে পারলো না তারা। আর নভেম্বর ২০১৬’র পর এই প্রথম ন্যু ক্যাম্পে লা লিগার কোন খেলায় গোল করতে পারলেন না মেসি-সুয়ারেজরা।
তবে শীর্ষে থাকা বার্সেলোনা অপরাজিত থাকার রেকর্ড সমৃদ্ধ করে চলেছে। এবার ২৩ হারেনি তারা। দ্বিতীয়স্থানে থাকা অ্যাটলেটিকো মাদ্রিদের চেয়ে বার্সা এখন ৭ পয়েন্ট এগিয়ে। আর ড্র করার ফলে শীর্ষ ১০-এ উঠে এলো গেতাফে। বার্সেলোনা গত সপ্তাহেই কাতালান-যুদ্ধে এসপানিওলের বিপক্ষে কোনমতে শেষদিকে গোল করে হার এড়িয়েছিল।
এদিন মেসি ও কুটিনহোর দুটি সুন্দর শট রুখে দেন গেতাফে গোলরক্ষক। গেতাফে এদিন লীগের তৃতীয় সেরা রক্ষণাত্মক খেলা উপহার দিয়েছে। দিনের অন্য খেলায় নগর প্রতিদ্বন্দ্বী লেভান্তের বিপক্ষে পিছিয়ে পড়েও ৩-১ গোলে জয় পায় ভ্যালেন্সিয়া। সব খেলায় টানা ছয় পরাজয়ের পর জয়ের মুখ দেখলো তারা। এতে তারা রিয়াল মাদ্রিদকে টপকে উঠে এসেছে তিন নম্বরে।
এদিন সেভিয়া ১-০ গোলে জিরোনাকে হারিয়ে ইউরোপিয়ান আসরে খেলার সম্ভাবনা টিকিয়ে রেখেছে। লা লিগায় পয়েন্ট তালিকায় ষষ্ঠস্থানে থাকা সেভিয়া এপ্রিলে কোপা দেল রের ফাইনালে বার্সেলোনার মোকাবিলা করবে। আর ২১শে ফেব্রুয়ারি চ্যাম্পিয়ন্স লীগের দ্বিতীয় রাউন্ডে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে খেলবে।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

বিএনপি উন্নয়ন করতে পারে না লুটপাট করে খেতে পারে

খালেদার অর্থদণ্ড স্থগিত, জামিনের শুনানি রোববার

দুর্নীতি সূচকে বাংলাদেশের উন্নতি

ভারত কি তার প্রতিবেশীদের হারাচ্ছে?

চট্টগ্রাম কারাগারে প্রেমিক জুটির বিয়ে

বিচার বিভাগের ওপর সরকারের হস্তক্ষেপ বেড়েছে, সভা সমাবেশের অধিকার সীমিত

বেসরকারি ব্যাংক নিয়ে সরকারি প্রতিষ্ঠানে ভীতি

১০ টাকা কেজিতে চাল পাবে ৫০ লাখ পরিবার

নিয়োগপত্রের অপেক্ষায় দেড় বছর

মিছিল নয়, কালো পতাকা প্রদর্শন করবে বিএনপি

জারের ‘দূষিত’ পানির রমরমা ব্যবসা

মাদক সরানোর অভিযোগে ২ এসআই ক্লোজড

ডিভোর্স কার্যকর হলো না শাকিব-অপুর

শিক্ষা প্রশাসনের ৩২ কর্মকর্তাকে ঢাকার বাইরে বদলি

আমাদেরসময় ডট কমকে তারেকের স্ত্রীর আইনি নোটিশ

চীনকে বিনিয়োগকারী করতে বিএসইসিতে প্রস্তাব জমা দিলো ডিএসই